রবিবার, ২৮ জুলাই, ২০১৩

শালীর পাছা...bangla choti love story


মিলির সাথে Facebook জয়েন করুন । 
মিলি কাল যে পোষাকে ছিল তা আমার মতো সুযোগ সন্ধানী দুলাভাইয়ের জন্য লোভনীয় ছিলআমি সারাক্ষন ভাবছিলাম কী পরেছে ওটাবাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কীকী এমন জিনিস ভেতরে পরেছে যাতে ওর দুধগুলো এমন তুলতুলে লাগছেতুলতুলে ঠিকই কিন্তু দুল দুল করে দুলছে নাwww.banglachoti19.blogspot.com  বুকে সাথে তুলতুল করে লেগে আছেভোতা টাইপের হয়ে আছে, তার মানে ব্রা পরে নি মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকেমিলির ভোতা স্তন দেখতে আমার ভালো লাগছিলনাকটা ডুবিয়ে দিতে ইচ্ছে হয় এমন দুধেবাসায় ঢোকার সাথে সাথে জড়িয়ে ধরে ইচ্ছে করছিল বলি, তোমার দুধ খাবো এখনমিলি আমাকে দেখে খুশীতে লাফ দিলকিন্তু বাবা মা আছে সামনে কী করবেআমি চা খেতে খেতেও ভাবছিলাম সে কথা, কী পরেছে ভেতরেহঠা মনে পড়লো, আমার বউ ওর সাথে কিছু ব্রা বদলাবদলি করেছে, কিছু ব্রা শেমিজ আমার বউয়ের বড় হয়, সেগুলো মিলিকে দিয়ে দিয়েছে, কারন মিলির দুধ বড় বড়
তারই একটা গেন্জী শেমিজ পরেছে মিলি বোধহয়ওই শেমিজগুলো পরলে দুধগুলো ভোতা দেখায়মিলির দুধের সাইজ বড় বলে ঠেলে বাইরে চলে এসেছে আমি ছাদে চলে গেলামকিছুক্ষন পর মিলিও এলছাদে কথা বলতে বলতে এদিক সেদিক হাটছিমিলি পাশে পাশেহড়বড় করে কথা বলছেআমি ছাদের অন্ধকার কোনে চলে গেলামমিলিও পিছুপিছু এলআমি ছাদের দেয়ালঘেষে দাড়ালে মিলি সামনে এগিয়ে আসতে গিয়ে হোচট খেলওড়না পরে গেলআমার সামনে বিরাট দুটি কমলাজলছে যেন কামিজের ভেতর থেকেকামনায় আমার ধোন টাইট হয়ে গেল প্যান্টের ভেতরফুলে বেরিয়ে আসতে চাচ্ছেমিলি ওড়না বুকে দিলনা আররশিতে ঝুলিয়ে রাখলোফোলা ফোলা কামিজ নিয়ে দুধের প্রদর্শনী আমার সামনেখপ করে ধরতে ইচ্ছে হলো, কিন্তু অজুহাত তো লাগবেবললাম -ওমা তোমার এই জামাটা আগে দেখিনি তো? কবে কিনেছো? -এটা অনেক আগের, পুরোনো হয়ে গেছে -একদম পুরোনো হয়নিতোমাকে এটাতে টাটকা লাগছে আরো -তাই কিন্তু দেখছেন না www.banglachoti19.blogspot.com কিরকম টাইট হয়ে গেছে -টাইট বলেই তো তোমার সৌন্দর্যটা আরো ভালো লাগছে, ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে -যাহ আপনি বাড়িয়ে বলেন সবসময় -সত্যি বলছিতবে তুমি আজকে ব্রা পরোনি বোঝা যাচ্ছে -কী করে বুঝলেন -বলবো? -বলেন -কিছু মনে করবে না তো? -না -আজকে তোমার বুক দুটো তুলতুলে লাগছে -আপনি একটা ফাজিল -এবং ইচ্ছে করে ধরে দেখতে, কেমন তুলতুল -কেউ যদি আসে? -আসবে না, আসো এদিকে আমি আর সংকোচ না করে সরাসরি হাত দিলাম ওর দুধেসত্যি তুলতুলেদুইহাতে দুটো ধরলাম, তারপর ফ্রী স্টাইলে টিপতে লাগলামনরম দুধএকেবারে তুলতুলে, আগে কখনো এত তুলতুলে লাগেনিটাইট লাগতোআজ বেশী তুলতুলেসামনা সামনি টিপতে টিপতে ওকে ঘুরিয়ে পেছন থেকে ধরলাম দুধ দুটো www.banglachoti19.blogspot.com এবার ওর পাছাটা আমার শক্ত ধোনের উপরপাছায় ঠাপ মারা শুরু করলাম দুধ ঠিপতে টিপতেইচ্ছে হলো ছাদের উপর ফেলে শালীকে চুদে চুদে রক্তাক্ত করে দেই কিন্তু সময় কমআজকে ঠাপ মেরেই সন্তুষ্ট থাকতে হবেতবু দেয়ালের সাথে ওকে চেপে ধরে পাছায় ঠাপ মেরে গেলাম অনেক্ষনকামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিলাম হালকানাক ডুবিয়ে রাখলামজিহবা দিয়ে চাটলামএকবার কামিজ শেমিজের নীচ দিয়ে দুধ একটা ধরে কচলালাম, কিন্তু শালী বললো সুড়সুড়ি লাগছেহাত বের করে পাছায় দিলাম, পাছাটা নরমপাছা ঠিপে ঠিপে আরাম নিলামশালীর পাছা বেশ ভারীএকদিন নেংটো করে খেতে হবে সুযোগ আসুকপাছার উপর আবারো ঠাপানো শুরু করলাম, করতে করতে হঠা চিরিক চিরক করে মাল বের হয়ে গেল অঙ্গ দিয়েপ্যান্ট ভিজে গেছেমহা সমস্যা, ওকে বলা লজ্জারতাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে নেমে গেলাম ছাদ থেকে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন