রবিবার, ২৮ জুলাই, ২০১৩

প্রথম চোদন first lessoin in life


Me on facebook 
ছুতিতে গেলাম নানা বাড়ি কলিং বেল শুনে দরজা খুলে ধ্বক করে উঠলো বুকটাএই তো সেই মুখবৈরাগী তো ভুল বলে নিআমাকে দেখে সেও থমকে গিয়েছে বড় বড় চোখ মেলে কয়েকমুহুর্তের চেয়ে বেশী একটানা চেয়ে ছিল, তারপর কিছু না বলে দুদ্দাড় করে ভেতরে চলে গেলএক মিনিটের মধ্যে আবার সেভাবে দৌড়ে বের হয়ে গেলসাবি এখনও সেরকমই আছেতিন চার বছর আগেও ফড়িঙের মত দৌড়াদৌড়ি করে বেড়াতলম্বা হয়ে শুকিয়ে গেছে আর চুল রেখেছে মাথা ভর্তি।তবে নানাবাড়ীতে অবশ্য আরো একটা ইনফ্লুয়েন্স ছিলশাফী মামার বিয়ের সময় তিনবছর আগে আমার মাথা ঘুরিয়ে দিয়েছিলনানার দুরসম্পর্কের নাতনী মর্জিনাপুনানার বাসায় থেকেই পড়াশোনা করেছে, মাঝে একবছর বিয়ে হয়ে খুলনাতে ছিল ডিভোর্স নিয়ে আবার নানার বাসায়কি যেন একটা ভোকেশনাল কোর্স করছেগতদিন তিনদিন খুব অদ্ভুত যাচ্ছে ওনার সাথেআমি লজ্জা পাচ্ছি, মর্জিনাপুও পাচ্ছেঅন্তত আবার তাই ধারনাউনি আমাকে দেখলে মুখ ঘুরিয়ে হাসে, কিন্তু কিছু বলছে নাপাশ দিয়ে যখন হেটে যায় মনে হয় যে শরীরটা তরল হয়ে যাচ্ছে এরওপর সাবি যোগ হয়ে পুরো ধরাশায়ী হয়ে গেলামওর দৌড়ে যাওয়াটা রিওয়াইন্ড করতে করতে ধপাস করে বসে পড়লাম সোফায়আমাকে একটু শান্তভাবে সর্ট আউট করতে হবে
সাবিহা ওরফে সাবিআম্মার চাচাতো বোনের মেয়ে
আমার চেয়ে আটমাস চারদিনের বড়, কিন্তু একসাথেই এসএসসি দিয়েছিছোটবেলা থেকে দেখে আসছিখুব দুষ্ট ছিল আগেতিনবছর আগে শাফী মামার বিয়ের সময়ও দেখেছিসেবার কেমন দুরে দুরে ছিলআমার খুব ইচ্ছা ছিল ওর হাত ধরবো, সেটা আর হয়ে ওঠে নি অনুষ্ঠানের সময় অনেকবার তাকিয়েছি আড়চোখে, কেমন একটা অনুভুতি হতো সাবিও আরচোখে আমাকে দেখছে
যশোরে ষষ্ঠিতলায় নানাদের চার ভাইয়ের বাড়ী, ষাট বা সত্তুরের দশকের বাড়ী, একটু পুরোনো সে অর্থেসাবিরা থাকে পাশেরটায়দিন গড়িয়ে খুব উতলা হয়ে গেলামরাতে বারান্দায় গিয়ে ওদের জানালার দিকে অনেক তাকিয়ে ছিলাম পর্দা নামানো, কিন্তু এগুলোর কোনটার ওপাশে যে সে আছে নিশ্চিতরাতে শুয়ে শুয়ে সাবিকে নিয়ে ভাবলাম, মর্জিনাপুকে নিয়েও ভাবলামআমার একটা অদ্ভুত আচরন ছিলআরো অনেক ছোটবেলা থেকেইযাদেরকে ভালো লাগতো তাদের নিয়ে স্ট্রিক্টলী প্লাটোনিক চিন্তা করে গিয়েছিএটা শুধু তখন না, এখন ছাব্বিশে এসেও কখনো কোন গার্লফ্রেন্ডকে নিয়ে সেক্সুয়াল চিন্তা করি নিবাস্তবে সেক্সুয়াল ঘটনা হয়তো হয়েছে তবে মনে মনে ওদেরকে এতটা রেসপেক্ট করতাম, ওদের জড়িয়ে এরকম চিন্তা মাথায়ই আসতো নাআবার কাউকে কাউকে নিয়ে শুধু সেক্সুয়াল চিন্তাই করে গেছিতাদের জন্য কখনো টান তৈরী হয় নিহাত মারতে গিয়ে এই শেষের গ্রুপের ছবিটাই মনে ভাসতোঐদিন রাতে আবিস্কার করলাম, সাবি এবং মর্জিনাপু আমার মগজের এই দুই আলাদা পার্টিশনে পড়ে গেছে
সকালে শাফী মামার সাথে বাজার থেকে আসছি, সাবিদের বাসার সামনে শিরীন আন্টি আমাকে দেখে বললেন, একি তানিম না? কবে এসেছ?
আমি কাচুমাচু করে বললাম, গত শুক্রবার এসেছি
- বল কি, একবারও তো দেখা করলে না, আর তুমি এসেছ কেউ তো বলে নি
শাফী মামা লজ্জা পেয়ে বললেন, তানিম তুই কি কারো সাথে দেখা করিস নি
শিরীন আন্টি সাবির মাআম্মার সমবয়সীউনি বললনে দুপুরে ওনাদের ওখানে খেতে হবেতার মানে সাবি আমাকে দেখেও বাসায় বলে নিস্টেইঞ্জকে জানে হয়তো এটাই স্বাভাবিক

দুপুরে মর্জিনাপুর সাথে সাবিদের বাসায় এলামড্রইং রুমে সাবির নানা আর ওর ছোট মামার অসংখ্য ছবিসাবির নানা একাত্তরে মারা গিয়েছেনএই এলাকায় বিহারীদের নিয়ে পাকিস্তানীরা যখন রেইড চালিয়েছিল তখন ঐ নানা আর তার ছোটছেলেকে পাকিস্তানীরা ধরে নিয়ে যায়ওনার বড় ছেলে ছিল লোকাল আওয়ামী লীগের নেতারেইডের সময় উনি ভারতে মুক্তিবাহিনীর ট্রেনিং এ ছিলেনওনাকে না পেয়ে বাবা আর ছোট ভাইকে নিয়ে যায় বিহারীদের রাজাকার বাহিনীছোট ছেলের ক্ষতবিক্ষত শরীর পাওয়া গেলেও নানার মৃতদেহ কখনো উদ্ধার হয় নি টর্চার করে কি আর রেখেছেহয়তো কোন গনকবরে ফেলে দিয়েছেসাবিদের বাসা সেই নানা আর তার ছোট ছেলের ছবিতে ভরিয়ে রাখাছবিগুলো দেখতে দেখতে মনটা খুব অশান্ত হয়ে গেলছোট বেলা থেকেই একটা জেদ চেপে যায় ভেতরেএই রাজাকার কুত্তারবাচ্চা গুলো এখনও বহাল তবীয়তে আছেএত লক্ষ মানুষ খুন করে শাস্তি তো দুরের কথা এদের পৃষ্ঠপোষক দল বিএনপির ছত্রছায়ায় এরাই দেশের ক্ষমতায়
শেল্ফের ওপরে সাবি আর সামির ছবি দেখে একটু ভালো বোধ করছিলামএকটু বেশী সময় মনে হয় দাড়িয়ে ছিলামকে একজন ছোট করে কাশি দিল পিছনেআমি ঘুরে তাকাতে সে মুখটা বাকিয়ে ঘরের ভেতর চলে গেলসেই মুখ, সেই মেয়েআজকে চুলে একটা সাদা ব্যান্ড পড়েছেমেয়েদের চোখের ভাষা বুঝতে আমার অনেক বছর লেগে গিয়েছিলপনের বছর বয়সে পাঠোদ্ধার থাক দুরের কথা প্রোটোকলটাই বুঝতাম না
খাবার টেবিলে শিরীন আন্টি বললেন, সাবি তুই না মেজ চাচার বাসায় গিয়েছিলি, তানিমকে দেখিস নি
- দেখেছি, বলতে ভুলে গিয়েছিলাম
মর্জিনাপু বললো, তোমাদের মধ্যে কোন ঝগড়া চলছে নাকি
শিরিন আন্টি বললেন, এ বয়সেই যদি কথা না বলিস, আর পাচ বছর পর তো দেখলে চিনতেও পারবি নাআত্মীয় স্বজন ছাড়া এ দুনিয়ায় তোদেরকে কে দেখবে বল
ওনাদের চাপাচাপিতে মুচকি হেসে কথা বললাম আমরামর্জিনাপু সাবিকে টেনে আমাদের বাসায় নিয়ে এলোপুরো সন্ধ্যাটা একসাথে টিভি দেখলাম, কথাও বলেছি আমি এই পরিস্থিতির সাথে পরিচিত নইসাবি আর মর্জিনাপু এক সাথেকেমন একটা মাতাল করা গন্ধ পাচ্ছিলামসব মেয়েদের কাছ থেকেই পাইকিন্তু ওদের দুজনের যুগপ শক্তিশালী অথচ ভিন্ন স্মেল ভেতরটা ভেঙেচুড়ে দিচ্ছিলপিচ্চি সামি এসে বললো, আপু তোমার কথা আমাকে বলেছে
- কি বলেছে
- বেশী কিছু বলেনি, তুমি এসেছ সেটা বলেছে, আম্মুকে বলতে নিষেধ করেছিল
- হুম তাই নাকি
আমি সাবিকে তাকিয়ে দেখলামও মাঝে মাঝে আড় চোখে তাকায়, আমি যে তাকিয়ে আছি সেটা টের পেয়ে খুব সাবধানে ঠোটের কোনায় এক চিলতে হেসে নেয়এক নাগাড়ে ও আর মর্জিনাপু কথা বলে যাচ্ছিলআমার কেন যেন সন্দেহ হচ্ছিল মর্জিনাপু সবই টের পাচ্ছেএমনকি এই সামিটাও পেতে পারেপোলাপানকে আন্ডারএস্টিমেট করার সুযোগ নেই
রাতে খাবার খেতে গিয়ে মর্জিনাপু একটা কান্ড করে বসলোআমি খেয়ে বেসিনে মুখ ধুচ্ছিলাম, মর্জিনাপু পাশ দিয়ে যাওয়ার সময় পাছাটা টিপে গেলো www.banglachoti19.blogspot.com আগের বারও ও এভাবে শুরু করেছিল, সেটা অন্য একটা লেখায় লিখেছিওনার স্পর্শ পেয়ে বুকটা ছলা করে উঠলোআমি থতমত খেয়ে তাকিয়েছি ও ঠোটে আঙুল রেখে চুপ থাকতে বললোশুতে এলাম গেস্ট রুমেএই রুমটা নীচ তলায়উপরে নানা নানী, মামা মামী আর মর্জিনাপু থাকেসারাদিনের সবকিছু এমনিতে ওলট পালট হয়ে আছেআর এই মাত্র মর্জিনাপুর কান্ডে আরও ভড়কে গেছিএবার নানাবাড়ীতে টেনশনে মরেই যাবো
সব আলো টালো বন্ধ হয়ে সুনসান নীরবতাযশোর মফস্বল শহররাত দশটা এগারোটাতে সব লোকজন ঘুমেতন্দ্রামত এসেছে হালকা ধাক্কা খেয়ে চোখ মেলে দেখি, অন্ধকারে মর্জিনাপুর অবয়বফিসফিস করে বললো, একটু পাশে সরে যাও, তোমার পাশে শোবোআমার হাত পা কাপুনি শুরু হয়েছে তখনএসব হলে সারাজীবন আমার শীত করেআমাকে ঠেলে দিয়ে মর্জিনাপু পাশে শুয়ে পড়লোআমি বললাম, কি করবে?
- আনন্দ করবোতুমি করতে চাও না?
- হু, চাই
- কতখানি চাও
- অনেক চাই
- আচ্ছা অনেক হবে তাহলে

মর্জিনাপু উঠে বসে কামিজটা খুলে ফেললোসেই দুধগুলো এখন আরো বড় হয়েছেওর বয়স তখন কত হবে, বাইশ তেইশ হয়তোতারপর বিছানায় বসে সালোয়ারটাও খুলে ল্যাংটা হয়ে গেলডিম লাইটের আলোতে অবয়বটা দেখতে পাচ্ছিলামআমার টি শার্ট আর ট্রাউজারটা খুলে দিলো আপুবললো, তোমার নুনু বড় হয়েছে, বালও উঠেছে
আমি বললাম, আসার আগে কেটে আসতে মনে ছিল না
- না না কাটতে হবে কেন, ছেলেদের নুনুর বাল আমার ভালো লাগে
আলতো করে আমার নুনুটাতে হাত দিলো মর্জিনাপুওটা অবশ্য শুরুতে শক্ত হয়ে গিয়েছিলএমনিতে নানাবাড়ীতে এসে মাল ফেলা হয়নিআদর করে চুমু দিল ওটার মাথায়শরীরটা ঝাঝিয়ে উঠলো ওর ঠোটের স্পর্শ পেয়েধীরে ধীরে জিভ দিয়ে মুণ্ডুটা ভিজিয়ে দিতে লাগলো মর্জিনাপুআমার পায়ের ওপর বসে ক্রমশ নুনুর মাথা চোষা শুরু হলোকি ভেবে মর্জিনাপু উঠে গিয়ে আমার বুকে উঠে পিছন ফিরে বসে বললো, ব্যাথা পাওআমি বললাম, নাহ
- ভয় পেয়ো না আমার পাছা ধোয়া, বিকালে গোসল করেছি
- না কোন সমস্যা নেই
- তাহলে আমার পিঠে হাত বুলিয়ে দাও
আমি দুহাত দিয়ে ওর মসৃন পিঠ আর কোমরে ম্যাসাজ দিয়ে যেতে লাগলামততক্ষনে মর্জিনাপু পুরো নুনুটা মুখে পুড়ে ভালো মতো খেয়ে দিচ্ছেএক পর্যায়ে না পেরে বললাম, আমার বের হয়ে যাবে যাবে করছে
- ওহ, তাই নাকি, আচ্ছা তাহলে তুমি খেয়ে দাও আমাকে
মর্জিনাপু ঘুরে গিয়ে বুকের ওপর বসে বললো, আগে একটু দুধ খাও
দুধগুলো গতবারের চেয়ে অনেক ভরাট আর একটু শক্ত হয়ে গেছেআগে খুব তুলতুলে ছিলমোটা মোটা বোটাগুলোর একটা মুখে পুড়ে নিচ্ছিমর্জিনাপু বললো, অন্যটা হাত দিয়ে ভর্তা করে দাও
দুধগুলো এত বড় হয়েছে এক থাবায় আটছে নাতবুও সর্বশক্তি দিয়ে কচলে যেতে লাগলামমর্জিনাপু খুব সাবধানে ফিসফিস করে আহ আহ করে উঠলোপালা করে দুই দুধ খাচ্ছি, ও তখনও আমার বুকের উপরেভোদাটা তার বাল গুলো দিয়ে বুকে সুড়সুড়ি দিয়ে যাচ্ছে
আধঘন্টার বেশী হবে দুধ চুষেছিমর্জিনাপু দুধগুলো সরিয়ে ভোদাটা আমার মুখের সামনে নিয়ে এলোবলছে, মন দিয়ে খাওগতবারের মতআমি ওর কোমরে হাত দিয়ে ভোদায় মুখ দিলামছোট ছোট ছাটা বালএজন্য খোচা লাগছিলগর্তটার ওপর থেকে লিং এর শুরু অনুভব করে নিলাম জিভ দিয়েসেখান থেকে জিভ বেয়ে লিঙের মাথাটাকে একটু আদর করে দিলামমেয়েদের এই ছোট্ট নুনুটাকে আমার খুব পছন্দ জিভ আরো নামিয়ে লিঙের নীচ থেকে বের হওয়া পাতা দুটোকে একটু করে চুষে দিলামমর্জিনাপু সাথে সাথে উহ উমমম করে উঠলোভোদার গর্তে জিভ বুলাতে টের পেলাম, প্রচুর লুব রস বের হয়েছেমর্জিনাপু উত্তেজিত হয়ে আছে সন্দেহ নেই
এদিক সেদিক উদ্দ্যশ্যবিহীনভাবে চেটে আবার লিঙে মন দিলামমর্জিনাপু বিছানা হাতড়ে একটা কন্ডম দিয়ে বললো, এটা হাতের আঙুলে পড়ে নাওফিঙ্গার ফাকিং জিনিশটা সেবার মর্জিনাপুর কাছ থেকে শিখেছিউনি বললো, শুধু দু আঙুল ঢুকাও, মধ্যমা আর তর্জনী, আমার ভোদার গর্ত ছোট তিন আঙুল ঢোকালে ব্যাথা পাব কন্ডম ডান হাতের আঙুলে পড়ে অল্প চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম ভোদার গর্তেএর আগে এই অভিজ্ঞতা হয় নিগরম হয়ে আছে ভেতরটামেয়েদের ভোদার ভেতরে মনে হয় সবসময় জ্বর থাকেমর্জিনাপু বললো, আঙুল দুটো ওপরের দিকে বাকা করো, তারপর আস্তে আস্তে আনা নেয়া করোআমি যখন বলবো তখন গতি বাড়িয়ে দেবে আঙুল ওপরে বাকা করে ভোদার গর্তের খাজকাটা টের পেলামঅনেকটা মুখের তালুর মত খাজআরেকটু বড় বড়মর্জিনাপু বললো খাজগুলো ভালো মত ঘষে দাওও যেভাবে বসে আছে হাত নাড়তে সমস্যা হচ্ছিলআমি বললাম, হাত ব্যাথা করছে
- আচ্ছা তাহলে আমি শুয়ে নিচ্ছি, তুমি উবু হয়ে খেয়ে দাও
মর্জিনাপু চিত হয়ে শুয়ে দুপা ফাক করে আমার মাথাটা চেপে দিলো ওর ভোদায়জিভ দিয়ে লিং চেটে দিচ্ছি আর সেই তালে তালে আঙুল দিয়ে ভোদা চুদে যাচ্ছিমর্জিনাপুর ফিসফিস উহ আহ ক্রমশ বড় বড় হতে লাগলোআমার চুলের মুঠি ধরে যেভাবে টানছে, ছিড়ে ফেলবে মনে হয়উনি বললো, জোরে দাও তানিম জিভ দিয়ে ঠেসে দাও, আর বেশী করে হাত চালাও
আমি মুখের সমস্ত শক্তি দিয়ে লিংটাকে আড়াআড়ি চেটে যাচ্ছিলামহাত যত দ্রুত পারা যায় চালাচ্ছিলামমর্জিনাপু তখন রীতিমত হাফিয়ে উহ উহ উহ উমমম উহ করে যাচ্ছেবললো, আরো জোরে তানিম ছিড়ে খুড়ে ফেল আমাকে, আর সহ্য করতে পারছি না
আমার হাত ভেঙে আসছে, তবু রোখ চেপেছে শেষ না দেখে ছাড়বোমিনিট পাচেকের মধ্যে উনি একটু জোরেই উমম ঊঊঊঃ ঊমমমমম করে হাত পা টান টান করে দিলোলিংটা চরম শক্ত হয়ে গেল জিভের তলায়ভোদার গর্তটা টাইট হয়ে আমার আঙুল দুটোকে চেপে ধরলোকয়েকবার ঝাকুনি দিয়ে শান্ত হয়ে গেল মর্জিনাপু
মর্জিনাপুর শীতকার মনে হয় বেশী জোরে হয়ে গিয়েছিল, উপরে নানা গলা খাকারি দিয়ে উঠলেনবোধহয় ভেবেছেন মামা মামী চোদাচুদি করছেমর্জিনাপু খুব সাবধানে আস্তে করে পাশে শুয়ে পড়লোআমি নিজেও হাপাচ্ছিমর্জিনাপুর ভোদা থেকে বের হওয়া রসে আর নিজের লালায় নাক মুখ গাল মাখামাখি হয়ে আছে কাত হয়ে বালিশে মুখ মুছলামমর্জিনাপু বললো, আমি মুছে দিচ্ছিমুখ মুছে ওনার দুই দুধের মাঝে আমার মাথাটা চেপে ধরে রইলেনফিসফিস করে বললেন, ঘুমিয়ে যেও না আবার, আমাকে একটু শান্ত হতে সময় দাওউনি নিজেও ঘেমে গিয়েছে অর্গ্যাজম করতে গিয়েআমি ভয় পাচ্ছিলাম নানাভাই না আবার নীচে চলে আসে
একটু ঝিমুনী পেয়েছে মর্জিনাপু মাথা ঝাকিয়ে বললেন, ঘুমিয়ে গেলে নাকি তানিমআমি কষ্ট করে চোখ মেলে বললাম, নাহ, জেগেই আছিউনি আমাকে চিত করে প্রায় নরম হয়ে যাওয়া নুনুটা হাতের মধ্যে তুলে নিলেনআরেক হাতে বীচি দুটোকে আলতো করে চেপে দিতে লাগলোনুনুটা শক্ত হয়ে গেলে সাবধানে কন্ডম পড়িয়ে ভোদা চেপে আমার উরুতে বসে পড়লো মর্জিনাপুসাবধানে ধীর লয়ে ঠাপাতে লাগলোআমি ফিসফিসিয়ে বললাম, আমি কি দেব?
- না, দরকার নেইখাটে শব্দ হবে
চোখ বুজে আনন্দের গভীরে ঢুকে গেলাম আমিতবু মনে হচ্ছিল আরেকটু দ্রুত দরকারনাহলে বেরোবে নামর্জিনাপুর উল্টো ঘুরে, কাত হয়ে করলোশেষে বললো, ঠিক আছে আর কষ্ট দেবো নাকন্ডমটা খুলে হাত দিয়ে ধরলো নুনুটাকেডানহাত দিয়ে চেপে খুব দ্রুত ওঠানামা করতে লাগলো নুনুর চারপাশেহড়হড় করে মাল বের হয়ে গেলো আমার
সকালে উঠে মামা বলছে, চল, তানিম কবরস্তান থেকে ঘুরে আসিযশোর কবরস্তানে বড় মামার কবরউনিও একাত্তরে কুমিল্লাতে যুদ্ধে মারা গেছেনযশোরে এলে একবার অন্তত কবরস্তানে যেতেই হবেপারিবারিক রিচুয়ালমামার সরকারী গাড়ী উইকেন্ডে ড্রাইভার ডেকে আমাদেরকে নিয়ে চললেনমর্জিনাপু জোর করে ধরে এনেছে সামি সাবিকেওর এত আগ্রহ কেন বুঝলাম না
মামা বললেন, তানিম প্রমিজ রিনিউ করেছো?
আমি বললাম, করছি
এটাও রিচুয়ালনানা শুরু করেছেনপ্রমিজ করছি যে জেনে শুনে কোন রাজাকার বা তাদের সমর্থকদের সাহায্য করব নাআর কখনো যদি সুযোগ হয় তাহলে এই যে অন্যায় করেছে আমাদের ওপর তার বিচারের ব্যবস্থা করববলতে বলতে রাগে হাতটা মুঠো করে ফেলিসত্যি যদি সুযোগ হয় এর জন্য যা ত্যাগ করতে হবে সেটা করতেও রাজীআমি যখনকার কথা লিখছি সেসময় বাংলাদেশের পরিস্থিতি অন্যরকম ছিল নব্বইয়ের মাঝামাঝি সময়টায় ঘুরেফিরে রাজাকারদের দলই ক্ষমতায়, টিভিতে ঐ মুখগুলো দেখে নিষ্ফল এত আক্রোশ জমে যেত যে বলার মত নাগুনে গুনে একশবার কুত্তারবাচ্চা শুয়োরেরবাচ্চা বলতাম রাজাকার আর তাদের তাবেদারগুলোর নামে
ফিরতে ফিরতে মামা বললেন, গানস অফ নাভারন দেখেছিস তানিম?
- না তো
- মনিহারে এসেছে, চল দেখে আসি
- , যাওয়া যায়
- সামি সাবি তোমরা যাবে?
- আম্মু যদি রাগ করে www.banglachoti19.blogspot.com
- আম্মু কিছু বলবে না, শিরীন আপাকে আমি ম্যানেজ করব
জীপটাতে উঠে মনিহারের দিকে রওনা হলামমনটা বিক্ষিপ্ত হয়ে ছিল কবরস্তানে বসেসাবি একদৃষ্টিতে বাইরে দেখছেঅন্যমনষ্ক হয়ে ওর মুখ গাল দেখে যাচ্ছিলামসাবি তাকাতেই মুখ ঘুরিয়ে নিলাম আমিবেশ কয়েকবার এরকম হলোমামা টিকেট কাটছে সাবি এক ফাকে কাছে এসে বললো, এত তাকাও কেন?
- কখন?
ও মাথা ঝাকিয়ে সামনে চলে গেলহকচকিয়ে গিয়ে মিথ্যে বলে ফেললামসত্যটা বললে ভালো হতোঅবশ্য মুখ দিয়ে বেরোবে নাগানস অফ নাভারনের পুরো সময়টা অন্ধকারে সাবিকে যে কতবার দেখলামও ভুলেও মাথা নাড়ায় নাহলে বসেই ঠিক করলাম, ওকে কিছু একটা বলতে হবেনাহলে, সেই ছেলেটা যাকে ঐদিন সাবির সাথে কথা বলতে দেখেছি, খুব সম্ভব ওদের স্কুলে উপরের ক্লাশে পড়তো, ঐ হারামী দখল করে নেবে সাবিকেকে জানে হারামীটা হয়তো রাজাকারের পোলাসেটা হলে মোরাল ডিউটি সাবিকে উদ্ধার করাঅনেকবার আওড়ে নিলাম কি বলবোগাড়ীতে সবার কান এড়িয়ে বলাটা সহজ হবে নাওঠা বা নামার সুযোগে বলতে হবে
সিড়িতে নামতে নামতে ভীড়ের মধ্যে বললাম, এই, তুমি না জানতে চাও কেন তাকাই
- কি!! শুনতে পারছি না, জোরে বলো
- তোমাকে ভালোবাসি
- কি? ভালোমত বলো, বুঝতে পারছি না
আমি আর কিছু বললাম নানা বুঝলে নেইবিকেলে মর্জিনাপু আমাকে ধরে বললো
- সাবিকে কি বলেছ?
- আমি?
- হ্যা
- কিছু বলি নি তো
- সাবি সব বলেছে আমাকে
- কি উল্টা পাল্টা বলছো এসব
মর্জিনাপু মাথা নেড়ে মুখ টিপে টিপে হাসতে হাসতে বললো, আচ্ছা ঠিক আছেসাবিকে নিয়ে আসছি
বিকালে ছাদে দরবার হচ্ছেসাবি মুখ ঘুরিয়ে নীচে দেখছেমর্জিনাপু বললো, তানিম সত্যি করে বলো কি বলেছ ওকে
- যদি কিছু বলেও থাকি সেটা খারাপ কিছু বলি নি
- ও তাই নাকি
- হু
- কি বলেছ শুনি
- সেটা তখন বলেছি আর বলবো না
মর্জিনাপু অনেক ঘষ্টালো, শেষমেশ কথাটা আর বলাতে না পেরে বললো, আচ্ছা ঠিক আছে তাহলেআমি জানি তুমি কি বলেছএখন বলো এটা কি সত্যি?
- হ্যা সত্যি এজন্যই বলেছি
- সাবি, তোমার উত্তর কি
সাবি কোন কথা না বলে ওদিকে মুখটা ঘুরিয়ে রেখেছেমর্জিনাপু বললো, আমি তিনবার জিজ্ঞাসা করবো, উত্তর না দিলে ধরে নেব তুমি রাজী
সাবি তিনবারেও মুখ ঘোরালো না
- আচ্ছা তাহলে ধরে নিচ্ছি দুজনেই রাজী
এই বলে উনি সাবির একটা হাত জোর করে টেনে আমার হাতের সাথে মিলিয়ে দিলেন আমি একদমই অপ্রস্তুত ছিলামঠান্ডা আর নরম ওর ফর্সা হাতটামনে হলো ও নিজে থেকেই হাতটা খুলে রেখেছেআমি আঙুলের ফাকে আঙুল ঢুকিয়ে আলতো করে চাপ দিলামজীবনে এই প্রথম আমি কারো হাতে চাপ দেয়ার পর অন্য হাতটাও চাপ দিয়ে উত্তর দিলএখন তো অনেক বছর হয়ে গেছেতবুও রেফারেন্স পয়েন্ট হিসেবে ঐদিনের ঐ মুহুর্তগুলো মনে করিসাবি ছাড়িয়ে নেয়ার কোন চেষ্টাই করলো না মর্জিনাপু ওকে জোর করে ঘুরিয়ে দিলোওর মুখে অদ্ভুত হাসিখুব কষ্ট করে চেপে রেখেছেবললো, কি?
- কথা বলো তানিমের সাথে
- কি বলবো
- কি বলবো মানে, বলার কিছু নেই?
ওর চোখের দিকে তাকিয়ে ছিলামসেই বড় বড় গাঢ় চোখহয়তো এটাই সেই সাজেদ বৈরাগীর ভালোবাসাশালা ভুল বলে নি তাহলে
অনেক হাসাহাসি হলোছাদ থেকে পাশের পুকুরে ঢিল ছুড়লাম সন্ধ্যা পর্যন্ত একবার জড়িয়ে ধরতে খুব মন চাইছিলদুপুরে কলেজ থেকে এসে প্রতিদিন মর্জিনাপু গিয়ে সাবিকে নিয়ে আসেসামি সহ ছোট ছোট কয়েকটা বাচ্চাও আসে এর মধ্যে সাবির হাত ধরেছি অনেকবারআর মর্জিনাপুও খুব স্পর্শ করে আমাকে গাল টানে, কাছে এসে গা ঘষেমাথাটা গরম হয়ে যায়দুজনের ইনটেন্স গ্রাভিটি পুলে থেতলে যাওয়ার মত অবস্থা
নানা এসে বললেন, মনিরামপুর যাচ্ছি, তানিম যাবে নাকিমনিরামপুর নানাদের আসল বাড়ীনানা কয়েকসপ্তাহ পর পর যায়এবার যাচ্ছে পুকুরের মাছ ধরে বিক্রি করতেআমার যাওয়ার মন নেইসাবিকে ছেড়ে দুরে যেতে মন চাইছে না বললাম, না থাক, একা একা গিয়ে কি করবো
শুনে নানী বলছে, সাবি গেলে হবে
আমি হেসে বললাম, জানি না
- আচ্ছা সাবির মাকে বলছি, ওরও তো স্কুল নেই
শাফী মামা মামী নানা নানী আমি সাবি সামি যাচ্ছিকালকেই ফিরে আসবো জীপের পিছনে বসে খুব ভালো লাগছিলমামী টের পায় নি, আর নানী অনেক সুযোগ করে দিলআমাদেরকে বললেন পাশাপাশি বসতেগাড়ী চলার কিছুক্ষন পরে সাবি কৌশলে আমার ঘাড়ে মাথা রাখলোওর শরীরের স্পর্শে এমনিতেই বেসামাল অবস্থা তারওপর ও ঘাড়ে মাথা রেখেছে, শ্যাম্পু করা রেশমী চুলগুলো মুখে এসে লাগছে, জ্যান্ত অবস্থাতেই মরে যাবো এমনসামি বললো, নানু, দেখো সাবি না তানিম ভাইয়ার কাধে মাথা রেখেছে
সাবি তো তড়াক করে মাথা তুলে ফেললোনানী বললো, রেখেছে রাখুক না
আমরা মুখ চাওয়া চাওয়ী করে হেসে ফেললামওর সেই গোলাপী ঠোটের বাকানো হাসি মনে হয় চুমু দেইস্রেফ লোকজনের জন্য হয়ে উঠছে নাদুজনের পায়ের ফাকে হাত চেপে ধরে পুরো পথ এলাম
বাংলাদেশের গ্রামগুলো এখন ফাকালোকজন সব শহরে বিশেষ করে ঢাকায় নানাবাড়ীতে ঢোকার মুখে গনকবরে অযত্নে পড়ে থাকা স্তম্ভসামনে এসে সবাই দাড়ালামএই গ্রামের শখানেক লোকের লাশ এখানে রাজাকাররা কবর দিয়ে রেখেছিল এদের কমান্ডার মেহের জল্লাদ এখনও এলাকায় বহাল তবীয়তেই আছেখালেক মোল্লা, মেহের জল্লাদ সহ অনেকে একাত্তরের পরে গা ঢাকা দিয়েছিল, পরে পচাত্তরের পট পরিবর্তনে রাজাকারদের জন্য সুবিধাজনক সরকার ক্ষমতায় এসে এদেরকে আবার প্রতিষ্ঠা দিয়ে দিয়েছেসরকারী পৃষ্ঠপোষকতায় এদের ভয়ে মুক্তিযোদ্ধারাই বরং পলাতকচুপচাপ হেটে নানাবাড়ীতে গিয়ে ঢুকলাম
মর্জিনাপু আসে নিএকটু ভারমুক্তও বোধ করছিআমার কেন যেন মনে হয় সাবির সাথে আমার এ্যাফেয়ার হয়ে যাওয়ায় মর্জিনাপু খুব সুক্ষ একটা কষ্ট পেয়েছেযদিও উনি মুখে বুঝতে দেয় নাসারাদিনই দুজনে একসাথে ঘুরে বেড়ালামনানা নানী মামা মামী দেখেও দেখছে নাদুজনে হাত ধরি, গা ঘষি, কিন্তু আরো কিছু করতে মন চায়www.banglachoti19.blogspot.com সে সুযোগ হলো সন্ধ্যায় পেছনের ঘরে অন্ধকারে জড়িয়ে ধরলাম নিজেদেরসাবি আমার মুখে চুল মেখে ঘাড়ে মাথা দিয়ে রইলোশক্ত করে চেপে ধরলাম মেয়েটাকে বুকের সাথেসারাজীবন নিজের হার্টের ধুক পুক শুনেছি, এই প্রথম আরেকটা হৃপিন্ডের কাপুনি টের পেলামঢিপ ঢিপ করে যাচ্ছেচোখ বন্ধ করে ভাবছিলাম সময়টা যদি থেমে যেত ব্লিসটোটাল ব্লিস
রাতে খাবারের টেবিলে নানা বললেন, তানিম, আসতে তো চাচ্ছিলে না, এখন তো তোমাকেই সবচেয়ে খুশী দেখাচ্ছে
আমি বললাম, হু, অনেকদিন পর গ্রামে এসে খুব ভালো লাগছে, বেশ খোলামেলা
মামী শুনে হেসে ফেললেন, বললেন, আচ্ছাএই ভালো লাগা যেন মনে থাকে, সবাইকেই বলছি, শুধু তানিমকে না, ভুলে যেও না যেন
সাবি শুনে মুখ লাল করে ফেললোসামি বললো, আমার ভালো লাগছে না, এখানে টিভি নেই
রাতে বারান্দায় একা ঘুমাচ্ছি আমিমনে হলো কে যেন চুল টানছেআমি চোখ মেলেতে ও হাত দিয়ে মুখ চেপে দিলবললো, আমি, আমিদেখতে এসেছি, একা একা ঘুমাচ্ছো তাই
তারপর মুখ নীচু করে দু হাত দিয়ে মাথাটা ধরলোঠোট নামিয়ে গাঢ় করে চুমু দিল আমার ঠোটেআমি ওর মাথাটা ধরে রেখেছিলামএই মেয়েটা আমাকে ছেড়ে চলে গেলে মরেই যাবো নিশ্চিত
ও অনেকক্ষন পাশে শুয়ে ছিল জড়িয়ে ধরেপরের দিনটা মাছ ধরা দেখে কাটালামবিকালে চলে যাওয়ার কথানানা বলছেন মাছ ধরা শেষ হয়নি, এদিকে গাছ কাটাতে হবেশাফী মামাও যাবে নাকিন্তু গাড়ীটা ছেড়ে দিতে হবেআবার সামি সাবিকেও আটকে রাখা উচিত হবে নাআমি বললাম, আমিও চলে যাইশেষে ওটাই ডিসিশন হলোগ্রাম থেকে একটা লোকও যাচ্ছে খালি গাড়ীতে অবশ্যগাড়ীতে পেছনের সীটে আমরা তিনজনসামি উঠেই ঘুমিয়ে পড়েছেহাতাহাতি করতে করতে সাবির হাত গিয়ে আমার নুনুতে লাগলোআমি তড়াক করে সরে গেলামদুজনেই হেসে উঠলামসাবি বললো, ওটাই কি সেটা
- হু
- কিভাবে যে ওটা নিয়ে থাকো সত্যি আশ্চর্য
- কেন?
- মানে ওরকম একটা জিনিশ সবসময় প্যান্টের মধ্যে
কথা বলতে বলতে ও আরেকবার খোচা দিল নুনুতেএসব কথা বলতে বলতে নুনুটা শক্ত হয়ে ছিলসাবি একটু চমকে উঠে তারপর মুখ ঘুরিয়ে হেসে বললো, এরকম হলো কিভাবে
- জানি না, একাই হয়ে যায়
- যাহ, একা কেনো হবে, তুমি করেছো
- অনেস্টলী বলছি, আমার কোন নিয়ন্ত্রন নেই
- মিথ্যা বলো না
- এই যে মাথা ছুয়ে বলছিউল্টা পাল্টা চিন্তা করলে ওটা একাই বড় হয়, আবার চিন্তা না করলে একাই ছোট হয়
- ওরে বাবাতাহলে তো অনেক সমস্যা
- হু তা তো আছেই
আরো কিছুক্ষন হাসাহাসি করে, সাবি বললো, আরেকবার ধরে দেখবো?
- যত খুশী ধরো, আমি আমাকে বেচে দিয়েছি তোমার কাছে
- সত্যি তো, আবার কোনদিন ফিরিয়ে নিও না যেন

সন্ধ্যার সুযোগে সাবি অনেকবার হাত বুলিয়ে নিলো আমার নুনুতেএক পর্যায়ে প্যান্টের ভেতরে হাত দিয়ে নুনুটা টিপে টুপে দেখলোআমার কেন যেন একটু খারাপও লাগছিলসাবির সাথে সম্পর্কটা এদিকে নিয়ে যেতে চাই নাওর সাথে শুধু প্রেম করতে চাচ্ছিলামএখনও মনে করে দেখি সে দিন টাআসলে সাবি চাচ্ছিলো তাই বাধা দেই নিআমি একবারের জন্যও ওর গায়ে হাত দেই নি
বাসায় পৌছতে পৌছতে রাত নেমেছেমর্জিনাপু বললো, বাকীরা কোথায়?
- নানাভাইরা কালকে আসবে, আমি আর সামিসাবি চলে এসেছি
- একা একা?
- হু
হাত মুখ ধুয়ে তখনও গাড়ীর ঘটনাটা মাথায় ঘুরছে, মর্জিনাপু বললো, সাবিকে ডেকে আনবো
- এখন?
- হু, রাতে থাকুক আমাদের বাসায়
- আন্টি আসতে দেবে না
- দেখি চেষ্টা করে
মর্জিনাপুর ব্যাপারটা বুঝি নাউনি সামনাসামনি সাবির সাথে আমাকে খুব সুযোগ করে দিচ্ছেকি জানি মন থেকেই হয়তোমর্জিনাপু ওদের বাসা থেকে ঘুরে এলো একাবললাম, আসবে না?
- আসবে আসবে, উতলা হয়ো না
উনি রান্না ঘরে রাতের খাবার গরম করতে লাগলোকলিং বেল শুনে দৌড়ে গেলাম আমিসাবি ঢুকেই দরজাটা বন্ধ করে দিল
- সামি আসার জন্য চিতকার করছে, তাই দরজা লাগিয়ে দিলাম
- এত বই কেন
- আম্মুকে দেখানোর জন্য নিয়ে এসেছি
ও বইগুলো সোফায় ছুড়ে মেরে গলায় হাত দিয়ে জড়িয়ে ধরলখুব গুছিয়ে একটা চুমু দিল ঠোটেপাগল বানিয়ে দেবে আমাকে মেয়েটাতারপর ওখানে দাড়িয়েই বললো, আমার সেই খেলনাটা কই
আমি স্মিত হেসে বললাম, প্যান্টের মধ্যে
- একি এরকম চুপসে আছে কেন
- ভয় পেয়েছে
- কাকে?
- তোমাকে মনে হয়
- আহারে বেচারা, এখন বড় করো
- সে টা কি চাইলেই হয়, নাড়াচাড়া করলে হতে পারে
মর্জিনাপুর ডাকে উপরতলায় চলে এলামখাবার খেলাম তিনজনে মিলেমর্জিনাপু কিছুই বুঝতে দেবে নাখুব হাসাহসি করলোসাবিকে বললো, তানিমকে যদি কষ্ট দাও তোমার হাড় গুড়ো করে দেব
- আহআর তানিম যদি কষ্ট দেয়
- তাহলে ওরটাও গুড়ো করে দেয়া হবেপ্রমিজ করো নিজেদের মধ্যে
- কি প্রমিজ
- দশ বছরের প্রমিজএর মধ্যে একজন আরেকজনকে ছাড়া অন্য কোনদিকে মনোযোগ দেবে না
আমি বললাম, আমি একশো বছরের প্রমিজ করে রেখেছি
সাবি বললো, আচ্ছা আমিও করবো, একশো বছর আর এমন কি
আমার গাল টেনে বললো, তাই না?
টিভি দেখে দেখে আর গল্পে জমে গেলাম আমরাশাফী মামাদের রুমে খাটে কাথার তলে তিনজনে মিলে খুব আড্ডা মারছিলামঘড়িতে এগারোটা দেখে মর্জিনাপু বললো, ঘুমাতে হবেসকালে কলেজে যেতে হবেকে কোথায় ঘুমাতে চাও
সাবি বললো, সবাই এখানে ঘুমাই, খারাপ হবে? কেউ তো জানবে না
- তানিমের পাশে ঘুমাতে মন চায়?
- তা চায়, তানিমও চায়
- তাহলে ঘুমাও একসাথে আমি কাউকে বলবো নাআমি আমার রুমে চলে যাচ্ছি
- না না, তিনজনই এখানে থাকি
সাবির জোড়াজুড়িতে মর্জিনাপু লাইট নিভিয়ে শুয়ে পড়লো আমাদের পাশেসাবি মাঝখানে আর আমরা দু পাশেও কথা বলতে বলতে আবার আমার নুনুতে হাত বোলাতে লাগলোআমি কিছু বললাম নাযা খুশী করুকআমি নিজে থেকে কিছু করবো না
মর্জিনাপু চুপচাপ হয়ে যেতে ও পাশ ফিরে আমার গায়ে একটা পা তুলে দিলো, একটা হাত গায়ে দিয়ে জড়িয়ে ধরলো আমাকে
কিন্তু বেশীক্ষন চুপ থাকতে পারলো নাআবার আমার ট্রাউজার নামিয়ে নুনুটা ধরে টানতে লাগলোগালে গাল রেখে আমার একটা হাত ধরে ওর বুকে নিয়ে গেল প্রথমে সরিয়ে নিতে চাচ্ছিলামকিন্তু ও জোর করে যেতে দিল নাতখনও সেভাবে দুধ ওঠে নিট্যাংকটপটার ওপর দিয়ে ফোলা স্তুপটা টের পাওয়া যায়ওর দুটো দুধে হাতটা নিয়ে বুলিয়ে দিতে লাগলোক্রমশ ওর নিঃশ্বাস ভারী হয়ে যাচ্ছিল
সবই হয়তো ইন্সটিন্কটিভলি ঘটেশিখিয়ে দিতে হয় নাআমি যদি ওর মতো কোনদিন অন্য সেক্সের স্পর্শ না পেয়ে থাকতাম তাহলে হয়তো আমিও পাগল হয়ে যেতামকিন্তু ততদিনে অনেকের সাথে আমার সেক্সুয়াল এনকাউন্টার হয়েছে সাবির সাথে এসব করতে মন থেকে কে যেন বাধা দিচ্ছিলোওকে আমি খুব ভালোবাসি মানে বাসতাম সেই পনের বছর বয়সেষোল সতেরতেও মনে হয়এখনকার কথা আর কি বলবকিন্তু সাবি ক্রমশ নিয়ন্ত্রন হারিয়ে ফেলছিলোও গায়ে পা দিয়ে ওর কোমড় আর আমার কোমড় ঘষে দিলপরিষ্কার টের পাচ্ছিলাম আমার নুনুটা কাপড়ের ওপর দিয়ে ওর ভোদাটা স্পর্শ করছে
ও আমাকে ফিসফিস করে বললো, তিম, তুমি এগুলো খাবেএগুলো বলতে ওর দুধ বোঝাচ্ছেআমি বললাম, আচ্ছাট্যাংক টপটা তুলে ওর দুধগুলো খুলে ফেললামভাপা পিঠার মত সাইজেরছোট ছোট বোটাআমি গিয়ে মুখ দিয়ে স্পর্শ করতে ও কেমন ঢলে পড়ে গেলঅনেক বছর পর ও স্বীকার করেছিল ঐ মুহুর্তে ও জ্ঞান হারিয়ে ফেলেছিল কয়েক সেকেন্ডের জন্যআমি টের পেলাম ওর হা করা মুখটা আমার গালে লালা ফেলে যাচ্ছেআমি ভালোমত ধরতে পারিনি কি হচ্ছে
সাবি একটু পরে নড়েচড়ে উঠে আমার মাথায় চুল টেনে আর পিঠে হাত বুলিয়ে দিতে লাগলোও এক হাত দিয়ে নুনুটা দলা মোচড়া করে যাচ্ছিলও এমনভাবে বীচি টীচি সহ টানাহেচড়া করছিল যে ব্যাথা পাচ্ছিলামকিন্তু বলার মত মানসিকতা ছিল না, আমি ভাবছিলাম, এই মেয়েটা যা খুশী করুক, মেরে ফেললেও মানা করবো না আমি দুধের বোটা চুষে যাচ্ছিলাম আর সাবি মুখ দিয়ে ফিসফিসিয়ে ওহ ওহ করছিলোআমি একটা হাত দিয়ে ওর পিঠে আদর করে যাচ্ছিলাম
হঠাতই মর্জিনাপু উঠে বসলোসাবি ভয় পেয়ে চমকে গিয়ে জামাটা নামিয়ে ফেললোমর্জিনাপু সবই টের পেয়েছে, বললো, তানিম তুমি সাবির নুনু খেয়ে দাও
আমি বললাম, কি?
সাবিও ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে
মর্জিনাপু বললো, না বলছি খেয়ে দাওকবে আবার সুযোগ হবে তোমরাও জানো নাআর হলেও আজকের চেয়ে ভালো লাগবে না কোনদিনখেয়ে দাও
এই বলে উনি সাবিকে টেনে তুললোহাত দিয়ে ওর ট্যাংকটপটা খুলে দিলোডিম লাইটের আলোয় আবছায়া শরীরটা দেখতে পাচ্ছিলামআমাকে বললো, তানিম তুমি ল্যাংটা হয়ে যাওএটা বলে সাবির ট্রাউজারটা টেনে খুলে ফেললোসাবি নীচে একটা প্যান্টি পড়ে এসেছেওটাও খুলে ফেললো মর্জিনাপুসাবি কোন প্রতিরোধ করলো নাআমার জলপরী আমার সামনে ল্যাংটা হয়ে আছেআমি ট্রাউজারটা খুলে পুরোপুরি নগ্ন হয়ে গেলাম বিছানায়সাবি বললো, কি হবে এর পরে
মর্জিনাপু বলছে, তোমাকে কিছু করতে হবে না, যা করার তানিম করবেতুমি চোখ বুঝে সুখ নিতে থাকো
মর্জিনাপু সাবিকে ঠেলে আমার বুকে বসিয়ে দিলসাবির পাছাগুলো সেসময় শুকনো শুকনো ছিলমর্জিনাপুর মত নয়সাবি আমার চেয়ে প্রায় এক বছরের বড় কিন্তু মর্জিনাপুর মত বিশের কোঠায় পা দেয় নিমর্জিনাপু ওর কোমড় ধরে উচু করে ওর ভোদাটা আমার মুখে বসিয়ে দিলোসাবি বললো, যাহ, তানিম গন্ধ পাবে না
- নাহ, গন্ধ পাবে নাযে গন্ধ আছে সেটা ওর কাছে ভালো লাগবে
মর্জিনাপু বললো, তানিম আস্তে আস্তে তাড়াহুড়ো করার দরকার নেই
আমি চোখ বন্ধ করে ফেলেছি আগেইসাবির ভোদাটা দেখতে চাই নাকোথায় যেন কষ্ট হচ্ছে আবার নিরাশও করতে চাই নাজিভটা বাড়িয়ে ওর ভোদা স্পর্শ করলাম রেশমী বাল টের পাচ্ছি জিভেহাতড়ে হাতড়ে গর্তটায় জিভ নিয়ে এলামএকটু জোর করতে ভিতরে ঢুকে গেললিংটা স্পর্শ করেছি কি করিনি, উহ করে উঠলো সাবি ঠিক সেই মুহুর্ত থেকে একটা ভালো লাগায় শরীরটা ভরে গেলগড়িমসি করলে চলবে নাজিভ নামিয়ে ক্রমশ লিঙের মাথার কাছে নিয়ে এলামমর্জিনাপুর লিঙের মত মোটাসোটা হৃষ্টপুষ্ট নয়হয়তো সাইজে ছোটও হতে পারেজিভ দিয়ে এতটা মাপা যায় নাকিন্তু ভীষন শক্ত হয়ে আছেভোদার ভেতরটাও মারাত্মক গরমজিভ মাথাটা চেটে দিলাম কয়েকবারআরো নীচে গিয়ে পাতাগুলোকে চেটে দিলামসাবি ততক্ষনে উহ উহ উহ করছেপাতাগুলোকে চেটে জিভ দিয়ে লিঙের চারপাশে নানান প্যাটার্ন একে যেতে লাগলামবৃত্ত, চতুর্ভুজ, ত্রিভুজ এসবগোল করে ঘুরালেও ও সবচেয়ে কেপে ওঠেওর উরু সহ সারা শরীরে যে শিহরন খেলে যাচ্ছে টের পাচ্ছিলামএকটানা উহ উহ করে যেতে লাগলো মেয়েটামর্জিনাপু ওকে ঠেলে ধরে আছেহঠা সাবি সম্বিত ফিরে বললো, থামো থামো, তিম থামোআমি জিভ থামিয়ে দিলামসাবি বললো, আমার বাথরুম চেপেছে মনে হচ্ছে
মর্জিনাপু বললো, অসুবিধা নেই তাতে
- বের হয়ে যাবে মনে হচ্ছিল
- বের হয়ে গেলে যাবেও না তোমাকে ভালোবাসেযদি সত্যি ভালোবেসে থাকে তাহলে ওর কাছে ভালো লাগবে, আর তোমার কাছেও ভীষন ভালো লাগবেপরীক্ষা হয়ে যাক
- যাহ
- সত্যি বলছিএটা একটা পরীক্ষাকেউ যদি তোমাকে ভালোবাসে তাহলে তোমার আনন্দের রসে সে ঘৃনা করবে কেনতানিম কি বলো
আমি বললাম, সাবি সমস্যা নেই, আমার ভালো লাগবে
- তবুও যাহ, খুব খারাপ হবে
মর্জিনাপু চাপাচাপি করে সাবিকে উঠতে দিল নাআমি আবার জিভ চালানো শুরু করলামভোদাটা যেভাবে ভিজে গেছে বেশী দুরে নেইগতি বাড়িয়ে দিলাম জিভের সাবি এবারও একটানা উহ উহ উহ ওহ উহ করে যাচ্ছিলযত দ্রুত দিচ্ছি তত জোরে চিকার দিয়ে উঠছে মেয়েটালিংটার হঠাতই ভীষন শক্ত হয়ে উঠলোছেলেদের নুনুর মত দাড়িয়ে আছেআমি জিভটা শক্ত করে ওটার আগায় ঘষে দিতে লাগলাম তীক্ষ চিতকার দিয়ে সাবি কেপে কেপে অর্গ্যাজম করতে লাগলোপুরো পনের সেকেন্ড নিল মনে হয়আমার হাত ধরে ছিল শক্ত করেআমি নিজেও অদ্ভুত অনুভুতির ঘোরে ঢুকে গেলামসেইদিন প্রথম চুমু দেয়ার পর যেমন লাগছিল তার চেয়েও কয়েকগুন বেশীচোখ বন্ধ করে সাবির হাত চেপে রইলামসরু উষ্ঞ জলের ধারা বেয়ে পড়তে লাগলো ভোদা থেকেও চোখ মুখ বন্ধ করে মর্জিনাপুর গায়ে ভর দিয়ে হাপাচ্ছিলকি দিয়ে কি হচ্ছে কোন হুশ নেইঝরঝর করে পুরো ব্লাডার খালি করলো আমার মুখেটের পায় নি বোধ হয়কয়েক ঢোক চলে গিয়েছিল পেটে, বাকি টুকু মাথা কাত করে বিছানায় ফেলে দিলাম
রাতে বিছানা বালিশ বদলানোর সময় সাবি প্রশান্তি নিয়ে হেসে যাচ্ছিল দোষ দিল মর্জিনাপুকেআমি অবশ্য বহুবার ওকে আশ্বস্ত করেছিকালে কালে জেনেছি বেশীরভাগ মেয়ের ক্ষেত্রে এটা মাঝে মধ্যে হয়, বিশেষ করে চরম অর্গ্যাজম করলেশুয়ে পড়ার আগে মর্জিনাপু শুধু আমাকে ডেকে বললো, আজ থেকে তুমি শুধুই সাবিরআমাকে নিয়ে ভাবতে হবে নাঅন্য কাউকে খুজে নেব
(সমাপ্ত)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন