বৃহস্পতিবার, ২৭ মার্চ, ২০১৪

ভাবী ও নিমকী দুজনকে একসাথে চোদা।


ভাবী ও নিমকী দুজনকে একসাথে চোদা।

বাবা বাড়ি থেকে বের করে দিল পরীক্ষায় ফেল করার জন্য বিশ্বাস করুন আমি সব গুলো অঙ্ক খুব ভাল ভাবে করেছি কিন্তু শেষে লিখেছিলাম, স্যার ১০০ তে ১০০ দিলেন আপনার মেয়েকে দিয়ে দিন খুশি হয়ে, ওকে খুব ভাল করে অঙ্ক শেখাব চুদার অঙ্ক আমি খুব ভাল বুঝি স্যার রাগ করে আমাকে দুটি ০০ মিষ্টি দিয়ে দিলআমার কি দোষ আপনারা বলুন অঙ্কের স্যার যে বাংলা বোঝে আমি কি জানতাম?
ঢাকায় গিয়ে বনানীতে হোটেল পুলকে উঠলাম অনেক সুন্দর সুন্দর মেয়ে দেখলাম
মনে হল হোটেল পুলক মাগী তৈরির কারখানারাতে একটা ঝাক্কাস মাল নিয়ে হা ডু ডু খেলবভেবে ভ্যারগারা নাকি ভায়াগ্রা খেয়ে একটা পার্কে বসে, যে মেয়েকে দেখছি তাকেই ভাল লাগছেহটা ১৯ বছরের একটি  য়ের হাত থেকে ছুটে এসে একটি বিদেশী কুকুর আমার সামনে প্যাও প্যাও করতে লাগলআমার একটি লাথি মারতে ইচ্ছে হলেও বড়লোকের কুকুর বলে মারলাম না আদর করতে লাগলামকুকুরটি  য়েটিকে বোঝাতে চাইছে এই অধমকে দিয়ে আজ চুদিয়ে নে আমি আজ রাতে আরাম করে ঘুমাব

আমি মেয়েটিকে বললামআপনার কুকুরটি খুব সুন্দর
আমার মায়ের এমন সুন্দর সুন্দর কয়েকটি কুকুর আছে
মেয়েটিআপনার বাড়ি কোথায়?
আমি মনে মনে বললাম শালী ওড়নাটা একটু খুলনা কিন্তু খুলনা শব্দটি উচ্চস্বরে বের হল
মেয়েটিএখানে কোথায় এসেছেন?
আমিবসুন্ধরার একটি প্লট কিনব ভেবে দেখতে এসেছি হোটেল পুলকে উঠেছি আজ রাতের জন্য
মেয়েটিপুলক তো খারাপ হোটেল
আমিসেরাটনে উঠতাম, মা বলেছে সেরাটনে উঠবিনা ওখানে খারাপ মেয়ে থাকে তাই
মেয়েটিপুলকেও অনেক খারাপ মেয়ে থাকে এক কাজ করুন আমার সাথে চলুন গেস্ট রুমে থাকবেন
আমিনাহ আপু, আপনার বাবা- মা বকা দিবে?
মেয়েটিআমি বিবাহিত, বাড়িতে কয়েকদিন থেকে একা আছিআমার সাহেব চট্টগ্রাম গেছে ব্যাবসার
কাজে উনি আসলেও ভয় নেই উনি খুব ভাল মানুষ
আমিযেতে পারি যদি ভাবি বলতে দেন?
মেয়েটিহেসে বলল, আচ্ছা দেব চলুন আপনার ব্যাগ নিয়ে নিনতার গাড়িতে বসে হোটেল থেকে আমার ব্যাগ নিয়ে তার বাসায় এলাম তার বাসার কাজের মেয়েটি আমার ঠাটনো বাঁড়া অনুভব করে
ভাবীর কানে কানে বলল দেখছ কত বড় মেশিন, আমার গুদ কুটকুট করছে একবার ওকে দিবে রাতে?
ভাবি তাকে ধমক দিয়ে থামিয়ে দিল
আমি বাইরে চা পান করার জন্য যেতে চাইলে ভাবি যেতে দিলনা
বলল এই এলাকার ছেলেরা ভালনা আপনার যা প্রয়োজন আমাকে বলুন সাধ্যমত ব্যবস্থা করব
আমিআজ প্রথম আপনাদের বাসায় এলাম কিছু মিষ্টি নিতে আসতামমেয়েটি অর্থা এখন
ভাবিকি যে বলেন বাসায় অনেক মিষ্টি আছে
আমি পট করে দুটি ৫০০ টাকার নোট বের করে কাজের মেয়েকে বললাম কাবাব কিনে আনতে
সে টাকা নিবেনা ভাবিও নিতে দিবেনা
আমি টাকা দিলে ভাবি নাকি রাগ করবে তাই পকেটে রেখে দিলাম
কাজের মেয়ে দৌড়ালো কাবাব আনতে
আমি ভাবীর পিছু পিছু ঘর ঘর যেতে থাকলাম ভাবীর বেডরুমে কয়েকটি চটি বই দেখলাম নীল ফ্লীম এর ডিভিডি দেখলাম কম্পিউটার নেই তবে ল্যাপটপ আছেভাবি চেষ্টা করেও ওড়নার সেপটিপিন খুলতে পারছেনা আমি খুলতে সাহায্য করতে গিয়ে আমার বাম্বু ঠেকালাম তার
নিতম্বে

ভাবি বলল এগুলোর মানে কি, গরম কেন?
আমিআপনাকে দেখে যে জেগেছে আর ঘুমাতে চাইছে না তাই তো বাইরে যেতে চাচ্ছিলাম কোন ওষুধ খেয়ে একে থামাতে রাগ করিয়েন নাআপনি অনেক সুন্দর ভায়ের উপর আমার হিংসে হচ্ছে
ভাবী একটি পাওয়ার ৩০ দিয়ে বলল এই ওষুধ খেয়ে নাও তোমার ওটা ঠাণ্ডা হয়ে যাবে আমার স্বামীর উপর হিংসে হবেনা?
আমি খাবনা বলতে ধমক দিয়ে বলল
আমি তোমার ডাক্তার খেয়ে নাও,
যদি ঠাণ্ডা না হয় আমি ঠাণ্ডা করে দিব
ভাবীর দিকে কামুক নেশায় তাকাতে তাকাতে ভাবীকে পাগল করে দিলাম ভাবিও আমার দিকে তাকাতে থাকল টাইটানিকের মত মুখে মুখ লাগিয়ে দিলাম ভাবীর শক্ত দুধ গুলো টিপতে টিপতে বললাম
আপনি কি নতুন বিয়ে করেছেন?
ভাবীনাহ তিন বছর তিন বছরে ৩০ দিন তোমার ভাই চুদেছে আর ক্রিম মাখিয়ে দুধ গুলো শক্ত করে রেখেছি
আমিভাবী আপনাকে করতে খুব ইচ্ছে করছে কিন্তু আপনি যে ট্যাবলেট দিয়েছেন, যদি ঘুমিয়ে যায় আমার সোনা
ভাবীদূর পাগল ভাল করে চুদতে পারার ওষুধ দিয়েছি?
আমি দুষ্টু মেয়ে বলে ভাবীর মুখে মুখ লাগিয়ে বিছানায় শুইয়ে দিলামজামার ভিতর দিয়ে হাত ভরে আস্তে আস্তে দুধ টিপতে টিপতে ভাবীকে পাগল করে দিলাম তার কামিজ খুলতে যেতেই কাজের মেয়ে কাবাব, রুটি, আঙ্গুর নিয়ে এল একটি মদের বোতল কাগজে মোড়ানো তিন জনে হালকা খেলামভাবী বাথরুমে যেতে কাজের
মেয়েটি বলল ভাই একটি কথা বলি
আমিবল কি বলবে?
কাজের মেয়েভাবী আপনাকে চুদতে দেবেআমাকে একটু চুদে দিবেন কি? প্লাস্টিকের ধোনের
গুতা ভাল লাগেনা বলে আমার লুঙ্গীর ভিতরে মাথা ভরে চোঁ চোঁ করে চুষতে লাগল
আমি ওর জামা উপরে তুলতে দেখি নিচে প্যান্টি নেই
আমি বললাম ছাড়ো ভাবী চলে আসবে
কাজের মেয়েআপা কিছু বলবেনা
আমি বললাম ছাড়ো পরে তোমাকে করব?
সে ছেড়ে দিতে ভাবী এসে আমাকে ডেকে নিয়ে তার বেড রুমে নিয়ে গিয়ে
বললনিমকি কি বলছিল?
আমিসে বলল আপা খুব ভাল মানুষ?
ভাবী ওহতুমি মদ খাও কি?
আমিমাঝে মাঝে ……
ভাবীনিমকি সব রেডি কর, আজ মজা হবে
নিমকিআচ্ছা আপা
আমি ধীরে ধীরে ভাবীর নাইট ড্রেস খুলে ফেললাম সে আমাকে ধুম করে দিয়ে বলল, খুব বড় নয় তোমার ভায়ের মত কিন্তু রাগ একটু বেশী মনে হচ্ছেভাবীর ঠোট, মুখ, পিঠ, বুকে গরম শ্বাস
জিভ দিয়ে বিলি কেটে দিলাম ভাবীর ইলিশ মাছের পেটির ছ্যাদায় বাড়াটা ঠেকাতে বলল একটু চেটে দেখ কেমন লাগে
আমি বললাম পরে চাটব আগে চুদতে দাও
ভাবীতোমরা পুরুষদের চেয়ে আমার কুকুর ভাল ভোদা চেটে দেয়
আমিআজ তোমার মত বড় লোকের সেক্সি বৌ চুদে ভোদা চেটে কুকুর হয়ে যাব বলে একটু মুন্ডিটা ভাবীর পাখিতে চেপে ধরলাম কিছুটা ঢুকে গেল, ভাবি ইস ইস শব্দ করল আবার জোরে এক ঠ্যালা দিলামভাবি চোখ বড় বড় করে ওকে অহ ওহ ওহ করে উঠল আমি দুধ দুটি টিপতে লাগলাম
ভাবী বলল আস্তে টেপ, আস্তে আস্তে চুদ, লোহার মত শক্ত ধন তোমার
আমি দাদরা তালে ঠাপাতে লাগলামকিছুক্ষণ পরে বলল
কাহারবা ঠেলা মারো? আমি তাই মারতে লাগলাম ভাবী বলল আরও
জোরে জোরে চুদে ফাটিয়ে দাও দুধ দুটি ছিঁড়ে ফেল আমি হিংস্র বাঘের মত পো পো করে ঠাপাতে লাগলামভাবী ওহ ওহ আহ আহ ইস ইস লাগছেমজা লাগছেব্যাথা লাগছে, ওহ বাবারে এমন ছেলের সাথে কেন বিয়ে দিলেনা…… ওহ শান্তিইস ইস উহু উহু আহা হাহ গেলাম গেলাম স্বর্গে গেলাম
রে বলতে বলতে আমাকে জড়িয়ে ধরে রস খসালো আমি না থেমে চুদতে থাকলাম ফছ ফছ ফত ফত শব্দ হচ্ছেভাবী আমাকে নিচে ফেলে দিয়ে টিসু পেপার গুদের উপর চেপে ধরে বাড়তি রস মুছে নিলো আমার মেশিনটি পরম আদরে চুষে আমার উপর বসে আমার মেশিনে তার মেশিন সেট করে উঠ বোস করতে লাগল আমি তার মাই দুটি টিপতে থাকলাম যত জোরে টিপি সে তত স্পিডে উঠববোস করতে লাগল তার পাছার ফোলা জায়গায় চাটাম চাটাম করে চড় দিতে লাগলাম
সে মজায় ব্যাঙের মত লাফাতে লাফাতে বলল এত জোরে মারছ লাগছে তো আমি তার পোঁদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম সে লাফ দিয়ে দাঁড়িয়ে পাখিটা আমার মুখে চেপে ধরল আমি কুকুরে মুখ দেয়া জায়গায় মুখ দিতে রাজি হলাম না ভাবী আমার পা ধরে বললএকটু মুখ দাও আমাকে ধন্য কর? তোমার কাছে আমি ঋনি থাকব আমি কুকুরের মত জিভ দিয়ে চাটতে লাগলাম ভাবী খিল খিল করে হাসতে লাগল ৬৯ হয়ে আমার চিনি কলা চুষতে থাকলআমি ভাবীকে ডগি করে বসিয়ে দিলাম আমার কলাটি পাখির মধ্যে ঢুকিয়েওহ মা মা কত সুন্দর করে চুদতে পারছ তুমি পাখির ভিতর পানিতে ভরপুর হয়ে গেল তাই বের করে পাছুতে ঠেকিয়ে দিলাম ঠেলাভাবী ছুটে পালানোর চেষ্টা করল কিন্তু আমি শক্ত করে ধরে থাকার জন্য পারলনা আমি ২৯০ কিলো বেগে সামনে পিছনে করতে থাকলামভাবী চুল গুলো এলোমেলো করে দিল, নিজের চুল ছিঁড়ে ফেলতে  ইছেবালিশটি দূরে ফেলে দিলো, গোঙাচ্ছে ইস ইস উহু উহু আহা হাহ ও মা চুদার এত জ্বালা জানলে বিয়ে করতাম না তোর জামাই ভাল গো মা জোরে জোরে চুদেনাদুজনে ক্লান্ত হয়ে সাইড ভাবে শুয়ে কয়েক ঠাপ গুদে কয়েকটি পোঁদে দিতে লাগলামতার ধবল দুধ দুটি রক্ত জবার মত লাল করে দিয়েছি ভাবী বলল ছাড়ো ছাড়ো আমি হাগু করতে যাবআমি বললাম মাল ফেলতে দাও সে বলল
বিছানায় হয়ে যাবেতুমি নিমকনকে লাগাও আমি আর পারছিনা নিমকি এদিকে আয়বলে হাগু
করতে গেল ভাবীনিমকি এসে দাঁড়াতেই বললাম ভাবীর নাম কিরে? নিমকি- চুনিআমি তার দুধ দুটি টিপে ধরলাম সে ইস ইস উহু উহু আস্তে টিপেন, ও হাহাহা করতে করতে বা হাতের আঙ্গুলে জল দেখিয়ে বলল আপনাকে চুদতে দিবনা, দুধ টিপে গুদের জল খসিয়ে দিলেন গুদ মারতে মারতে পোঁদ যে ফাটাবেন না তার কোন মানে নেই আমার সোনা নরম হয়ে গেছে নিমকি চুষে তাজা করে দিল
তার জামাটি খসিয়ে নিলাম ওর দুধ টিপে ধরে ভোদায় খুঁটি গেড়ে দিলামবড় লোকের সেক্সি বৌকে চুমু খেতে পেয়ে কাজের মেয়েকে চুমু খেতে ইচ্ছে করছেনা পক পক করে চুদতে লাগলামনিমকি গোঙাতে থাকল ছড়াক ছড়াক করে জল ছেড়ে দিল আমি পোঁদের ফুটোয় চেপে ধরলাম আমার সোনা সে চিৎকার করছে কিন্তু ঢুকছে নাচুনি ভাবী এসে আমার পাছায় জোরে ঠেলা দিল এক ধাক্কায় ঢুকে গেল পুরোটা ওহ ওহ নয় মাগো মরে গেলাম বলে কাঁদতে লাগল ব্যাথায় ছট পট
করতে লাগল চুনি বলল চুপ নয়তো তোর গুদে বেগুন ভরব চুদা খাবার শখ তো কাঁদছিস কেন? সে শুধু বলছে জ্বলছে মরে গেলাম পাছুতে আগুন লেগেছে আমি তাকিয়ে দেখলাম আমার সোনার গোড়ায় গুয়ের ডেলার সাথে রক্তচুনিকে দেখালাম চুনি বলল সাবাস চুদাড়ু বলে আমাকে চুমু খেয়ে, নিমকির মুখে মেশিন ধরে তার দুধ দুটি টিপতে টিপতে আমার মুখে মুখ লাগিয়ে দিল চুনিও ব্যাথা ভুলে ওহ ওহ আহ আহ চুদা খেতে মজা যেমন লাগে সাজাও তেমন আমি আর থামতে পারলাম না অহ অহ করতে করতে কয়েক ঠেলাতে নিমকির পাছাতে মাল ফেলে দিলামনিমকি খুশি হয়ে বলল আরেকটু ফেলুনচুনি লাফিয়ে খাট থেকে নেমে আমার সোনা চুষে শেষ ফোটা মাল পান করলআমার শরীর ব্যথা করছে, রগ গুলো টান টান অনুভব করছি তবু থেমে গেলামভদকার সাথে ফল মূল খেয়ে গরম হয়ে গেলাম নিমকিকে বললাম এসো একটু চুদে দিই নিমকি বলল নাহ, চুনি দিদিকে চুদেন চুনি চুদা খাবার জন্য অপ্রস্তুত ছিল ওকে ফট করে ফেলে দিয়ে এক ধাক্কায় পুরো লিঙ্গটা চালান করে দিলাম গুদের ভিতর ফট করে শব্দ হলচামড়া ফেটে রক্ত বের হয়ে গেল তিন
চার ঠেলা দিয়ে পোঁদে দিলাম এক ঠেলায় ঢুকিয়ে মা মরে গেলাম বলে এক লাফে বাথরুমের দিকে ছুটে গেল চুনি তার পায়ের জাঙ্গে গুদ পোঁদের রক্ত দেখে আমি নিমকি ভয় পেয়ে গেলাম  মকিকে বললাম বাইরে থেকে বাথরুমের দরজা লাগিয়ে দাও নিমকি আমার কথা মত তাই করল নিমকি ৪০ মিনিট চুদা খেয়ে ক্লান্ত হয়ে আমার মাল না মুছে শুয়ে ঘুমিয়ে পড়লচুনির দরজা খুলার আগে ক্ষমা চাইলামসে বলল দূর বোকা আমি রাগ করিনিকোন ভয় নেই আমার মাসিক হয়ে গেল তোমার চুদা খেয়ে আমি খুব খুশি হয়েছি আমি দরজা খুলতে আমার কান ধরে বলল বড় লোকের সেক্সি বৌ চুদার সময় ভয় পেলেনা গুদ পোঁদ ফাটিয়ে ভয় পাচ্ছ কেন? আমার পোষা কুকুরের মত গুদ চেটে জল খসিয়ে দাও নইলে পুলিশ ডাকবচুনি তার গুদে মাংসের ঝোল মাখিয়ে নিল  মি বড় লোকের সেক্সি বৌ চুদে কুকুর হয়ে গেলাম। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন