শুক্রবার, ১২ সেপ্টেম্বর, ২০১৪

শালী সারিকারে চোদা



জীবনে অনেক দরনের মাল খায়সি কিন্তু মামার বারির মাল খাতে না পারায় আমার এক বন্ধু ছদন বক্স বলল, মামার বাড়ির মাল মদুর হাড়ির মতন। অর কতা হইন্না আমি আবেগে কান্দিয়া দিলাম আর ছদনরে কইলাম আমি আর থাকতে পারতেসি না। ছদন কইল তারা তারি রুমে গিয়া বোঁ কে একটা শট দিতে, আমি মনে মনে কইলাম আর কত দিমো নাফিসারে, রুছিটা আক্টু পাল্টাই তে হইব।
নাফিসার কাছে গিয়া বললাম তুমার মামার বাড়ি নাই, ও বলে মামার বাড়ি থাকব না এইটা কোন কতা অইল, আমি আবার আবেগে কান্দিয়া দিলাম। তারপর নাফিসাকে বললাম চল কাল তোমার মামার বাড়ি যাই, নাফিসা বলল কাল না চল মঙ্গল বারে যাই। মনে মনে ছিন্তা করলাম এখন যদি নাফিসাকে চুদন না দেই তাহলে মাইন্ড করতে পারে। আমি নাফিসাকে চুমু দিয়ে
বললাম, ওকে নাফিসা, আর ব্লাউজের একটা একটা বোতাম খুলতে লাগলাম, আমি নাফিসার দুধের খাজে দুধের উপরের অংশে চুমা দিতে লাগলাম।
এদিকে আমার ধন তখনও তার ভোদার উপর চাপতে লাগলাম, নাফিসার ভোদা রসে চপচপ করছে। নাফিসা উত্তেজনায় ঘন ঘন শ্বাস ফেলতে লাগল আর উঃ … উঃ … উম … উম … আওয়াজ করতেলাগল সেকান্দার বক্স খাও, হ্যাঁ জোরে জোরে চোষ … আরও জোরে উঃ সেকান্দার আমাকে পাগল করে দিলে।নাফিসাকে চোদতে চোদতে হটাৎ মনে পরে গেল নাফিসার মামাত বোন সারিকার কথা ।
সারিকার কথা ভাবতেই আমি আর বেশী উত্তেজিত হয়ে চুদতে লাগলাম। আর ১ মিনিট পরইএকটা জোরে ধাক্কা মেরে আমার ধন পুরা নাফিসার ভোদায় ঢুকিয়ে নাফিসার উপর শুয়ে নাফিসার ভোদার ভিতর মাল ফেলতে লাগলাম। তারপর মঙ্গল বার সকালে রওানা দিলাম মামার বারির উদ্দেসে কারন আমার টার্গেট একটা তা হল মামার বাড়ির মদুর হাড়ি সারিকার মদু খাওয়া।
আমার বও নাফিসা জানে আমি তাকে ছাড়া কাওকে ছুদিনা যদি কেও আমার শামনে ল্যাংটা অ থাকে। এইটা আমার জন্য একটা প্লাস পয়েন্ট। পৌছে গেলাম মামার বাড়ী সকল শালিরা আমাকে নিয়া মজা করতেসে, কিন্তু সারিকাকে দেকছি না। মনেমনে ভাবলাম যদি সারিকাকে না চুদতে পারি আমি তাহলে ভাল মানুশ সেজে মামার বারির সবাইকে চুদে দিব।
রাতে খুব টেনশন লাগতে ছিল কি করে ছুদব সারিকাকে এখনও এলো না মালটা, হটাৎ নাফিসা এসে আমাকে বলে আজকে আমরা সবাই একরোমে থাকবো, আমি বললাম মানে টা কি? নাফিসা বলল সবাই তুমাকে বিশ্বাস করে আর আমি তঁ তুমার সাথে থাকবই। রাতে সবাই যখন খাওয়া ধাওয়া করতেসি ঠিক তখন সারিকা এসে হাজির, অকে দেইখা আমার দন বাবাজি স্যালুট দিতে লাগল।
আমাকে দেখে বলে সেকু ভাই কখন এসেছেন। আমি বললাম দুপুরে, তুমি আতখন কই ছিলা অ বলে আমি কোচিং এ ছিলাম । মনে মনে সিদ্দান্ত নিলাম আজ রাতেই দন বাবাজি কে মদুর হারির বেতর ডুকাতে হবে আর না হলে আমাকে আবার আবগে কাঁদিতে হবে। ছোট ছোট শালিরা বায়না দরল আমার সাথে সুতে কি আর করা আমি আবার অদের বললাম তুমরা নাফিসাকে বল যে আমার সাথে সুতে ছাও। যা হওার তাই হল এক রোমে ছোট ছোট শালিরা আমার সাথে আর সারিকা নাফিসার সাথে শুয়ে রইল।
মনে মনে একটা প্লান করলাম কি করে রাতে নাফিসার কাছে জাউয়া জায়, হটাৎ মাথায় একটি বুদ্দি এল – নাফিসাকে ইশারা করে বললাম রাতে তুমার কাছে আসব চুদতে, নাফিসা বুজতে পারল আমি রাতে অর কাছে যাব। রাত যখন ৩টা বাজে তখন আমি নাফিসাদের কাছে গেলাম আমি জানি নাফিসা রাতে ৩টার দিকে গুমিয়ে পরবে আর আমি সারিকাকে চুদেদিতে পারব নাফিসা ভেভে। আমি জানি সারিকা কোন দিকে আর নাফিসা কোন দিকে শুয়ে আছে। আস্তে আস্তে সারিকার কাছে গেলাম, দেখলাম মালটা মনের সুখে গুমাছে- আস্তে করে দুঁদে হাত দিলাম কোন সব্দ করল না মানে পুরাপুরি গুমের মদ্দেই। তারপর জোরে জোরে টিপতে লাগলাম হটাৎ করে সারিকা সরে গেল মনে হলো দু পা ফাঁক করে ওর যোনি উজার করে দিলো আমার জন্য সুদু অর পাজামাটা খুলতে হবে আর কি।
আমি খুব ভাল করে জানি কি ভাবে মদুর হাড়ির বিতর দুকাতে হয়। কচি দুদ দুইটা চাপতে সুরুকরলাম, সারিকা আমার হাতটা দুদ থেকে ছাড়াবার চেষ্টা করতে লাগল।কিন্তু আমি আরো শক্ত করে ধরে হেচকা টানে তাকে আরো কাছে নিয়ে আসলাম এবংসাথে সাথে তার ঠোটে একটা কিস দিয়ে ঠোট দুটো চুষে দিলাম।সে ঝটকা মেরে আমার হাত থেকে নিজেকে মুক্ত করল এবং বলল কি হচ্ছে এটা?
আমি তার কোন কথা না শুনে আবার কপ করে তার হাতটায় ধরে একটানে আমার বুকের কাছেনিয়ে দুবাহুতে জড়িয়ে ধরলাম। এবার সে আর বাধা দেওয়ার চেষ্টা করল না। আমিওসুযোগ পেয়ে আস্তে আস্তে তাকে বিছানায় ফেলে দিলাম। এবং সারা গালে গলায়ঠোটে চুমুতে শুরু করলাম। আমার হাতদুটি তার উদ্যত বুকে ঘোরাফেরা করাতেলাগলাম এবং টিপতে শুরু করলাম। সারিকাও আস্তে আস্তে উত্তেজিত হতে লাগল।আমি তার টি-শার্টটা খুলে ফেললাম।ভেতরে সে একটা কালো ব্রা পড়ে আছে।
তার বিশাল দুধগুলো বের হওয়ার অপেক্ষায় নাচানাচি করতে লাগল।সময় বেশি নেই তাই যা করার তারাতারি করতে হবে, তাই আমি আস্তে আস্তে আমার ধোন মহারাজকে এনে তার পুষির মুখে সেট করলাম। একটু চাপদিলাম। ধোনের চাপে সারিকার ভোদার ঠোটগুলো হা করতে শুরু করল। আমিও একটু একটুকরে পুরো আট ইঞ্চি ধোনটাই গেড়ে দিলাম সারিকার পুষিতে। আমি আবার ধোনটাকে বেরকরে ‘ইয়াহু’ বলে সর্বশক্তি দিয়ে এক ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিতেই সারিকাও ওওওয়ায়ায়াউউউ বলে চিৎকার দিয়ে উঠল এবং বলতে লাগল সেকু ভাই কি করেন এইটা, আমি বল্লাম মামার বাড়ির মদুর হাড়ি খুজি। তারপর আমিও প্রচন্ড স্পীডে আমার ইঞ্জিন গাড়ী চালিয়ে দিলাম। দশমিনিটের মধ্যেই আমিছিরিক ছিরিক করে সারিকার পুষিতেআমার গরম গরম বীর্য ঢেলে দিলাম।অতঃপর আমি সেকান্দার বক্স আবেগে কান্দিয়া চলে গেলাম ছোট ছোট শালিকাদের সাথে গুমাতে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন