রবিবার, ১ ডিসেম্বর, ২০১৩

শিরিন মামীর মেমোরি লোড

   

প্রথমে আমার মামীর বর্ণনা দিইআমার মামীর নাম শিরিন সুলতানাবয়স ২৬-২৭ বছরলম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি হবেমামী একজন গৃহিণীসারাদিন তিনি ঘরের কাজ করেনমামি দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সিমামীর দুদ দুটি যেন একদম ডাবমামীর বুকের মাপ ৩৭ ইঞ্চিইয়া বড় বড় দুদ দুটি নিয়ে মামী সারাদিন কাজ করেন
মামীর পাছা ঠিক হাতির পাছার মতপাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চিওই পাছা দুলিয়ে মামী যখন হাঁটেন তখন মনে হয় সারা জাহান দুলছেমামীর পাছার দুলুনি দেখলে যে কারো মাথা খারাপ হয়ে যাবেমামীর পেট এবং পিঠটাও জটিল সেক্সিমামীর নাভিটা ঠিক কুয়ার মতনাভি তো নয় যেন পেটের মধ্যে বিশাল গিরিখাতএইবার আসি আসল জিনিসেমামীর ভোদার কথা কি আর বলবএই ভোদা যে দেখবে না সে কোন দিনই বুঝবেনা ভোদা কাকে বলেমামীর ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে বাল সেভ করা থাকেএই বয়সেও মামীর ভোদা মোটামুটি টাইটকারন মামী এখন তিন বাচ্চার মা তবুও মামীর ভোদার মত ভোদা আমি আজ পর্যন্ত দেখিনিআজ পর্যন্ত এই ভোদাটি আমার কাছে এতই স্পেশাল যে আমি যখন অন্য ভোদার কাছে যাই তখনও আমি মামীর ভোদার কথা ভুলতে পারি নামামীর এই বর্ণনা পেয়ে অনেকেই মনে করবেন মামী অনেক মোটাকিন্তু মামী আসলেই মোটা ননমামীর বডি ফিগার এভারেজকিন্তু এই ফিগার দেখলে যে কোন যুবকের মাথা খারাপ হয়ে যাবে
এইবার আসি চোদাচুদির ঘটনায়
আজ থেকে ৪ বছর আগের কথাআমার বয়স তখন ১৭ বছর আর মামীর হবে ২২-২৩ বছর তখন আমি intermediate 2nd year এ পড়িআমি থাকতাম ঢাকায়সেইবার 1st year final পরীক্ষা দিয়ে ছুটিতে আমি দেশের বাড়িতে গেলামবাড়ি গিয়েই আমি মামীকে চোদার মত কাজ করে বসলাম





সত্যি কথা বলতে আমি আগে থেকেই মামীর প্রতি দুর্বল ছিলামমামী কে দেখলেইআমার ধন টং করে খাড়া হয়ে যেতসত্যি কথা বলতে জীবনে যেই মেয়েকে দেখে আমি প্রথম উত্তেজিত হই সে হল আমার মামী
সেইবার বাড়িতে গিয়ে একদিন সকালে আমি নাস্তা খাচ্ছিলামনাস্তা খেতে খেতে আমি পিসি তে মুভি দেখতেছিলামতো হঠা আমার দরজায় টোকা পড়লোআমি গিয়ে দরজা খুলে দেখি আমার বড় মামী এসেছেনমামীকে দেখে আমি মোটামুটি বিস্মিত হলাম কারন এত সকালে তিনি আসার কথা নয়আমি মামিক ভিতরে আস্তে বললামতারপর মামীকে জিজ্ঞেস করলাম,”মামী আপনি হঠা আমাদের বাড়ি?”
মামীঃকেন তুমি জাননা আজকে সবার দাওয়াত তোমার খালাদের বাড়ি?”
আমিঃকই মা তো আমাকে কিছু বলেনি?”
মামীঃহ্যাঁ, আজকে আমাদের সবার দাওয়াত তাই আমি তোমাদের সাথে একসাথে যাব বলে তোমাদের বাড়ি এলাম
আমিঃখুব ভালো করেছেন

মামীঃতুমি কি কর?”
আমিঃএইত নাস্তা খাই আর মুভি দেখি?”
মামীঃকি মুভি?”
আমিঃইংলিশ মুভি
মামীঃএইসব মুভি কেন দেখ? এইগুলাতে শিখার কিছু আছে?”
আমিঃশিখার অনেক কিছু আছে
এই সময় হঠা মুভিতে কিসস এর দৃশ্য চলে এলআমি হঠা বন্ধ করে দিতে গেলে মামী আমাকে বললেন,” বন্ধ কর কেন?এইটা খারাপ কি?”
আমিঃআইটা তো খারাপ জিনিশ
মামীঃকে বললএইটা খারাপ জিনিশ?”
আমিঃতাহলে কি মুভি চলবে?”
মামীঃচলুক,আমিও দেখব
এরপর আমার নাস্তা খাওয়া শেষ হলে মামী আমাকে বলেন তার মেমোরি কার্ডে গান লোড করে দিতেমামীর কথা শুনে আমি খুশি হয়ে যাইমামীর মেমোরি তে গান লোড করে দেওয়ার সময় আমি ইচ্ছা করেই কিছু 3X ভিডিও লোড করে দেইমেমোরি কার্ড লোড করার পর মামী চলে গেলেনতখন থেকে আমার মনে খুব ভয় কাজ করতে থাকে কারন মামী যদি কাউকে বলে দেন এই জন্যতো ঘণ্টা খানেক পর মামী আবার আমার রুমে আসলেনআমি মামীকে দেখে খুব ভয় পেয়ে গেলামকারন মামীর চেহারায় তখন রাগান্বিত ভাব ছিলমামী এসেআমাকে বললেন
মামিঃআমি তোমাকে খুব ভালো জানতাম কিন্তু তুমি যে এত ছোট মনের টা আমার জানা ছিল না
আমিঃকেন আমি আবার কি করলাম?”
মামীঃতুমি কি করেছ তুমি জান নাআমি তোমার কাছে মেমোরি লোড করতে দিলাম আর তুমি কিনা………………আমি কিন্তু তোমার মায়ের কাছে সব বলে দিব
আমিঃআমার ভুল হয়ে গেছে মামীআপনি কাউকে কিছু বলবেন নাআপনি এখন আমাকে যা বলবেন আমি তাই করবআপনি মায়ের কাছে কিছু বলবেন না
মামীঃআমি যা বলব তুমি তাই করবে?”
আমিঃহ্যাঁ, আপনি যা বলবেন আমি তাই করব
মামীঃবেশ, তাহলে তোমার শার্ট, লুঙ্গি সব খুলে ফেল
মামীর কথা শুনে আমি খুব খুশি হলাম নাকারন তার মনে কি আছে আমি জানিনাআমি বললাম,”কেন খুলব কেন?”
মামীঃআমি বহু আগে থেকে জানি তুমি আমার প্রতি দুর্বলআর তুমি তো জানই তোমার মামা আজ প্রায় ৬ বছর দেশের বাইরেএই ৬ বছর আমি কিযে কষ্টে আছি তা তোমাকে বুঝাতে পারব নাঅনেকদিনধরি আমি তোমাকে দিয়ে করাব বলে ভাবছি কিন্তু কোন সুযোগ পাচ্ছিনাতাই আজ যখন পেলাম তখন তা হাতছাড়া করবনা
আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে মামীকে জিজ্ঞেস করলাম,”কি করাবেন?”
মামীঃন্যাকা,এখন কিছু বুঝে নাপ্যান্ট খোল নইলে আমি তোমার মাকে ডাকবো
আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মামীর সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালামমামীআমার ধনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ তুমি?এইটা তো অনেক বড়এইটা দিয়ে চোদালে অনেক মজা পাবতোরটাতো তোর মামার চাইতেও বড়
মামীর মাই দুটি টিপলাম
আমি কিছুটা লজ্জার ভান করে বললাম,”মামী আপনি এইগুলা কি বলেন?’
-আমি ঠিকই বলছিতোমার মামার বাড়া এতই ছোট যে আমাকে গত ৮ বছর যাবত আমাকে যৌন সুখ দিতে পারেনিআর এই গত ৮ বছর আমি যে কি কষ্টে ছিলাম তা তোমাকে কি করে বলব?এতদিন আমি না পেরেছি কাউকে বলতে না পেরেছি সইতেআজ যখন সুযোগ পেয়েছি তখন তোমাকে দিয়েই চোদাব
-মামী আপনাকে আজ একটা সত্যি কথা বলবআমি অনেক দিন থেকেই আপনাকে চুদার জন্য পাগল হয়ে আছিআজ আমার সেই স্বপ্ন সত্যি হবেআপনার যেই যৌবন তা এতদিন আমি শুধু দেখেছি আজ সেটা আমি ভোগ করবআপনার মত মালকে চুদতে পারলে আমার জীবন সার্থক হবে
-তাহলে বল তুমি আমাকে আর মামী বলে ডাকবেনা তুমি আমাকে শিরিন বলী ডাকবে
-ঠিক আছেআমি আপনাকে শিরিন বলে ডাকবো
মামীর সাথে এই সব কথা বলত বলতে আমার বাড়া একেবারে খাড়া লোহার দণ্ড হয়ে গেলমামী এসে আমার সামনে বসে আমার ৯ ইঞ্চি লম্বা বাড়া টা আস্তে করে ধরে কচলাতে লাগলজীবনে এই প্রথম কোন মেয়ে মানুষের স্পর্শ পেয়ে আমি ভীষণ উত্তেজিত হয়ে উঠলামমামী আস্তে আস্তে আমার বাড়া চাটতে লাগলআমার সারা শরীরে কেমন যেন একটা অনুভূতি টের পেলামএই ধরনের অনুভূতি আমি জীবনে কোন দিনই পাইনিমামী আমার বাড়াটা একবার মুখের ভিতরে নিচ্ছিল আবার বের করছিলদুই হাত দিয়ে আমার বাড়াটা কচলাতে কচলাতে মুখের ভিতর বাহির করতে লাগলমামী আমার বাড়াটা একবারে গলা পর্যন্ত ঢুকিয়ে ফেললভীষণ উত্তেজনায় আমার দুই চোখ বন্ধ হয়ে আছেমামীর গলা বেয়ে লালা পড়ছে আর মামী তা আমার ধোনের মধ্যে মাখিয়ে আমার চুষতে লাগল মামী খুব ভালো ভাবে বাড়া চুষতে জানে তা আমি জানতাম নাএইভাবে প্রায় ১৫-২০ মিনিট এইভাবে মামী আমার বাড়া চুষতে লাগলমামীর বাড়া চোষায় আমি একবারে পাগল হয়ে গেলাম
এরপর আমি মামীকে উঠিয়ে জড়িয়ে ধরে মামীর ঠোঁট চুষতে লাগলামআস্তে আস্তে মামীর ঠোঁট চুষতে চুষতে আমার হাত দিয়ে মামীর পাছা টিপতে লাগলামমামীর পাছা এত নরম আমি ভাবতও পারিনিমামীর ঠোঁট চুষতে চুষতে মামী তার জিব্বা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিলআমি মামীর জিব্বা চুষতে লাগলাম আর আমার হাত তখন মামীর বুকে চলে আসলদুই হাত দিয়ে মামীর বিশাল ডাবকা মাই টিপতে থাকলাম আর মামীর ঠোঁট চুষতে লাগলামমাই দুটি আমার কাছে মনে হল পৃথিবীর সবচেয়ে নরম জিনিশ মাই টিপতে টিপতে আমি মামীর গাল, ঠোঁট, গলা,বুক সবখানে চুমা দিয়ে মামীকে পাগল করে দিলামতারপর আমি মামীর ব্লাউজ খুলে মামীর মাই টিপতে লাগলামমাই দুটি খামচি দিয়ে ধরে আমার মুখের ভিতর ভরে চুষতে লাগলামমামী বলল,”এত জোরে টিপতেছ কেন?আমার ব্যথা লাগে
-এত দিন পর যখন পেয়েছি তখন মনের মত করে টিপব
-আজ থেকে আমি শুধু তোমারআমার যা কিছু আছে সব আজ থেকে তোমাকে দিয়ে দিলামতোমার যে ভাবে খুশি তুমি সেই ভাবে কর
মামীর কথা শুনে আমি মামীর মাই দুটি আরও জোরে টিপতে লাগলাম মাইয়ের বোঁটা দুটি একদম কিচমিচ এর মতআমি বোঁটা দুটি মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে আস্তে আস্তে কামড় দিতে লাগলামমাইয়ের বোঁটা চুষতে আমার কাছে নেশার মত লাগলমামীর দিকে তাকিয়ে দেখলাম মামী চোখ বন্ধ করে আছে এবং মামী ঘন ঘন নিশ্বাস ফেলছেতারপর আমি এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাত মামীর সায়ার ভিতর ঢুকিয়ে দিলামহাত ঢুকাতেই মামী আমার হাত চেপে দরলেনআমি বললাম কি হল?মামী বললেন এত তাড়া কিসের?তারপর আমি হাত বের করে আবার দুই হাত দিয়ে মাই টিপতে থাকলাম এবং মুখ দিয়ে চুষতে লাগলামএরপর আমি আস্তে আস্তে নিছে নামলামমামীর নাভির কাছে কাছে আমি মুখ নিয়ে আস্তে করে একটা চুমু দিলামচুমু দিতে মামীর সারা শরীর কেঁপে উঠলমনে হল মামীর শরীরে যেন ভুমিকম্প হচ্ছেমামীর নাভির প্রতি আমার আগে থেকেই লোভ ছিলতাই মামীর নাভিটিকে আমি খুব যত্নের সাথে আদর করতে লাগলামনাভির ভিতর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে চেক করলাম নাভিটি কত গভীর
আমি আমন করছি দেখে মামী হাসি দিয়ে বললেন,”যা দুষ্টআমার খুব কুতু কুতু লাগছেতুমি এইগুলা কোথা থেকে শিখেছ?তোমার মামা আমার সাথে কোনদিনই এইগুলা করেনি
-“আমি অনেক দিন থেকেই তোমার নাভি নিয়ে খেলব বলে ভাবছিকেন,তোমার আরাম লাগছে না?”
-“খুব আরাম লাগছেতুমি খুব ভালো করে আদর কর
আমি মামীর নাভিটিকে আদর করতে লাগলাম আর এক হাত দিয়ে মামীর মাই দুটি কছলাতে লাগলামমামীর দিকে খেয়াল করে দেখলাম মামী সুখে তার দুই চোখ বন্ধ করে আছেন আর দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছেন
মামীর সুখ দেখে আমার খুব ভালো লাগলএত দিন ধরে যেই নদী শুকিয়ে ছিল আজ বহু দিন পর তাতে আবার জোয়ার এসেছেআর জোয়ার যখন এসেছে তখন দুই কুল প্লাবিত করেই আসছেমামীর অঙ্গভঙ্গি দেখে তাই বুঝা যাচ্ছে
মামীর নাভির নিয়ে খেলা করতে করতে আমি মামীর নাভির নিচ থেকে অদ্ভুত রকমের একটা গন্ধ পেলামকোন কারনে সেই গন্ধটা আমার কাছে খুবই প্রিয় এবং মিষ্টি লাগল যদিও তা আমার কাছে অপরিচিত

আমাদের সাথে ফেসবুকে জয়েন করতে এখানে ক্লিক করুন।

(চলবে)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন