রবিবার, ১ ডিসেম্বর, ২০১৩

বন্ধুর সুন্দরী প্রেমিকাকে রামচুদা


প্রথম প্রথম আমি তখন মাত্র কলেজ এ পড়ি ২০০৫। ঢাকা সিটির এক নাম করা প্রাইভেট কলেজ এ পড়ি। আমার নাম আরিফ। আমার এলাকার যে সবচাইতে ক্লোজ দোস্ত আছিল ওর নাম কামাল। শালায় আমার থেকে মিনিমাম ১০ বছরের বড়। পড়ালেখা করত না। এলাকায় গুন্ডামী করত। বয়স অনুযায়ী আমার ও রক্ত গরম। মাথায় এলাকায় দাপট দেখানোর
নেশা। রক্তের মধ্য খালি গ্যাঞ্জামের নেশা। তাই ওর লগে চলতাম। আর হালায় আমারে মফা পাইয়া আমারে ভাইঙ্গা খাইত আমি তখন বুঝতাম না। যাই হোক এত
প্যাচালের কাম নাই। আসল কাহিনীতে আসি।কামাল হালায় এক হিন্দু মাইয়ার লগে প্রেম করত। প্রথম প্রথম কামাল সত্যি প্রেম করলে ও পরে দেখে চেরী খানকী টাইপের।

পরে ওয় খালি মাগীরে চোদার লাইগা ভাও দিত। মাগির নাম আসিল মাধবী। শ্যামলা মাগার হেবভী সেক্সি। একটা মাল ই। দুধ মনে হয় ৩৬ ডি হইব।
হালায় ্মাগীরে ডেইলি লাগাইত আর আমারে কাহিনী কইত। আর আমার তো ধোন তে মাল পড়ার দশা হইত। আমি তখন ও সেক্স করি নাই। মাধবীর এক
চাচাতো বইন ছিল। ওর নাম জয়া।
একটা টপ ক্লাস মাগী। ফরসা শরীর
বিশাল পাছা আর জাম্বুরার মত দুধ।
মাগী পোলাগো রে দুধ দেখানীর
লাইগা ওড়না ছাড়া ঘুরত। আমি ওর দুধ
দেইখাই পাগল হইয়া গেছিলাম। কামাল
এর কাছ থাইকা শুনলাম ওয়
মাধবীরে জয়াগো বাসায়
নিয়া লাগায়। চোদানীর পুতেরে বহুত
পটাইয়া,
টাকা খাওয়াইয়া রাজি করলাম জয়ার
লগে আমি প্রেম করমু। হালারে মাল
খাওয়াইয়া বহুত কস্টে চোদানীর
নাম্বার নিলাম। ওয় পিনিকে কইল
মামা তুই চিন্তা করিস না, জয়ায় তোর
লগে প্রেম আমি করামু, অয় না করলে ওর
মারে করামু।
যাই হোক হালায় একদিন আমারে ফোন
দিয়া কইলঃ মামা নিচে আয়।
জয়া গো বাসার নিচে।
আমি ওরে কইছি তোর কথা। ওয় তোর
লগে কথা কইব।
আমার তো মাথায় মাল ঊইঠা গেল।
দিলাম দোড়। আমি মামা দেখতে কিন্তু
খারাপ না। জিম এ গিয়া কঠিন একখান
বডি বানাইছি, মাখন চেহারা।
চেরী রাজি হইব না মানে……
এগুলা আগে থাইকাই জানতাম। যাইহোক
নিচে গেলাম। দেখা করলাম। কিছু
পিরিতের পিছলা আলাপ পাড়লাম।
চেরী মানুষতো স্বভাব খারাপ।
পোলা গো রে ঘুরাইবোই।
মাগী আমারে কইল দেখেন
আপনি মুসলমান আর আমি হিন্দু। আমাদের
মাঝে পারিবারিক কোন সম্পর্ক
হইতে পারেনা।
আমি মফা পার্ট ধরলাম, কইলামঃ দেখ
মানুষের মনের উপর যদি মানুষের কন্ট্রোল
থাকতো তাহলে মানুষ ভুল কোন কাজ করত
না। আমার মন তোমাকে পছন্দ করেছে।
আমি তোমাকে প্রথম দেখাতেই
ভালবাসছি……হেন তেন আর বাল ছাল
কইলাম।
মাগী পইটা গেল। এরপর নিয়মিত
দেখা করতাম। পিরিতের আলাপ
পারতাম। আর কামাল হালারে মাল
খাওয়াইতাম যেন কোন ক্যাচাল
না করে। আস্তে আস্তে মাগীর
লগে সেক্স নিয়া ফ্রি হইলাম। একদিন
জিগাইলাম তোমগো ঘরে কামাল আর
মাধবী কি করে?
ওয় কইল, কথা কয়।
আমিঃ কথা তো কতখানেই করা যায়।
ঘরের ভিতরে কি???
ওয় কইলঃ ওরাই ভাল জানে,
আমিঃ আরে তুমি তো জানো না।
ওরা প্রেম করে লেংটা হইয়া। আদর করে।
ওয়ঃ ছিঃ তুমি সবাইরে এমন ভাব???
নোংরা মন তোমার। আর হেন তেন কইল।
তখন আমি জানতাম না মাগী কামালের
চোদা খায় ওর বইনের লগে।
আমারে ভুং ভাং বুঝাইয়া দিত, অয়
বিয়ার আগে লাগাইবো না…
এগুলাতে পাপ হয়। আর ওইদিক
দিয়া কামালের চোদা খাইত। কামাল
হালায় ও আমারে ভাইঙ্গা খাইত।
পুরাটা ছিল ওগো ফন্দি।
আমি শুরুতে কিছু জানতাম না।
এইভাবে আমারে নিয়া ওরা খেলত।
একদিন কামাল হালায়
জয়া গো ঘরে যাইব মাধবীরে চুদতে।
আমারে আগেই কইছিল।
আমি জয়ারে কইলাম জান
আজকে আমি তোমার সাথে তোমাদের
বাসায় প্রেম করব।
মানা করতে পারবে না।
জয়া প্রথমে কেউ মেউ করলেও
পরে মারানী রাজি হয়। রাজি হইব
না কেন, মাগীরে কাপড়, মোবাইল,
নিয়মিত চাইনিজ, মোবাইলে কার্ড
দিতাম আর ওর ভাতার কামাল হালায়
তো আছেই। যাক শেষ পর্যন্ত সেই দিন
আইলো। জয়ার ২ ভাই, বাপ-মা সব গুলাই
চাকরি করে। তাই সকাল ১০- বিকাল
৫টা পর্যন্ত বিনা ঝামেলায়
চোদা যাইব। সকাল ৯টা থাইকাই
ওগো বাড়ীর
আসে পাশে ঘুরতে থাকলাম আমি আর
কামাল। ঠিক ১০-৩০ এ জয়া কল দিল।
আমি আর কামালে ধোন
নাচাইতে নাচাইতে গেলাম
ওগো ঘরে। গিয়া দেখি দুই মাগীই
ওড়না ছাড়া ওগো বিশাল দুধের
প্রদর্শনী করতাছে।
মাধবিরে দেইখা তো আমার এমনেই
সেক্স ঊঠে আর আমার
মাগী জয়া তো আছেই। ফরমাল হায়/
হ্যালো কইয়া কামাল
মাধবীরে নিয়া গেল পাশের রুমে।
আমি আর জয়া দরজা লাগাইয়া,
জানালা লাগাইয়া বইলাম
পাশাপাশি। কি দিয়া কি শুরু করমু
বুঝতাছি না। আর জয়া মারানী এমন
পার্ট ধরছে যেন আমরা চাইনিজ এর
চিপায় বইছি। আমি কইলাম, জান একটু
পানি খাওয়াবা…
মাগী গেল পানি আনতে। আমি মাগীর
পাছার দিকে চাইয়া রইলাম। টাইট
কামিজ পাছার অখান
দিয়া ফাইটা যাইবো এমন দশা।
পানি নিয়া আইলে আমি পানি কইলাম
খাওয়াইয়া দাও না জান।
মাগী একটা ভেটকি দিয়া খাওয়াইয়া দিল।
আমি ওর হাত ধইরা টান
দিয়া কাছে আইনা কইলাম কই
যাইবা সুন্দরী……
বহুদিনে পাইছি তোমারে জান……বইলাই
একটা চুমা দিলাম কপালে। ওয় কয়
ছাড়ো!!!! ওই রুমে মাধবী আর কামাল ভাই
আছে।
আমি কইলাম জান
তুমারে যে আমি সত্যি ভালবাসি তুমি কি সেটা বিশ্বাস
কর????
মাগীঃ ভালবাসলেই
কি চুমা দিতে হইব???
আমি খুব কস্ট পাওয়ার ভান ধরলাম।
কইলামঃ আজ পর্জন্ত তুমি বিশ্বাস
করলা না আমি তোমারে ভালবাসি।
ঠিক আহে আমি দেখমু তুমি কতদিন
এগুলা ভাইবা থাক। এই
বইলা আমি চইলা যাইতে লইলাম।
ওয় আমারে আটকাইলো।তারপর কইল
কি করতে চাও কও???
কইলাম তোমারে একটু সোহাগ করমু।
তোমাকে অন্যভাবে আজকা ভালবাসমু।
ওয় কইলোঃ শুধু চুমা আর কিছু না কিন্তু…
আমিঃ হতাশ হইয়া কইলাম
(মনে মনে আজকা চুদুম ই তোরে) ঠিক
আছে জান।
শুরু করলাম লিপ কিস। প্রথমে অত রেস্পন্স
না পাইলেও পরে পাইতে থাকলাম।
আমি হাশমী মামার মত বিশাল
চুমা দিলাম। ঠোট দিয়া ওর ঠোট,
জিহবা দিলাম।
১০ মিনিট চুমানীর পর দেখলাম মাগীর
নিঃশ্বাস ভারী হইতাছে। আমি এবার
ঠোট তে গলায় চুমাইতে থাকলাম। খুব
সুন্দর একটা সগন্ধ।
আমি চুমাইতে চুমাইতে চাটা শুরু করলাম।
মাগী আস্তে আস্তে গরম হইতাছে।
আমি ওরে গুরাইয়া দিয়া পিঠে চুমা দিলাম।
দেখলাম মাগী আতকাইয়া ঊঠছে।
আমি আর চুমাইতে থাকলাম। চান্স
পাইয়া কামিজের চেই টান
দিয়া নামাইয়া দিলাম। মাগি হাত
দিছিল হাতে চুমাইতে থাকলাম। হাত
সরাইয়া নিল। এবার
আমি খোলা পিঠে হাতাইতে থাকলাম
হাত চুমাইতে থাকলাম।
মাগী গোলাপী ব্রায়ের
ফিতা উল্টাইয়া উল্টাইয়া চুমা দিলাম।
অয় খালি ওম্মম্ম!!!!!আহহহহ!!!কর তাছে।
আমি চান্স পাইয়া মাগীর কামিজ
খুলতে গেলাম। মাগার দুধ গুলা এতো এত
টাইট
হইয়া আটকাইছে যে খুলতে পারতাছি না।
কারন আছে আমিও গরম মাগীও গরম
মাথা ঠান্ডা কইরা খুললেই কিন্তু
খোলা যায়।
টানাটানি করতে গিয়া ফেললাম
মাগী কামিজ ছিড়া। ছিড়ছে যখন টান
দিয়া ছিড়াইলাইলাম। মাগীর হুশ নাই।
আমি ব্রায়ের হুক খুইলা লাইলাম।
ব্রা সরাইয়া তো আমার চক্ষু স্থির।
ফরসা দুধ তার মাথায় কালা বোটা।
এওতদিন খালি থ্রিএক্স এ
দেখছি বাস্তবে দেইখা আর
সামলাইতে পারলাম না, টিপা আর
কামড়ানী শুরু করলাম। মাগী আহ আহ!!!
ঊম!!!!ঊঊঊঊ!!! করতাছে। দুধের উপর
অত্যাচার শেষ কইরা এবার
পাজামা ফিতায় টান দিলাম। দুই
হাতে পাজামা টা পা ঠাইকা নামাইলাম।
মাগীর ফরসা পা আর
বালে ভরা ভোদার
দিকে হা কইরা ছাইয়া আছি। মনে হয় ৬
মাসেও বাল কাটে নাই। বড়
হইতে হইতে কোকড়াইয়া গেছে।
আমি হা কইরা চাইয়া আছি। মাগী ধমক
দিয়া কইল হা কইরা কি দেখ??? আমি নগদ
মাগীর দুই পা ফাক কইরা দিলাম বাল
ভরা ভোদায় মুখ। কিন্তু বাল এত বড়
চাটা দিলে জিহবায় লাগে,
ভোদা আর খুইজা পাই না। পরে থ্রিএক্স
ফুরমুলা দিয়া ভোদায় আঙ্গুল চালান
দিলাম। ভিজা পুরা গোসল
দিয়া দিছে ভোদা। এই
দিকে তো আমার ধোনের এমন
অবস্থা যে জাইঙ্গার ঘষায় মাল পড়ার
অবস্তা। আর না পাইরা নিজে কাপড়
খুইলা মাগীর
লেংটা শরীরে হামলা চালাইলাম।
টাস্কি খাইলাম এক ঠেলায় ধোন
পুরা ঢুইকা গেল। দুই দুধে দুই হাত
দিয়া টিপ্ত্র টিপতে আমার ৮
ইঞ্চি ধোন জোড়ে জোরে চালান
দিতে থাকলাম মাগীর ভোদায়। মাগীর
তলপেটের লগে আমার তলপেট
বাড়ি খাইয়া থাস থাস আওয়াজ
করতাছে,। আর মাগি তো আহা আহাহাহ
আঃঃঃঃ আহহ উউউউম করতই আছে,।
বেশি না ১০ মিনিটের মাথায় ওয়
ভোদা নাড়াইয়া রস খোসাইলো।
আমি এর পর পর ই মাল
দিয়া ভরাইয়া দিলাম মাগির ভোদা।
মাগীর
শরীরে শুইয়া আমি হাপাইতাছি ওয় ও।
পরে আর কয়েক রাউন্ড দিছিলাম।
দুপুরে খাইয়া আবার দিলাম বিকাল
৩টা পর্জন্ত। চুইদা বাইর
হইয়া হইয়া ভাবতাছি যাক টেকা গুলান
ঊশোল হইতাছে।
এরপর একদিন মাধবীরেও লাগাইছি।
মামারা হয়তো কইতে পারেন
মাইয়াটারে কি আমি খালি চোদার
লাইগা ভাল্বাসছিলাম???? আর কেন এত
মাগী মাগী কইতাছি।
মামা রা চোদানীর
ঝি রে আমি আসলেই ভাল্বাস্তাম।
মাগী আর ওর ভাতার কামাল এ
মিলা আমারে ভাইঙ্গা খাইত। এক সময়
জানলাম চোদানী সব নাটক করছে আমার
লগে। তাই আমার এত জিদ।
মাগী আমারে পল্টি দিয়া সুখী হয় নাই।
কত বেটার যে চোদা খাইছে।
পরে পোলাইয়া বিয়াও করছে। মাগার
১১ দিন চুইদা জামাই ও ভাগছে।
আজ আপনাদের মাধবীরে চোদার
কাহিনী বলব। আগেই বলছিলাম ওই
মাগীর উপরে আমার নজর ছিল।
মাগী কালা হইলেও বহুত
সেক্সী আছিলো। জয়ার লগে রিলেশন
হওয়ার পর মাধবীর উপরে তেমন নজর
দিতাম না। কারন আমার খানকী জয়ায়
খাসা মাল ছিল। আর কামাল হালার
উপরে বন্ধুত্বের কারনে নিজের নজর
ঊঠাইয়া নিসিলাম। তাও একটু আকটু নজর
দিতাম মাগীর উদ্দাম দুধ আর বিশাল
পাছার দিকে। যাই হোক মেইন
কাহিনীতে চইলা আসি।
একবার কামাল চোদানীর পুতের ডেঙ্গু
হইছে। হালার বিছানায় পড়া। ১৫ দিন
হইয়া গেছে মাধবীর
লগে দেখা করতে পারে না। চুদতেও
পারে না। মাধবীও আইতে পারে না,
এক হইল ওয় কামালের আত্মীয় না দুই
মাগী হিন্দু। তো যাই হোক কামাল
হালায় আমারে কইল দোস্ত ওরে খুব
দেখবার মন চাইতাছে।
আমিঃ কেমনে দেখবি???? তোর
তো অসুখ। যাইতে পারবি না আবার ওয় ও
আইতে পারব না।
কামালে খিছ
খাইয়া ভাবতে থাকে কি করব।
পরে দুইজনে ভাইবা বুদ্ধি বাইর
করি মাধবীর ছবি আইনা দিমু আমি।
মোবাইল দিয়া। কিন্তু কেচাল হইল
ফকিরনীর মোবাইলে ক্যামেরা নাই।
কামাল বা জয়ার ও নাই। খালি আমার
আছে।
বাপে আমারে নিয়া একটা পাংখা সেট
কিনা দিছিল। ঐ আমলে সনি এরিকসন
কে৭৫০ পাংখা সেট আছিল। তাই
দুজনে সিদ্ধান্ত নিলাম মাধবী জয়ার
বাসায় গেলে আমি মাধবীর কিছু
ছবি তুইলা আইনা দিমু।
আমি তো মনে মনে খুশি… এক
চান্সে মাগীর দুধ দুইটা ভাল
করে দেখতে পারমু। কিছু খালী দুধের
ছবি তুলমু।(কাপড়ের উপর দিয়া)। যেই
কথা সেই কাম। জয়া আমারে ফোন
দিয়া কইল, জান
আমি তো আইজকা স্কুলে যামু পরীক্ষার
রুটিন দিব। মাধবী বাসায়
আইসা তোমারে ফোন
দিলে তুমি গিয়া ছবি তুইলা নিয়া আইসো।
আমিঃ না জান তুমি নাই আমি যামু না।
তুমি যেইদিন থাকবা ঐদিন যামু।
জয়াঃ আরে যাইয়ো সমস্যা নাই।
আমিঃ না না…
জয়াঃ কইলাম না যাইবা……
আমিঃ তাইলে আমি ওরে ফোন
দিয়া আসম ওয়
তুইলা আমারে পরে দিয়া দিব……
জয়াঃ আরে ওয় পারব না তুলতে ……
তোমারে আমি যাইতে কইতাছি যাইবা শেষ……
আমিঃ ঠিক আছে চেত কেন… যামু।
জয়াঃ ওকে…
আমিঃ টাটা জান।
ওরে কইয়ো আমারে ফোন দিতে।
জয়াঃ ওকে…
ফোন কাইটা দিল ওয়…আমি তো সুপার
খুশী… জানি মাগী ফোন দিব
না মিসকল দিব। ওই চোদাণির
ঝিরা আমারে জীবনে এক মিনিট কল
দেয় নাই…মিসকল দিত আর আমি ফোন
দিতাম। অপেক্ষা করতাছি কখন ফোন
দিব চোদানী। ১ ঘন্টা পরে ফোন দিল।
আমি নাচতে নাচতে গেলাম।
কলিংবেল চাপতেই মাগী দরজা খুলল।
মাগী একটা সাদা পাতলা হাতা কাটা কামিজ
পড়ছে। টাইট…ভিতরের
গোলাপী ব্রা দেখা যায়। যাই হোক
ফরমাল পেচাল পাইরা কইলামঃ কও কই
ছবি তুলবা??? ছাদে না ঘরের ভিতরে।
মাধবীঃ বাসার ভিতরে,
আমিঃ ওকে চল
এরপর মাগীর কয়েকটা পোছ পাছের
ছবি তুললাম। ওয় কইল খাড়াও কাপড়
পাল্টাইয়া আসি। আমি ওকে কইলাম। ওয়
পাশের
ঘরে দরজা লাগাইলে আমি চিকনে বইসা বইসা দুধের
জুম করা ছবি গুলা দেখতাছি আর অন্য
ফোল্ডারে মুভ করতাছি। তারপর
মাগী আইলো। একটা শাড়ী পইড়া ।
ব্লাঊজ টারপিঠ পুরা খোলা। গলা বড়।
পাতলা সিফনের শাড়ির নিচে দুধের
অর্ধেকটা দেখা যায়। আমি তো খূশী।
এইবার আর ভাল
ছবি তোলা যাইবো দুধের।
আমি মোবাইলে খালি দুধের
ছবি দেইখা এমনেই গরম, এর
উপরে ইন্ডিয়ান রেন্দি টাইপের
শাড়ী দেইখা তো মাথায় মাল
ঊইঠা গেল। কিন্তু খিছ খাইয়া থাকলাম।
বেশ
কয়েকটা ছবি তুইলা আমি তাড়াতাড়ি যাইতা চাইলাম।
উদ্দেশ্য বাসায় গিয়া দেখমু আর খেচমু।
কিন্তু মাগী বাধা দিল কইল এতক্ষন
তুলছো আমারে দেখাইবা না???
আমি কইলাম আইচ্চা দেখ। ওয়
মোবাইলে ছবি দেখতাছে আমি ওর দুধ
দেখতাছি। ভুইলাই গেছিলাম শেষের
ছবি গুলা মুভ করতে। মাগী ঐগুলাও
দেখতাছে আমি দুধ
দেখতাছি বইলা টের পাইলাম না।
ছবি দেইখা আমারে কইল
তুমি আমারে কি নজরে দেখ কইবা???
আমিঃ কেন তুমি জয়ার বইন, কামালের
বউ…আমার ভাবী। কি হইছে???
মাধবীঃ তোমারে কামালে কি আমার
এই ছবি তুলতে কইছে?????
বইলাই আমারে ওর দুধের ছবি দেখাইল।
আমি তো টাস্কি। নিজের ১৪
গুস্টিরে গাইল দিতাছি মনে মনে।
মাধবীঃ আমি এখন কামাল রে কমু দেখ
তোমার দোস্ত কি করছে… জয়ারেও কমু
আমিঃ প্লিজ আমারে মাফ কইরা দাও…
ওগোরে বইল না… আমি ভয়ে খিছ
খাইয়া মাফ চাইতাছি।
মাধবী চান্স পাইয়া আমারে বহুত
কড়া কড়া কথা কইল।। পরে মাগী আমার
দিকে চাইয়া হঠাত কইলঃ অপরাধ করছ
যখন ভাল কইরাই কর,
আমি পরে চিন্তা কইরা দেখমু মাফ
করা যায় কিনা।
আমি তো আবার টাস্কি… হা কইরা ওর
মুখের দিকে চাইয়া রইছি। ওয় শাড়ীর
আছল সরাইয়া দিল বুক থাইকা।
আমি হা কইরা তাকাইয়া আধা খোলা দুধ
দেখতাছি।
মাগী কইলঃ হা কইরা কি খালি দেখবাই
না হা কইরা মুখে ঢুকাইবা।
আমি তখন ও নিজের চোখরেও বিশ্বাস
করতে পারতা ছিলাম না। বুঝতাছিলাম
না আমি স্বপ্নে আছি না কল্পনায়
না বাস্তবে। তবে মোক্ষম টাইম
চিনতে ভুল হইল না। আমি বহুল কাংখিত
দুধ ২টা ব্লাউজের উপর দিয়াই ধরলাম।
আস্তে আস্তে টিপ দিতে থাকলাম।
আস্তে আস্তে মাখাইতে থাকলাম।
একটা একটা কইরা হুক খুললাম। ব্রা টাও
খুললাম। কালা দুধতেও কালা দুধের
বোটা দুটা। বড় বড় বোটা দেইখা মনে হয়
বাংলা ছিঃনেমার গরম মসলা গানের
নায়িকা গো কথা। কিন্তু তখন আমার
কাছে মনে হইতাছিল বিপাশা বসুর দুধ।
আমি বোটা ২টা টিপ্তে থাকলাম।
আঙ্গুল দিয়া ঘস্তাছি। মাগি চোখ বন্ধ
কইরা আছে ঠোটে হাসি নিয়া।
আমি এইবার পাহাড়ের মত
খাড়া বিশাল দুধ ২টা এক সাথেই
খাইতে থাকলাম। থ্রিএক্সের
ব্লোন্ডী নায়িকাগো মত মাগীর দুধ
দুইটা খাড়া ঝুলা না। খাইতাছি এক
মনে। মাঝে মাঝে কামড় ও দিতাছি।
মাগী আহ আহ করতাছে। আমি আর দিগুন
উতসাহে খাইতাছি। এরপর মাগির
শাড়ী খুইলা পেটিগোত
খুইলা পেন্টি টা খুইলা ভোদা দেখতেছি।
ওর ভোদাও বালে ভরা। কয়দিন
যে কাটে না। ধারনা হইল সব হিন্দু
মাগীরা মনে হয় গীদর হয়।
কালা ভোদা দেইখা আমার মুখ
দিতে মন চাইতে ছিল না। তাই
আমি আঙ্গুল
ভুইরা আস্তে আস্তে গুতাইতে থাকলাম।
কিছুক্ষন পরে ভোদার ঠোট ২টা এক্টার
সাথে আরেকটা লাগাইয়া ঘষলাম।
মাগী আহ আহ কইরা এমন চিৎকার পারল
যে মনে হয় আমি মাগীর ভোদায়
ছুরি চালাইছি। এই রকম কইরা দুধ
টিপ্তাছি আর ভোদায় আঙ্গুল মারতাছি।
মাগী ভোদার ভিতরে হঠাট যেন
কুচকাইয়া গেল। আর পেট উচা করা আহ
আহাহাহ করতে করতে ভোদার রস ছাড়ল।
আমি তখন ই উইঠা আমার ভাইগ্না (ধোন)
বাইর করা থুথু
দিয়া কয়েকটা ঘষা দিয়া মাগির
ভোদায় ঘষতাছি।
মাগী ২পা ছড়াইয়া আহ আহ করতাছে।
হাল্কা ঠেলা দিতেই দেখি ধোন
বিনা বাধায় ঢুক্তাছে, মনে পড়ল
কামাল হালার ধোন আমার
তে ২ইঞ্চি বড়। ওয় ঠাপাইয়া এই
ভোদা ঢিলা করছে। আমি আর
নিজেরে সামলাইতে পারলাম না। এক
ঠেলায় পুরা ৭ ইঞ্চি ধোন ভইরা দিলাম।
ঢুকাইয়া শুরু করলাম ঠাপ। মাগীর
ভোদা দিয়া আমার
ধোনে কামড়াইতাছে আর তল ঠাপ
দিতাছে। আমি ওর দুধ ২টা তে ঠাপের
তালে তালে কামড় দিতে থাকলাম।
ঠোটে চুমা দিলাম। ৫ মিনিটের মাথায়
আবার রস ছাড়ল মাগী। আমি ঠাপ
দিতাছি তো দিতাছি। নন-স্টোপ ২০
মিনিট ঠাপাইয়া মাল ছাড়লাম ভোদার
ভিতরে। মাগী উ মাউউউউউউ জান সব
মাল ভিতরে ঢাল… এক ফোটাও যেন নস্ট
না হয়। আমি ধোন যাইতা ধইরা মাল
ছাড়লাম। মাল ও পড়ছিল অনেক…
সাদা মাল ঊপচাইয়া ওর কালা ভোদার
কিনারা দিয়া পড়তাছিল।
আমি ঠোটে একটা চুমা দিয়া ধোন
টারে বাইর কইরা নিলাম। ওয় কইল
তুমি জানো কেমনে মেয়ে গোরে খূশি করতে হয়,
কামাল খালি ঠাপায় ই পাগলের মত,
আদর করতে পারে না।
আমিঃ তোমার বইন রে তো এমনেই
খুশি রাখছি।
এরপর আমি কইলাম তো এখন ভাইবা দেখ
আমারে মাফ
করবা কিনা হাসতে হাসতে…
জানি মাগী কইব না…।
মাধবীঃ না করা যাইবো না……
তোমারে আর প্রায়শ্চিত্ত করতে হইব।
আমিঃ তোমার বইন রে ম্যানেজ কর…
আমার প্রায়শ্চিত্ত করতে আপত্তি নাই……
এরপর কাপড় পইরা বাইর হইয়া গেলাম। ওয়
ঠিক ই জয়ারে ম্যানেজ করছিল পড়ে।
জাত মাগী ২ বইন।
কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন