রবিবার, ১৩ মার্চ, ২০১৬

কক্সবাজারে সমুদ্রের হাওয়ার তালে তালে চুদা






















আমার এক বন্ধু থাকে কক্সবাজার তার
আমন্ত্রণে তার বাড়ীতে গেলাম ঘুরতে .

সে বলল দোস্ত আজ বিকেলে তোকে বার্মিজ মাগী চুদিতে
নিয়ে যাবো.বললাম বার্মিজ মাগী
কোথায় পাওয়া যায়?সে জানালো
কক্সবাজার সৈকতে মাগীর অভাব
নেই.সন্ধার পর দুজন একসাথে
বের হলাম ও এলাকার পোলা তাই
মাগী ওর আগেই ঠিক
করা.মাগীকে নিয়ে এক ঝাউবনে
গেলাম দুজনে ।মাগীর যেমন
পাছা তেমনি শরীর আগা গোরা
এক সমান নাকটা চ্যাপ্টা বার্মার পাকা
মাগী.বন্ধু বলল তুই আগে শুরু
কর.মাগী শাড়িতে জড়ানো ছিল
মাগীর শাড়ী একটানে খুলে
ফেললাম স্কাটের মতো নিচে
বার্মিজ পোষাক পড়া ও ব্লাউজ
খুলে দুধ দেখেই পাগল. এটাকে
কি ওদের ঈশ্বর নিজ হাতে
বানিয়েছে?আমি আর থাকতে
পারলাম না মাগীর দুধে মুখ লাগালাম
ও চাটতে শুরু আমার দোস্ত ওর
গুদ চাটতে শুরু করল.আমি অবশ্য গুদ
চাটা পছন্দ করিনা মাগীর গালে
কখনো কামড় দিচ্ছি কখনো বা
ঠোটে কামড় আমি সত্যই এই
অদ্ভুদ বার্মীজ দেখে ঠিক
থাকতে পারিন.মাগী বলল দেন বাবু
ল্যাওড়াটা চাইটা দেই এতদুর থ্যাইকা
এসেসিছ বাবু পড়ে হামাগো
বদনামী করবি.তাই তোরে ভাল
কইরা আদর করি।আমার প্যান্টের
চেন খুলে দিলাম নিচে অবশ্য কিছু
পড়িনি মাগী চুদবো বলে।তারপর
আমার সোনা সেকি
চোষন.বিশ্বাসই করবেন না,আমার
একদম শক্ত হয়ে বাশেঁর মতো
হয়ে আছে.মাগীর গুদ চেটেই
যাচ্ছে আমি ওকে সরিয়ে বললাম
আমি এখন বার্মিজ মাগিটার গুদ
চুদবো.মাগীকে কুকুড়ের মত
করে উপুর করলাম.আমি মাগীর
গুদে সোনা সেট করলাম বন্ধু
করল মুখে আমি পিছন থেকে
মাগীর গুদে ধাক্কা মারলাম.মাগীর
গুদ এতো টাইট থাকে কখনো
জানতাম না.অনেক কষ্টে সোনাটা
মাগীর গুদের গর্তে ঢুকালাম ।
মাগীর মুখে বন্ধুর সোনা তাই
চিত্কার দিতে পারছেনা ওঃ ওঃ ওঃ ওঃ
করছে আমি যখন জোরে ঠাপ
মার মাগীর আর দাড়িয়ে থাকতে
কষ্ট হচ্ছে .এদিকে সমুদ্রের
শীতল হাওয়ার তালে তাল ধাক্কা
দিতেছি বার্মিজ মাগী বলে
এতোটা শক্ত.কোন বাঙ্গালী
মেয়ের পক্ষে এই ঠাপ সহ্য করা
সম্ভব না ।মাগী মাঝে ওঃ ওঃ উঃ উঃ উঃ
উঃ এ্যা এ্যা করছে.মাগী আর উপুড়
থাকতে পারছেনা .পাতা টাতা বিছিয়ে
তার উপড়ে শোয়ালাম দোস্ত
বলল আমি ওর পাছায় লাগাই তুই ওর
গুদেই লাগা .আমি শুয়ে পড়লাম
মাগীকে উপুড় করে আমার বুকে
শোয়ালাম .আহা আশ্ছর্য দুধ
জোড়া আমার মুখে এসে পড়ল
আমি দুধ মুখে নিয়ে বোটা চুষছি
কখনো কখনো পুরা দুধটাই মুখে
নিতেছে মাগী আমার সোনায়
ওর যোনি সেট করল।বন্ধু
মাগীর গোয়ায় সোনা সেট
করে ধাক্কা দিতেই মাগী লাফিয়ে
উঠল।আমি কিন্তু ওর লোভনীয়
দুধ জোড়া ছাড়িনি.মনে হচ্ছে পুরা
দুধটা একদম গিলে ফেলি।আহা কত
সুন্দর বার্মিজ মাগীর দুধ ।বন্ধুর পুরা
সোনা মাগীর গোয়ায় ঢুকাতেই
মাগী কোকড়িয়ে মোচড়িয়ে
উঠল।বন্ধু উপর দেকে ধাক্কা
দিচ্ছে আর মাগীর ভোদা আমার
সোনায় পুরা টা গেথে গেথে
পড়ছে আমিও অন্য রকম সুখ
অনুভব করছি ওর দুধ চুষে ও ভোদা
চুদে।এবার দোস্তকে বললাম
আমি ওর গোয়া চুদব ।কিন্তু গোয়া
চুদলে দুধ চূষতে পারব না .তবুও
বার্মিজ মাগীর গোয়া চুদার লোভ
সামলাতে পারলাম না ।এবার আমি
উপড়ে উঠলাম দোস্তকে গুদ
চুদতে দিলাম ।ও দিকে মাগী
তো অনবরত গোঙ্গাছে ও
মোচড়াচ্ছে আর চিত্কার করছে।
আঃ আঃ আঃ ইঃ ইঃ ইছ ইছ হেএ হেএ
হো হো আওয়াজ করছে.হে
বাবুরা তোরা দুজনে মিলিয়া হামাম কি
মারিয়া ফালাইবি.বহুত বাঙ্গালী
পোলার কাছে মাহারা দিয়াছি
তোদের পোলা আগে
দেকিনাই।আমরা আরো জোরে
জোরে ঠাপাচ্ছি এভাবে মিনিট ৩৫
চোদার পর আমি আর থাকতে
পারলাম না .মাগীকে বললাম মাল
কোথায় ফেলবো.মাগী বলল
তোরা হামাকে বহুত ছুদিয়াছিছ দে
তোর মাল আমি মুখেই নিবো ।
আমি সোনা বের করে ওর মুখে
দিয়ে ঠাপ মারলাম মাত্র কয়েক
ঠাপেই চিরিক দিয়ে মাল ওর জিহবায়
পড়ছে ওসব গিলে ফেলছে ও
দোস্তরো মাল পড়বে এখন
বার্মিজ মাগি একই কায়দায় দোস্তের
মাল খেলো ।তার মাগীর ৩০০টাকা
পরিশোধ করে বার্মিজ মাগিকে
নিয়ে সমুদ্রের একসাথে
গোসল করলাম।গোসল করার
সময়েও মাগীর দুধ আচ্ছা করে
টিপছিলাম .মাগী আমার ঠোটে
কিস করে বলল ।সময় হলেই
হামাকে চুদতে চইলা আসবেন ।
সত্যই অদ্ভুত বার্মিচ মাগীর দুধ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন