সোমবার, ১৪ মার্চ, ২০১৬

বেপরোয়া চুদার বিপরীতে ভোট


অনেক দিনের ইচ্ছা ছিল, এলাকার মহিলা
মেম্বারনির ডিজিটাল মেয়ে মৌ কে ভুগ
করার।
আমি এলাকার ফটকা ছেলে এত সহজে
কি ডিজিটাল জিনিশ খাওয়া যায়, তাই সুজুগের
সন্ধানে আছি প্রায় বছর খানেক।
 গত সপ্তাহে এলাকার মহিলা মেম্বারনি মিটিং করে আমায় এবং আমার মত এলাকার ভণ্ড কিছু
নেতাদের ডাকল। মিটিং এ যেতেই মেম্বারনি আমাদের সবাইকে বলল একটা সু-সংবাদ আছে।
আমি দাঁড়িয়ে বল্লাম - কি সু-সংবাদ
মেডাম? মেম্বারনি মেডাম বলল সামনের
দুই তিন মাসের মধ্যেই নিবাচন, তাই
আপনাদের সবাই কে আগে থেকেই
আমার জন্য কাজ করতে হবে। কথা শুনে
আমি আমার বন্ধু মিঠুন কে আস্তে করে
বল্লাম শালি চার বছর কোন সুসংবাদ দিল না আজ দিতেছে সু-সংবাদ।
আমার কথা শুনে বন্ধু মিঠুন বলল চিন্তা করিস না
বন্দু তর জ্বালা আমি বুজতে পেরেছি, তুই মৌ
কে চুদতে চাস তাই না। আমি মুচকি হেসে
বন্ধু কে বল্লাম তুই সালা কেমনে বুজলি
আমি মৌ কে চুদতে চাই। আমার কথা শুনে
বন্ধু মিঠুন বলল চুদাচুদির ব্যাপারে আমি কি রকম
অভিজ্ঞ আমার ফেসবুক প্রফাইলে ডুকলেই
বুজতে পারবি। আমি বল্লাম ফেবুকে
যেতে হবে না, কি ভাবে মৌ কে চুদব তার
বুদ্দি দে? আমার কথা শুনে মিঠুন বলল
ব্যবস্তা করা যাবে তবে আমাকে মৌ এঁর পাছা
মারার জন্য দিতে হবে। আমি মিঠুন কে
বল্লাম তুই ব্যবস্তা কর তুই পাছা মারবি আর আমি
ভুদা মারব।
বন্দু মিঠুন এঁর সাথে চুদা চুদির চুক্তির
প্রায় দুই ঘণ্টা পর মিটিং শেষ হল। মিটিং শেষ
হবার পর সবাই জখন চলে গেল বন্দু মিঠুন
আর আমি মেম্বারনির সাথে কথা বলতেছি
আমার এলাকার নতুন ভোটার সম্পর্কে, এমন
সময় মিঠুন মেম্বারনি কে বলল আমার এলাকায়
বেশির ভাগ মেয়ে ভুটার গুলি মৌ এঁর বান্দবি যদি
আমারা দুজন মৌ কে নিয়ে দুই এক দিনের
মধ্যে এলাকায় গিয়ে তার বান্দবিদের সাথে
দেখা করাতে পারি তাহলে সবাই আপনার হয়ে
কাজ করবে আবার আপনার একটা ভোট
ব্যাঙ্ক তৈরি হবে, যার ফলে আপনার পাস
কেউ ঠেকাতে পারবে না।
মিঠুনের কথা শুনে মেবারনি বলল মিঠুন তুমার আইডিয়া অনেক ভাল, তুমি বহুদূর যেতে পারবে, কাল
সকালে মৌ কে নিয়ে তুমার গুপনে একটা
ক্যম্পাস সুরু করে দাও। তারপর আমরা দু জন
চলেআসলাম রাস্তায় বন্দু মিঠুন বলল বাড়ি যাবার
আগে চার পাঁচ প্যাকেট কনডম আর লুব
কিনে নিয়ে যেতে। পরের দিন সকাল মৌ
আমার এলাকায় এসে গাড়ি থেকে নেমে
যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন সব
লোক তার আকর্ষনীয় বুক আর ভরাট
নিতম্বের দিকে তাকিয়ে ছিল আর আমার ধন
মহারাজ দাঁড়িয়ে তং তং তিড়িং বিরিং করে উতল।
মৌ
এঁর মত এরকম সুন্দরী, স্লীম ও
সেক্সী মেয়ে সচরাচর দেখা যায় না।
তাছাড়া ও খুবই ফর্সা। বন্দু মিঠুন পরিবেশ
ভুজতে পেরে মৌ কে বলল এসব কি পরে
এসেছ? মৌ এঁর চটাঙ জবাব ছেলে মেয়ে
সবাই এক তুমরা ছোট কাপড় পড়তে পার আর
আমরা পারি না। আমি বল্লাম মৌ আপু চলেন
পাশে বাড়ি যাই সেখানে আপনার
ছোটবেলার বান্দবির বিয়ে হয়েছে, এ
বাসায় গেলে সবাই আপনাদের ভোট
দিবে। আমি মিঠুন আর মৌ পাশে বাসায় গিয়ে
রুমে ফ্যান ছেড়ে সুফায় বসতেই মৌ বলল
এই বাড়িতে কাউকে দেখা যাচ্ছে না কেন?
মিঠুন বলল - ঊরা মনে হচ্ছে কাজে চলে
গেছে খুঁজে দেখছি তুরা দুই জন এখনে
থাক, আমি বাসার লোক জন কে নিয়ে
আসছি। মিঠুন চলে যেতেই আমি মৌ এঁর
কাঁদে হাত রেখে দিয়ে আস্তে করে চাপ
দিলাম। মৌ বলল একি করছেন লুচ্চা কোথাকার?
আমি বল্লাম কিছু না একটু দেখলাম তুমি কি কর।
মৌ বলল - আম্মু বলেছে ভোটের জন্য
বের হয়েছ তাই অনেক লোকে অনেক
কথা বলবে কারও সাথে মন খারাপ করে
চলবে না শুধু নামটা মনে মনে রাখতে
হবে। আমি হেসে বল্লাম- তুমার আম্মু
অবশ্যই বলেছে যে যা করবে মাথা নত
করে থাকতে হবে নির্বাচনের আগ
পর্যন্ত। মৌ বলল - আপনি কি করে জানেন?
আমি কথা না বাড়িয়ে বলে ফেললাম শুধু
একবারের জন্য তোমার এ দেহটার স্বাদ
নিতে চাই। আমার কথা শুনে রাগে, লজ্জায় মৌ
এঁর মুখ লাল হয়ে গেল। আমি বল্লাম তুমি
ডিজিটাল যুগের সবাইকে খুশি করতে পার
আমাকে একটু খুশি করলে দুষ কি? এ কথা
বলে মৌ এঁর নরম মাইয়ে হাত রাখতেই মৌ এঁর
সারা দেহ শিরশির করে উঠল, সে কিছু বলল
না। তারপর মাইয়ে জোরে একটা টিপ দিয়ে
বল্লাম ইশ! একেবারে পাহাড়ের মত দাঁড়িয়ে
আছে তোমার এ দুটো মৌ। উদিকে মিঠুন
বাহির থেকে এসে দরজাটা বন্ধ করে মৌ এঁর
দিকে এগিয়ে আসল। এসেই সে মৌয়ের
ভরাট নিতম্ব হাত দিয়ে চেপে ধরল। আর
বলল - ‘কি খবর মৌ, তোমার সেক্সি পোদটা
ধরতেও যে এত মজা আগে জানতাম না
তো? তোমার সব তেজ আজ এই
পোদের ফুটো দিয়ে ঢুকিয়ে দেই কি
বল?’ বলে মৌয়ের কাপড়ের উপর দিয়েই
ওর পোদের ফুটোতে আঙ্গুল
সেধিয়ে দেয়ার চেষ্টা করতে লাগল মিঠুন

মৌ কোন কথা বলছে না শুধু উপভুগ করছে
আমাদের কামলীলা। মিঠুন বলল বন্ধু সব
কাপড় খুলে ফেল তারা তারি কাম না সারতে
পারলে যে কেউ এসে যেতে পারে।
বন্ধুর কথায় মৌ এঁর সকল কাপড় খুলে
ফেললাম। নগ্ন মৌয়ের মেদহীন স্লিম
ফিগার, তার ভরাট পাছা, উদ্ধত মাইদুটো, কমলার
কোয়ার মত ঠোট এসব দেখে আমি ও
মিঠুন পাগলের মত হয়ে উঠলাম। তারপর আমি
মৌ কে বল্লাম মিঠুনের দিকে তোমার
পোদ উচু করে দিয়ে আমার দিকে ঘুরে
দাঁড়াও মৌ যন্ত্রচালিতের মত ঘুরে দাড়ালো।
সে ঘুরতেই মিঠুন তার নরম পোদে ঠাস
ঠাস করে চড় বসিয়ে দিল। চড়ের তোড়ে
মৌ কেঁপে উঠল। মৌ ঘুরতেই আমি আমার
প্যান্টের বেল্ট, বোতাম খুলে
আন্ডারওয়্যারসহ নামিয়ে দিয়ে মৌয়ের মাথাটা
হাত দিয়ে ধরে জোর করে নিচু করে
বল্লাম নে আমার ধোনটা চোষ।
চোখের সামনে আমার কালো, মোটা
ধোনটা দেখেই মৌ ভয়ে চোখ বন্ধ
করে ফেলল আর বলল ভাইয়া আমাকে যা
ইচ্ছে করুন, কিন্ত প্লিজ ধন চুষতে বলবেন
না। আমি বল্লাম তাহলে আজ তকে কনডম
ছাড়া চুদব । আমি দেরি না করে ধনের মধ্যে
লুব লাগিয়ে, মৌয়ের ভুদায় জোরে একটা থাপ
দিতেই ভচ করে তার ধোনটা ভোদার
গহীনে ঢুকে গেল। ব্যাথায় ও চিৎকার
করে উঠল। তার ভোদা দিয়ে ফোট
ফোটা রক্ত পড়ছিল, কিন্ত আমি জোরে
জোরে থাপাতেই লাগলাম ।
ওদিকে মিঠুন
মহা সুখে মৌয়ের পোদে থাপাচ্ছে।
দুজনে মিলে ওলে স্যান্ডউইচ চোদন
দিতে লাগলাম । আমাদের বেপরোয়া
চুদনের ফলে সারা ঘরে শুধু পচ পচ ফচর
ফচর শব্দ। এভাবে পোদে ও ভোদায়
একসাথে থাপ মৌ আর সহ্য করতে পারল না।
প্রচন্ড ব্যাথায় সে জোরে জোরে
চিৎকার করতে লাগলো।
Photo Credit: Chodon Photography
তার এ চিৎকার আমি ও মিঠুন বেশ উপভোগ
করছিলাম । মিঠুন মৌয়ের পোদে থাপ
মারতে মারতে সেখানে মাঝে মাঝে
থাপ্পর বসিয়ে দিচ্ছিল। সে মৌয়ের টাইট
পোদের থাপ মেরে খুব আরাম পাচ্ছিল।
আর আমি মৌয়েরে ডিজিটাল ভোদায় থাপ
মেরে মজা পাচ্ছিলাম । মৌ কাদু কাদু ভাবে বলল ভাইয়া কনডম ছারা চুদতেছেন ঠিক আছে
কিন্তু প্লিজ আপনি আমার ওখানে বীর্য
ফেলবেন না, আমি প্রেগনেন্ট হতে চাই
না।’ আমি নোংরা হাসি হেসে বল্লাম -
ওখানে বলতে কোনখানে বলছ? বলল। মৌ
বলল - ‘আমার গোপন অঙ্গে, যেখানে
আপনি আপনার ধন ঢুকাচ্ছেন আর বের
করছেন ।’ আমি - ভোদায় থাপ দিতে দিতে
বল্লাম ‘গোপন অঙ্গ? হা হা! নাম কি এটার?’ মৌ
বলল- ‘যোনি’ আমি বল্লাম - উহ! এসব
যোনি টোনি আমি বুঝি না, ওটার একটা খারাপ
নাম আছে, ওটা বল শুনি। মৌ বলল- banglachoti19.blogspot.com এঁর
গল্পে পড়েছিলাম ভোদা । আমি বল্লাম -
তুমিও বাংলাচটি১৯ এ গল্প পড়? মৌ বলল - সবাই পড়ে আমি পড়লে দুষ কি। আমি হেসে
বল্লাম - তাহলে বল প্লিজ আমার ভোদায়
মাল ফেলবেন না। মৌ বলল - প্লিজ আমার
ভোদায় মাল ফেলবেন না। আমি বল্লাম
এইতো, কিন্ত এক শর্তে আমি তোর
ভোদায় মাল ফেলব না, সেটা হল আমি
তোর মুখে মাল ফেলব আর হা করে তুই
সবটা খেয়ে নিবি, রাজি?’ মৌ বলল- ‘না…ছিঃ কি বলছেন এসব?’ আমি জোরে জোরে
ওর ভোদায় থাপাতে থাপাতে বল্লাম ‘তাহলে
তো তোকে প্রেগনেন্ট করতেই
হয়। মৌ বলল- ‘উউহহহ! উউফঃ আচ্ছা আমি তাই করব। তবুও আমার এ সর্বনাশ করবেন না,
প্লিইইজ…ওওওহহহ!!’ পিছন থেকে ওর
পোদে থাপ মারতে মারতে মৌ এঁর কাঁদে
একটা কামড় বসিয়ে দিয়েছে মিঠুন । মৌ চিৎকার
করে আআআআআহহহঃ উউউফফফফফফ!!!
মাআআআগোওওও!!’ মৌয়ের চিৎকার শুনে
মিঠুন পোদে থাপের গতি তীব্র করল।
মৌয়ের গলায় দাঁত বসিয়ে ওর পোদের
গভীরে তার ঘন গরম বীর্য ফেলল।
এমন মাখনের মত নরম দেহের মৌয়ের
নরম পোদে মাল ফেলে সে দারুণ তৃপ্তি
পেল। এদিকে আমারও প্রায় হয়ে
আসলো। তাই আমি জোরে জোরে
বেপরোয়া চুদন দিতে লাগলাম আর মৌ আহ্হ
আহহ.....করতে লাগলো আর মৌয়ের
গুদের এতই রস যে পচাৎ পচাৎ পচ্ পচ্ শব্দ
হতে লাগলো। আর মৌ বলেতে লাগলো
জোড়ে দে শালা, কুত্তার বাচ্চা জোড়ে
মার, মারতে মারতে ভুদা ভোট ব্যাংক বানিয়ে
দে। এসব কথা শুনে থাপের চুটে মৌয়ের
গুদের ভিতর মাল ঢেলে দিয়ে উল্গগ
দেহের উপর নিস্তেজ হয়ে সুয়ে
পড়লাম। মৌ চিৎকার দিয়ে বল্ল কুত্তার বাচ্চা ভাল
করে চুদতেও জান না আমাকে এনেছ চুদার
জন্য, ভুদায় মাল ফেললি কেন বল? আমি
বল্লাম তর মুখেই ফেলতাম কিন্তু তর বকার
চুটে ভুদায় ফেলছি।

1 টি মন্তব্য:

  1. আমার সাথে সেক্স চ্যাট করলে প্রতি ঘন্টার ২০০ টাকা বিকাশ করতে হবে

    উত্তরমুছুন