বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৬

পচাৎ শব্দ তুলে মাষ্টার মশাই চুদা শুরু করল

একজন টিউটর এসে আমাকে পড়াতো। বিকেল বেলা সে আসতো। মা প্রায়ই এসময় পাড়ায় বেড়াতে বের হতেন।

বাসায় থাকতেন আমার মেঝ চাচি। বয়স ২৫কি ২৬ হবে।
-তোর মেঝচাচি মানে নাজমা আন্টি ওই যে
অস্ট্রেলিয়া না কোথায় যেন থাকে?
-হা এখন অস্ট্রেলিয়া থাকে। মেঝ চাচা বিয়ের
পরপরই অস্ট্রেলিয়া চলে গেছিল । দু বছর
পরপর দেশে আসতো।
মেঝ চাচি আমাদের বাসায় থাকতো। তা টিউটর
পড়াতে আসলে মেঝচাচি চা বানিয়ে এনে
টিউটরকে দিতেন। চা টেবিলের উপর
রেখে মেঝচাচি টিউটরের সাথে এটাসেটা
গল্প করেন। টিউটরের বয়স
৩৫ কি ৩৬ হবে। নাম ছিল শীতল। শীতল
দে।

-দে? হিন্দু ছিল নাকি রে?
-হা, মাষ্টার মশাই ডাকতাম।
-তাহলে তো তোর গল্প জমবে ভালই।
– হা বলছি শোন।
রেখা বলতে থাকে-
মেঝচাচি চা নিয়ে এলে তাদের গল্প করার
সুযোগে আমি পড়া ফাকি দেয়ার উদ্দেশ্যে
বাথরুমে যাবার
কথা বলে বেরিয়ে যেতাম। বেরিয়ে গিয়ে
আমার রুমে কিছুসময় কাটিয়ে তারপর ধীরে
সুস্থে দশ পনেরো মিনিট পরে ফিরে
আসতাম পড়তে। সারাদিন স্কুলে কাটানোর পর
আবার টিউটরের কাছে বসে থাকা আমার ভাল
লাগতোনা। তাই ফাকি দেবার চেষ্টা করতাম।
একদিন এভাবে বাথরুমে যাবার কথা বলে আমি
বেরিয়ে গেলাম। মেঝচাচি টিউটরের সাথে
গল্প করতে থাকে। সেদিন আমি বাথরুম
থেকে বেরিয়ে নিজের রুমে না গিয়ে
তাড়াতাড়িই ফিরে আসলাম। রুমের বাইরে
থেকেই
মেঝ চাচির খিলখিল হাসি শুনে আমার মনে
কেমন সন্ধেহ হয়।
-বলিস কি রে। কিছু একটা হচ্ছিল নাকি?
-বলছি শোন।
চুপি চুপি দরজার আড়াল থেকে তাকিয়ে দেথি
মেঝচাচি টিউটরের পাশ ঘেষে দাড়িয়ে
আছে আর টিউটর মেঝচাচির বিশাল পাছায় হাত
বুলাচ্ছে। আরও কিছুক্ষণ এভাবে হাত বুলানোর
পর -হয়েছে আর না এখন রেখা চলে
আসবে বলে মেঝচাচি মাষ্টার মশাইয়ের কাছ
থেকে সরে আসে।
-আর কিছু করল না?
-সেদিন আর কিছু করে নাই।
পরদিনও টিউটর আর মেঝচাচির এই খেলা
দেখলাম। তবে মেঝচাচি মাষ্টার মশাইকে
বেশী আগাতে দেয় না।
কাপড়ের উপর দিয়ে পাছায় আর দুধে টিপাটিপি
পর্যন্তই। খেয়াল করে দেখলাম মেঝচাচি
এই সময় ব্রা আর আন্ডার পরে না।
-তাই নাকি, ও—টিপাটিপির সুবিধার জন্য?
-হা, মেঝচাচির ভয় কখন আমি এসে দেখে
ফেলব। মেঝচাচির
এই ভয় ভাঙ্গাতে আমি একটা ফন্দি আটলাম।
-কি ফন্দি রে?
-বলছি শোন
-যেদিন মা বাসায় থাকে না সেদিন মেঝচাচি
আসে টিউটরের সাথে গল্প করতে। তাই
পরের সপ্তায় যেদিন মা পাশের
বাসায় বেড়াতে গেছে আর মেঝচাচি
টিউটরের জন্য চা নিয়ে এল তখন -ইস আমার
খুব মাথাব্যথা করছে বলে আমি হাত
দিয়ে মাথা টিপতে লাগলাম। মেঝচাচি বলল খুব
বেশী ব্যথা নাকি? তাহলে তোমার রুমে
গিয়ে শুয়ে পড় তোমার মা তো
বাসায় নেই তুমি যে পড় নাই সেটা জানতে
পারবে না। টিউটরও বলল হা শুয়ে পড় গিয়ে।
আমি আমার রুমে চলে
এলাম। মেঝচাচি ও আমার সাথে আমার রুমে
এসে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে বলল একটু
ঘুমাতে চেষ্টা কর তাহলে
ব্যথা কমে যাবে। আর কোন কিছুর দরকার
হলে আমাকে ডাক দিও তুমি উঠে এসো না।
আমি দেখি মাষ্টার মশাইর
চা খাওয়া হয়ে গেছে কি না। বলে মেঝচাচি
আমার রুমের দরজাটা ভেজিয়ে দিয়ে চলে
গেল। মেঝচাচি চলে যেতেই আমি লাফ
দিয়ে উঠে পড়লাম। তারপর চুপিচুপি পড়ার রুমের
দরজায় এসে উকি দিলাম।
-দরজা খোলাই ছিল?
-না দরজা ভেজানো ছিল তবে ভিতর থেকে
আটকানো ছিলনা।
আমি দরজায় একটু চাপ দিতেই দরজা একটু ফাক
হয়ে গেল।
আমি দরজার ফাকে চোখ রাখলাম।
দেখলাম মেঝচাচি টিউটরের পাশে গিয়ে
দাড়াতেই টিউটর হাত দিয়ে মেঝচাচির কোমর
জড়িয়ে ধরে তাকে তার কোলের উপর
বসিয়ে নিল তারপর দুহাতে মেঝচাচির দুধ দুটি
কচলাতে লাগল। মেঝচাচি মুখে আঃ আঃ করে
শব্দ করতে করতে তার ব্লাউজের বুতামগুলি
খুলে দিল। তার বড় বড় দুধ দুটি হাতে নিয়ে
মাষ্টার মশাই কচলাতে লাগলেন।
এবার মেঝচাচি উঠে দাড়িয়ে মাষ্টার মশাইর মুখ
তার বুকের উপর চেপে ধরলেন। মাষ্টার
মশাই চুকচুক করে তার দুধ খেতে লাগলেন।
মাষ্টার মশাই এক হাতে মেঝচাচির কোমরে
দিয়ে তার শাড়ী পেটিকোট খুলতে
গেলে মেঝচাচি বাধা দিল। ও দিকে না। যা করার
এখানে কর বলে তার বড় বড় বুক দুটি এগিয়ে
দিল। মাষ্টার মশাই বাম হাতে মেঝচাচির বাম দুধ
কচলাতে লাগল এবং অন্য দুধটা কে জোরে
জোরে চোষতে লাগল, প্রায় পাঁচ মিনিট
চোষার পর চাচি রীতিমত উত্তেজিত হয়ে
উঠল, তার আরাম লাগছিল,তার মুখে কোন কথা
নাই, আমি লক্ষ্য করে দেখলাম চাচির দুটি হাত
মাষ্টার মশা্*ইর মাথা তার
বুকের উপর চেপে ধরেছে। বুঝতে
পারলাম মেঝচাচি লাইনে এসে গেছে।
আষ্তে আস্তে উনি চাচির পেটের উপর জিব
বুলিয়ে তাকে চরমভাবে উত্তেজিত করে
তুললেন, আমি স্পষ্ট দেকতে পেলাম চাচির
ঘন ঘন গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ
বুঝে চাচি মাষ্টার মশাইর দেয়া আদরের
সুখগুলো উপভোগ করছে, বুঝলাম মেঝচাচি
চরম উত্তেজিত।
এর পরে যা দেখলাম তা আরও ভয়ংকর।
-কি রে কি দেখলি?
-মাষ্টার মশাই মেঝচাচির শাড়ী উপরে উঠাতে
চাইছিল কিন্তু মেঝচাচি তুলতে দিচ্ছিল না।
মাষ্টার মশাই এবার চেয়ার থেকে উঠে
দাড়িয়ে মেঝচাচিকে চেয়ারে বসিয়ে দিয়ে
তার সামনে দাড়িয়ে পরনের ধুতিটা ফাক করে
তার টাটানো যন্ত্রটা বের করে আনল।
-যন্ত্র বলছিস কেন রে – বল বাড়া।
আর মাষ্টার মশাই ধুতি পরে আসতো নাকি?
-হা ধুতি পরে থাকলে আমাকে পড়াতে বসে
টেবিলের নিচে ধুতি ফাক করে বাড়া বের
করে হাত মারতে সুবিধা হত।
-তোর দুধ এর দিকে তাকিয়ে হাত মারতো
বুঝি?
-হা
-হা রে! মাষ্টার মশাই তোকেও করেছে
নাকি রে?
-করেছে বলছিস কেন? বল চুদেছে নাকি?
-কিরে সত্যি চুদেছে নাকি তোকেও?
-হা
-তা হলে সেই কাহিনী বল।
-হা বলছি আগে নাজমা চাচীর ঘটনাটা শুনে
নে।
-আচ্ছা বল।
-মাষ্টার মশাই তার বাড়াটা বের করতেই
মেজচাচী সেটাকে হাতের মুঠিতে নিয়ে
চটকাতে শুরু করল।
মাষ্টার মশাইর বাড়াটা ভীষন বড় আর লম্বা।
মেঝচাচি বাড়াটা মুঠিতে নিয়ে হাত উপর নিচ
করতে করতে বলল তোমার এইটার জন্যই
আমি তোমার কাছে আসি। নইলে কি আর
আমার মত মেয়ে তোমার মত একটা বুড়ো
হাবড়ার কাছে আসে। আমি বুড়ো হলে কি
হবে কোন জোয়ান কি আমার
এটার কাছে আসতে পারবে বলে মাষ্টার মশাই
তার বাড়াটা দেখায়। হা সেই জন্যইতো যেদিন
দেখলাম তুমি টেবিলের নিচে ধুতির ফাক দিয়ে
হাত মারছ সেদিন তোমার এই এত বড় বাড়া
দেখে অবাক হয়েছিলাম। সেদিনই
মনেমনে ভেবেছিলাম তোমার বাড়াটা হাতে
নিয়ে দেখব। শুধু হাতে নিয়ে দেখবে?
গুদে নেবে না? নাজমা চাচি শীতল
মশাইয়ের বাড়ার মুন্ডির উপর থেকে ছালটা
আস্তে আস্তে টেনে নিচের দিকে
নামাতে নামাতে বলল তোমার এই বাড়া গুদে
নিলে আজই আমার পেটে
বাচ্চা চলে আসবে। শীতল মশাই একটু চিন্তা
করে বলে আচ্ছা তোমার মাসিক হয়েছে
কতদিন আগে? কেন? আহা আগে বলই না।
মেঝ চাচি তারিখটা বলতেই মাষ্টার মশাই হিসাব
কষে বলল এখন তোমার নিরাপদ কাল। এখন
বাচ্চা আসবার ভয় নাই। কিন্তু তবুও ভয় করে।
বলে নাজমাচাচি তার হাতের মুঠি দিয়ে শীতল
মশাইর বাড়ার মুন্ডির ছালটা ফটাশ ফটাশ
করে নিচে নামাতে আর উপরে উঠাতে
লাগল। আর মাষ্টার মশাইর বাড়াটাও ফুলে আরও
বড় আর শক্ত হয়ে কামানের নলের মত মাথা
উপরের দিকে দিয়ে দাড়িয়ে গেল। মাষ্টার
মশাই এবার মেঝচাচির দুধ দুটির একটিতে মুখ
লাগিয়ে চুষতে আর আরেকটাকে হাত দিয়ে
কচলাতে লাগল। মেঝচাচি মাষ্টার মশাইয়ের এই
আদর খেয়ে অস্থির হয়ে উঠল। সে
চোখ বুজে মুখে আহঃ আহঃ শব্দ করতে
লাগল। মাষ্টার মশাই মেঝচাচির গলায় ঘাড়ে চুমু
খেতে লাগল। মেঝচাচি আরও উত্তেজিত
হয়ে উঠে জোরে জোরে আঃ আঃ
করতে করতে নিজের জিব দিয়ে ঠোট
চাটতে লাগল। মাষ্টার মশাই তার ঠোট দুটি দিয়ে
মেঝচাচির
ঠোট দুটিকে চেপে ধরে চুমু খেতে
খেতে তাকে জড়িয়ে ধরে দাড় করিয়ে
দিল। মেঝচাচি টেবিলে পাছা ঠেকিয়ে হেলান
দিয়ে দাড়াল। মাষ্টার মশাই চুমু খেতে খেতে
আর এক হাতে একটা দুধ কচলাতে কচলাতে
আরেক হাতে মেঝচাচির শাড়ি পেটিকোট
উপরে উঠাতে লাগল।
মেঝচাচি বলল এই ওখানে না। মাষ্টার মশাই বলল
তোমার গুদখানা একটু দেখতেও দেবে না
নাকি? আচ্ছা শুধু দেখতে
পারবে আর কিছু করতে পারবে না। মাষ্টার
মশাই মেঝচাচির শাড়ি পেটিকোট কোমরের
উপরে তুলে দিয়ে তাকে টেবিলের উপর
বসিয়ে দিল। তারপর তার দুই উরু ফাক করে
ধরতেই মেঝচাচির পরিষ্কার কামানো চেপ্টা
ফোলা ফোলা গুদখানা বেরিয়ে এল। মাষ্টার
মশাই মেঝচাচির গুদে হাত বুলাতে লাগল একই
সাথে আরেক হাতে তার দুধ চটকাতে লাগল।
মেঝচাচি আরামে আঃ আঃ করতে করতে দু পা
আরো ফাক করে ধরে টেবিলের উপর চিৎ
হয়ে শুয়ে পড়ল। শীতল মশাই
মেঝচাচির দুপায়ের মাঝখানে দাড়িয়ে তার ধুতির
ফাক দিয়ে বের হয়ে আসা টাটানো বাড়াটা
নাজমা চাচির ফোলা ফোলা
গুদের উপর ঠেকাল।
-তাই নাকি। নাজমাচাচি কিছু বলল না?
-নাজমা চাচি প্রথমে আরামে উহ আহ করতে
লাগল পরে ব্যপারটা টের পেয়ে মাথাটা একটু
তুলে সেদিকে তাকিয়ে বলল এই এ কি করছ?
new bangla choti golpo
ওটা ঢুকাবে না কিন্তু। না ঢুকাব না তোমার
গুদের উপর বাড়ার মুন্ডিটা একটু ঠেকিয়েছি।
শীতল মশাই নাজমাচাচির গুদের উপর তার বাড়া
ঘসতে থাকে। নাজমা চাচি টেবিলে চিৎ হয়ে
চোখ বুজে শুয়ে আরাম উপভোগ করতে
থাকে। শীতল মশাই তার টাটানো বাড়াটা নাজমা
চাচির গুদে ঘসতে ঘসতে বাড়ার মুন্ডি দিয়ে
তার গুদের
ঠোট ফাক করে ধরে। বাড়ার মুন্ডির ছালটা
একটু পিছনে সরে আসে লালচে মুন্ডিটা
গুদের ফাকে ঘষা খেতে থাকে। নাজমা চাচি
আনন্দে চেচিয়ে উঠে এই এ কি করছ ভাল
হচ্ছেনা কিন্তু, মুখে এ কথা বললেও ওদিকে
দুপা আরও ফাক করে গুদখানাকে আরও মেলে
ধরে। এই সুযোগে শীতল মশাই একচাপে
তার বাড়ার অর্ধেকটা নাজমাচাচির গুদের ভিতর
ঢুকিয়ে দেয়। এই এই কি করছ কি করছ বলে
নাজমা চাচি চেচিয়ে উঠে। কিছুনা এই সামান্য
একটু ঢুকিয়েছি মাত্র। বলে শীতল মশাই
ওভাবে দাড়িয়ে দুহাতে নাজমাচাচির দুধ দুটাকে
দলাই মলাই করতে থাকে। নাজমা চাচি পাগলের
মত শরীর মুচড়াতে থাকে। শীতল মশাই
আরেক চাপে তার বাড়াটা আর একটু নাজমাচাচির
গুদে ঢুকিয়ে দেয়। choti boi
-তারপর?
তারপর আর কি। নাজমাচাচি -এটা কি করলে
একেবারে আস্ত ঢুকিয়ে দিলে বলে
শরীর মুচড়াতে মুচড়াতে চোখ বুজে জিব
দিয়ে নিজের ঠোট চাটতে থাকে।
পড়ার টেবিলের পাশে একটা সিঙ্গল বেড পাতা
আছে। মাষ্টার মশাই চাচিকে পাজাকোলা করে
তুলে এনে সেই বেডে শুইয়ে দিয়ে তার
ছড়ানো দু’পায়ের মাঝে হাটুমুড়ে বসে
টাটানো বাড়াটা চাচির গুদের মুখে এনে
ঠেকায়। নাজমাচাচি হাত বাড়িয়ে শীতলবাবুর
টাটানো বাড়াটা ধরে বার কয়েক বাড়ার মুন্ডির
ছালটা ছাড়ায় আবার বন্ধ করে। তারপর ছালটা
পুরাপুরি ছাড়িয়ে বাড়ার লালছে মুন্ডিটা নিজের
গুদের পুরুষ্টু দুই ঠোটের মাঝে ঘষে
গুদের ঠোট দুটি ফাক করে শীতল বাবুর
বাড়ার মুন্ডিটা নিজের গুদের ভিতর আঙ্গুল
দিয়ে ঠেলে ঢুকিয়ে দিয়ে বলে বাড়া গুদে
ঢুকাচ্ছ কিন্তু গুদে মাল ঢালবে না কিন্তু বলে
দিচ্ছি হ্যা। মাষ্টারমশাই আচ্ছা বাবা ঠিক আছে
গুদের ভিতর মাল ঢালব না বলে দিল এক ঠাপ।
পচাৎ করে শীতল মশাইর বাড়াটার
অর্ধেক নাজমাচাচির গুদে ঢুকে গেল।
আ- আ- আস্তে ঢুকাও ব্যথা পাচ্ছিতো বলে
নাজমা চাচি চেচিয়ে উঠে।
এত বড় পাকা গুদে ব্যথা পাবে কেন বলে
শীতল মশাই নাজমা চাচির পা’ দুটি আরও ফাক
করে ধরে। অনেক দিন ধরে গুদে বাড়া
ঢুকেনিতো তাই একটু ব্যথা লাগছে ।
মনে হয় বলে নাজমা চাচি তার কোমরটা
আরেকটু নেড়ে চেড়ে সোজা হয়ে
শুয়ে গুদখানা আরেকটু কেলিয়ে ধরে বলল
তাছাড়া তোমার বাড়াটাওতো অনেক বড়, এত
বড় বাড়াতো এর আগে আমার গুদে কখনও
ঢুকেনি তাই ব্যথা একটু লাগবেই-
দাও এবার আস্তে আস্তে বাড়াটা ঢুকাওতো।
শীতল মশাই নাজমাচাচির কথামত তার কোমরটা
সামনে এগিয়ে বাড়াটা নাজমাচাচির গুদের ভিতর
ঠেলে ঢুকাতে থাকে। নাজমাচাচি চোখ
বুজে গুদের ভিতর বিশাল বাড়াটার প্রবেশের
আনন্দ উপভোগ করতে থাকে। মেঝচাচি
তখন উত্তেজনায় কাতরাচ্ছে, তার মুখের
কাতরানি ওহঃ আহঃ মৃদু শব্ধ আমি শুনছিলাম,আর
আমার এসব দেখতে এক প্রকার ভাল লাগছে,
ভালটা কিরকম আমি তোকে বুঝাতে পারবনা।
-ঠিকই বলেছিস চুদাচুদি করতে যেমন মজা
দেখতেও তেমন মজা।
তারপর –তারপর কি করল?
-তারপর আর কি- শীতল মশাই শুরু করল
ঠাপের পর ঠাপ।
মেঝ চাচি চোখ বুজে শুয়ে আছে মনে
হল খুব আরাম পাচ্ছিল, মাষ্টার মশাই এবার
পুরোদমে ঠাপানো শুরু করল, নাজমাচাচি তার দু
পা দিয়ে শীতলবাবুর কোমর জড়িয়ে ধরল
এবং দুহাত দিয়ে পিঠ চেপে ধরল। শীতল
মশাই অনেকক্ষন ঠাপিয়ে মেঝচাচিকে চুদল।
তারপর জোরে জোরে কয়েকটা ঠাপ
দিয়ে হঠাৎ শীতলমশাই ও নাজমাচাচিদুজন একসাথ
গোংগিয়ে উঠল এবং মাষ্টারমশাই চাচির বুকের
উপর ঝুকে পড়ে তাকে জোরে চেপে
ধরল। চাচিও তাকে দুপা দিয়ে জড়িয়ে ধরে আঃ
আঃ করে জোরে চেচিয়ে উঠল।
-সে কি রে গুদের ভিতর মাল ছেড়ে দিল?
-হা একটু পরেই শীতল বাবু নাজমাচাচির বুকের
উপর থেকে উঠে পড়ে তার নেতিয়ে পড়া
বাড়াটা চাচির গুদের ভিতর
থেকে টেনে বের করতেই দেখি ঘন
থকথকে সাদা বীর্য চাচির গুদের ভিতর
থেকে গলগল করে বেরিয়ে আসছে।
মাষ্টার মশাই বলল বাথরুমে গিয়ে তাড়াতাড়ি ধুয়ে
নাও, কাল তোমার জন্য পিল নিয়ে আসব
তাহলে আর কোন ভয় থাকবে না। মেঝচাচি
বলল আহ কতদিন পর গুদে গরম মাল পড়ল,
তারপর গুদে হাত দিয়ে তাড়াতাড়ি বাথরুমের
দিকে ছুঠল।
তা তোকে কিভাবে চুদল সেটা বল।
এ ভাবে আমি প্রায় প্রতিদিনই কিছু সময় পড়ার পর
মাথা ধরার ভান করতাম মাষ্টার মশাই আর মেঝ চাচি
বলতো যাও রুমে
শুয়ে পড় গিয়ে। আমি চলে আসতাম। আর ওরা
তাদের চোদন লীলা শুরু করে দিত।
-আর তুই লুকিয়ে দেখতিস?
-হা
-একদিন ওদের চুদাচুদির সময় আমি দরজার ফাক
দিয়ে দেখছিলাম কিন্তু মাষ্টার মশাই হঠাৎ
আমাকে দেখে ফেলে।
-তাই নাকি? তা ওরা কি করল?
-মাষ্টার মশাই একটা চোখ টিপে আমাকে
সরে যেতে ইশারা দিল।
-আর নাজমা চাচি কি করল?
– সে চোখ বুজে শুয়ে শীতল
মশাইয়ের চোদন খাচ্ছিল।
তাই কিছু টের পায় নাই।
পরদিন পড়াতে এসে মাষ্টারমশাই আমাকে
বললকাল যা কিছু দেখেছ তা কাউকে বলবেনা।
আর তুমি যে দেখেছ তা আমি তোমার
নাজমাচাচিকেবলবনা কেমন? আর তুমি ইচ্ছে
করলে লুকিয়ে দেখতেপারবে। তোমার
ব্লু ফিলিম দেখা হয়ে যাবে।
-তুই কি বললি?
-আমি মাথা ঝাকালাম।
আমি প্রতিদিনই তাদের চুদনলীলা দেখতাম
আরআমার গুদে আঙগুল চালিয়ে তৃপ্তি
পেতাম। মনে মনেভাবতাম মাষ্টারমশাইর বাড়া
যদি অআমার গুদে ঢুকেতাহলে কেমন
লাগবে। একদিন রান্নাঘর থেকে
বড়সাইজেরএকটা বেগুন এনে অআমার গুদে
ঢুকিয়ে দেখলাম।
-সে কি রে? ঢুকল তোর গুদে?
-প্রথম একটু কষ্ট হলেও পরে সহজে
ঢুকে গেল।
-তোর গুদখানা ভীষন বড় রে। তার পর বল।
-কয়েক দিন পর মেঝচাচি এক সপ্তাহের
জন্যতার বাপের বাড়ী গেল। মাষ্টরমশাই
আমাকে
পড়াতে এসে মেঝচাচি বাড়িতে নাই শুনে
আমারদিকে তাকিয়ে মুচকি হেসে বলল আজ
তাহলেতুমার ব্লু ফিলিম দেখা হবে না।
-তুই কি বললি?
-আমি মুচকি হাসলাম।
মা মাষ্টারমশাইকে চা দিয়ে প্রতিদিনের মত
পাশেরবাড়িতে বেড়াতে চলে গেল।
মাষ্টারমশাই চেয়ার থেকে উঠে আমার
পাশে দাড়িয়েআমার কাধে একটা হাত রেখে
বলল তুমি কি প্রতিদিনইআমার আর তোমার
নাজমাচাচির খেলা দেখ? আমি মাথা ঝাকালাম। সে
বলল তোমার কি ওই রকম খেলতে ইচ্ছে
করে?
–তাই না কি? তা তুই কি বললি?
আমি কিছু বললাম না।মাষ্টারমশাইর হাতটা আমার কাধ
থেকে বুকের উপর চলে এলআমি লক্ষ্য
করলাম মাষ্টারমশাই আস্তে আস্তে আমার
একটাদুধ টিপছে। কিছুক্ষন এমন করার পর আমার
মাংশলগালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটা
কে যেন তার মুখের ভিতর নিয়ে গেল।
একবার এ গাল আরেকবারও গাল এভাবে চুম্বন
এর পর চুম্বন দিয়ে যেতেই লাগল।আমি
কোন বাধা দিচ্ছিনা বরং আমার খুবই ভাল লাগছিলএবং
আমি উপভোগ করছিলাম। মাষ্টার মশাই
আমাকেটেনে তুলে দাড় করিয়ে তার বাহুর
উপর রেখে আমারজামা খুলল, তারপর আমার
পাজামা আর আন্ডার খুলেআমাকে সম্পুর্ন নগ্ন
করে ফেলল আমার শরীরে একটা
সুতাও রইলনা। তারপর আমাকে পাশের বিছানাটায
শুইয়েমাষ্টার মশাই তার জিব দিয়ে আমার গলা
হতে বুক বুকহতে দুধ চাটতে চাটতে
আস্তে আস্তে নিচের দিকে নামতে
লাগল,আমি শিউরে উঠছিলাম, তার পর সমস্ত
পেটে ওনাভিতে জিব চালাতে লাগল।
-বলিস কি রে? তুই বাধা দিলি না্?
-বাধা দিব কি আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে
যাচ্ছে,
তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে
আমার গুদেমুখ লাগিয়ে তার জিবের মাথা আমার
গুদের ভিতর ঢুকিয়েউপর নীচ করতে লাগল
এবং গুদ চুষতে লাগল।
-আহা কি মজা। তাই না রে?
-হা আমি আর নিরব থাকতে পারলাম না, আমার
গুদথেকে এক প্রকার রস বেরুতে
লাগল,উত্তেজনায় থাকতে নাপেরে উঠে
বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে
মাষ্টারমশাইর
মাথাকে আমার গুদের উপর চেপে ধরলাম।
-উফ তাই নাকি রে?
-হা আর মাষ্টারমশাই বিরতিহীন ভাবে আমার
গুদের ভিতরজিবের আগা ঢুকিয়ে নাড়াচাড়া করে
যাচ্ছে। আমার সাড়াপেয়ে মাষ্টারমশাই আরও
উত্তেজিত হয়ে পরল, আমার মুখকে
টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হা করিয়ে
পুরো বাড়াআমার মুখে ঢুকিয়ে দিল, আমি
পাগলের মত চোষতে লাগলাম,আমার মুখকে
তার বাড়ার উপর চেপে চেপে ধরতে লাগল
এবংউত্তেজনায় হিস হিস শব্ধ করতে লাগল।
আমি বাড়া চোষে যাচ্ছিআর মাষ্টারমশাই আমার
গুদে আষ্তে আস্তে আঙ্গুল চালনা
করছেআমি তখন সত্যিকারে চোদনের স্বাদ
পাচ্ছিলাম। মাষ্টারমশাই উঠেআমার দুপায়ের
মাঝখানে বসে তার মুখ থেকে হাতের
মধ্যে একদলা থুতু নিল এবং তার বাড়ার মধ্যে
বেশী করে মাখাল আর একদলা হাতে নিয়ে
কিছু আমার গুদের ভিতরে বাহিরে মেখে দিল
তারপরতার বাড়াটাকে আমার গুদের মুখে সেট
করে বসাল, আমি উত্তেজনায়এ বাড়া সহ্য
করতে পারব কি পারবনা সি দিকে মোটেই
খেয়াল নাই
তাই তাকে বাধা দেয়ার কথা ভূলে গেলাম।
আমার গুদে বাড়া সেটকরে মাষ্টারমশাই একটা
চাপ দিল অমনি বাড়ার মুন্ডি ঢুকে গেল,আমি আ
আ বলে মৃদু গলায় চিৎকার করে উঠলাম এবং
বেহুশেরমত হয়ে গেলাম,আমার মনে হল
আমার গুদের দুপাড় ছিড়ে গেছে,প্রান এক্ষুনি
বেরিয়ে যাবে মনে হল।
মাষ্টারমশাই জিঞ্জেস করল কি ব্যথা পাচ্ছ?
অআমি বললাম হা বেশী।
-কি বাড়াটা আবার ঢুকাব?
-বললাম আস্তে আস্তে ঢুকান,
মাষ্টারমশাইবাড়াটা টেনে আমার গুদের ভিতর
থেকে বের করে তার বাড়ায় এবংআমার গুদে
আবার আরও খানিকটা থুতু মাখল, তারপর বাড়াটাসেট
করেআবার একটা ঠাপ দিল । আবারও বাড়াটার মুন্ডি
পর্যন্তঢুকল। মাষ্টারমশাই আমার গুদের ভিতর
বাড়ার মুন্ডিটা ভিতরবাহির করে ঠাপ মারতে লাগল।
কিছুক্ষণ বাড়ার মুন্ডির চুদন
খেতে খেতে টের পেলাম আমার গুদ
আরও প্রসারিত হয়ে উঠেছেআর গুদ
থেকে আরও রস বের হয়ে বাড়ার মুন্ডি ঢুকার
সাথেসাথে একটা ফচ ফচ শব্দ হচ্ছে।
মাষ্টারমশাই বাড়াটা আমার গুদেরমুখে রেখে
আমাকে মুখে ও বুকে আদর
করছে,আমাকে জিজ্ঞেস করল,
কি ভাল লাগছে? আমি বললাম হ্যাঁ । আর একটু
ঢুকাব। জোরে চাপদিবেন না কিন্তু। না না
জোরে দেব না। তুমি ব্যথা পেলে
আমাকেবলো। বলে মাষ্টারমশাই এবার একটু
জোরেই একটা ঠাপ দিলআমি আরামে দুপা
আরও ফাক করে দিলাম বাড়াটা অর্ধেক
ঢুকেগেল। আমি কোন ব্যথা পেলাম না।
মাষ্টারমশাই আরেক ঠাপেপুরো বাড়াটাই আমার
গুদের ভিতর ঢুকিয়ে দিলেন।
-এ মা এত বড় বাড়া তোর গুদে ঢুক গেল।
-হা তবে ভীষণ টাইট লাগছিল। মনে হচ্ছিল
একটা বাশের লাঠিআমার গুদের ভিতর দিয়ে
ঢুকে আমার পেটের মাঝখান পর্যন্ত
চলেএসেছে। তারপর শুরু করল ঠাপ। পচ্ পচ্
পচাৎ পচাৎ শব্দ তুলেমাষ্টারমশাই আমাকে
চুদতে শুরু করল। একসময় চরম তৃপ্তিতে আমি
sex story
অঞ্জানের মত হয়ে পড়লাম। মাষ্টারমশাই
ধীরে ধীরে অনেকক্ষনঠাপানোর পর
গলগল করে আমার গুদের ভিতর মাল ছেড়ে
দিল।এর পর আমি আর নাজমা চাচি নিয়মিত শীতল
মশাইর চুদন খেতাম।
-তোকে যে শীতল মশাই চুদে সেটা
নাজমাচাচি জানতো?
-না, নাজমাচাচিকে ফাকি দিয়ে আমরা করতাম।
-কিন্তু আমার পরীক্ষা শেষ হয়ে যাওয়ার পর
মাষ্টার মশাইর
পড়ানো বন্ধ হয়ে গেল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন