রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৬

পাপিয়ার মাই দুটো আমার দুহাতে নিয়ে চটকাতে লাগলাম

আমি মিলন (ছদ্দ নাম), স্কুল
কলেজের সুন্দরী মেয়েদের ফাঁদে
ফেলে ভুগ করা আমার নেসা এবং মহিলা স্কুল
এন্ড কলেজে শিক্ষকতা আর মেয়েদের
প্রাইবেট পড়ানু আমার পেশা আমার প্রাইবেট পড়ানুর ব্যাচ গুলি এমন ভাবে
ঘটন করি যেখানে এক দুই জন সুন্দরী ছাত্রি
রাখি। গত এক মাস আগে একটা নতুন-
(আমাদের ফেসবুকে (আমাদের ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)
-ব্যাচ চালু করেছি ভিবিন্ন উপায়ে প্রায় সব সুন্দরীদের কে সিস্টেম করেফেলেছি তাই মন খারাপ এমন সময় মাথায় বুদ্ধি এল ক্লাসে গিয়ে
সবাইকে একটা টেস্ট নিয়ে যদি সুন্দরী
মেয়েদের জিরু মার্ক দিয়ে দেই তাহলে
নিশ্চিত কয়েকটা নতুন জিনিশ আমার কাছে
প্রাইবেট পড়তে আসবে।
যা রাতে ভেবেছি সকাল ক্লাসে গিয়ে তাই
করে কিছু সুন্দরীদের কে জিরু মার্ক দিয়ে
মানসিক ভাবে খারাপ করে দিয়েছি। আমি জানি
এখন এরা আমার কাছে আসবে সমাধান নিতে।
ছুটি শেষ হতেই একটি মেয়ে নাম পাপিয়া
(ছদ্দ নাম) এসে বল্ল স্যার যারা ভাল মার্ক
পেয়েছে তাঁরা সবাই আপনার ছাত্রী আমি
মাসুম স্যারের কাছে প্রাইভেট পড়ি এখন
থেকে আপানার কাছে প্রাইভেট পড়তে
চাই? আমি আর কি বলব একটু ভাব নিয়ে বললাম
আমার সব ব্যাচে আসন সংখা সিমিত আমি
অন্যদের মত স্কুল খুলে প্রাইভেট পড়াই না।পাপিয়া বল্ল- স্যার যে করেই হউক একটি
ব্যাচে অন্তত প্রাইভেট পরার ব্যবস্তা করেন
আর না হলে আবারও আমাকে জিরু মার্ক
পেতে হবে।আমি বললাম- ঠিক আছে পাপিয়া
কাল ছুটির পর আমার কোচিং সেন্টারে চলে
আস দেখি একটা কিছু ব্যবস্তা করা যায় কি না। পাপিয়া
বল্ল- থেঙ্ক ইউ স্যার। আমি বললাম- ওকে
তুমি সময় নিয়ে আসবে যদি কোন ব্যাচের
সাথে ডুকিয়ে দেই তাহলে পড়ে তারপর
বাসায় যেতে হবে। পাপিয়া বল্ল- স্যার আপনার
এক ব্যাচের জন্য কতক্ষণ সময় বরাদ্দ।
আমি বললাম- আমার কাছে সময়ের চেয়ে
শেখার ব্যাপার সবার আগে, কাল কোচিং
সেন্টারে আস তারপর দেখতে পারবে।
তারপর, পাপিয়া চলে গেল বাসায় আর আমি
কোচিং সেন্টারে গিয়ে সব কিছু ব্যবাস্থা
করে চলে গেলাম বাসায়। পরের দিন স্কুল
ছুটির পর সব ব্যাচ এর প্রাইভেট কেন্সেল
করে দিলাম। কলেজ ছুটির পর তাঁরা তারি কোচিং
সেন্টারে গিয়ে ভিডিও ক্যমেরা চারপাশে
সেট করে বসে আছি পাপিয়ার অপেক্ষায়।
Bangla Choti
প্রায় বিকেল পাঁচ টা বাজে এমন সময় কোচিং
সেন্টারে সামনে পাপিয়া কে দেখে
শরীর কেমন শিরশির করে উঠল। আমি
পাপিয়াকে হাতে ইসারা করে বললাম এটাই আমার
কোচিং সেন্টার এখানে আস। এরপর পাপিয়া
এসে বল্ল স্যার এত সুন্দর কোচিং সেন্টর
আপনার ব্যাচ এর স্টুডেন্ট কোথায়। আমি
বললাম এরা সবাই আজ ছুটি নিয়েছে বাসায় নাকি
কিক দেখবে। পাপিয়া বল্ল- স্যার আমার জন্য
একটা কিছু ব্যবস্তা করেছেন? আমি বললাম
সকল ব্যাচের স্টুডেন্ট দের সাথে কথা
বলেছি কেউ তুমাকে এই সময়ে এক্সপ্ট
করছে না কারন তাঁরা অনেক চাপ্টার শেষ করে
ফেলেছে, তুমি থাকলে তাদের আবার
পেছেন থেকে সুরু করতে হবে। পাপিয়া
আমার কথা সুনে বল্ল- তাহলে কি আমি আপনার
কাছে পড়তে পারব না।
আমি পাপিয়ার কাদে হাত রেখে বললাম- কি বলছ
এইসব আমি তুমাকে নিয়ে স্পেশাল ব্যাচ ঘটন
করে তারপর তাদের কাছে নিয়ে যাব। পাপিয়া
বল্ল- স্পেশাল ব্যাচ এর জন্য কত টাকা দিতে
হবে। আমি বললাম বিশ হাজার টাকা। পাপিয়া সুনে
বলল এত টাকা আমার বাড়ি থেকে কখনো
দিবে না। আমি বললাম তুমি চাইলে ফ্রি পড়াতে
পারি ক্লাসে ১০০% মার্ক পাবে। পাপিয়া বল্ল কি
ভাবে ফ্রি পরাবেন স্যার? আমি পাপিয়ার কাদে
রাখা হাত টা ধুদের কাছে এনে একটা হালকা চাপ
দিয়ে বললাম আমাকে আজ খুসি কর তাহলে
তুমার জন্য স্পেশাল ব্যাচ একদম ফ্রি। পাপিয়া
আমার কথা সুনে বল্ল- না স্যার এটা হতে পারে
না। আমি বললাম তাহলে উপরে দিয়ে করি ভিতরে
যাব না। পাপিয়া কিছুক্ষণ ভেবে বল্ল ঠিক আছে
স্যার আপনি উপর দিয়ে করতে পারবেন। এ
কথা সুনার পর জাপটে পরলাম পাপিয়ার উপর, কিস
দিতে দিতে আর টিপতে টিপতে শেষ করে
দিলাম পাপিয়া কে। কোন কথা না বলে জোর
করে পাপিয়ায় কামিজ খুলে ফেল্লেম
ভিতরের ব্রা ঘেরা ম্যানাদুটি বেরিয়ে পড়ল
কোচিং সেন্টারের উজ্বল আলোয়। তারপর
আস্তে আস্তে পাপিয়ার নাভীর নীচের
কামিজের দড়ি খুলে দিলাম এবং সেটিও কোমর
ও পাছার নীচে নামিয়ে চেয়ারের উপর
রাখলাম।
প্রথমে পাপিয়া আমতা আমতা করছিল। আমি
বললাম, “শোন পাপিয়া, শিক্ষকের সমস্ত কথা
শুনতে হয়, ও যা করতে চায় সবকিছুতেই সায়
দিতে হয়, মেনে নিতে হয়। তবেই তুমার
আমার সম্পর্ক ঠিক থাকবে আর তুমি বড় নামি
দামী লোক হতে পারবে। এরপর পাপিয়ার
পিঠের ব্রার ক্লিপটা খুলে কাঁধ থেকে ব্রা-টা
মেঝেতে ফেলে দিলাম। এখন পাপিয়ার
বুকের উচু উচু ধবধবে বড় বড় স্তন দুটি
দেখে আমার মন আনন্দে ভরে উঠল।
আমার লিঙ্গও খাড়া হয়ে উঠল। পাপিয়ার মাইদুটো
আমার দুহাতে নিয়ে আমি চটকাতে লাগলাম।
পাপিয়া শুধু নীরবে আঃ ইঃ ইস এবং নাকে
জোরে জোরে নিশ্বাস নিতে নিতে
বলল, “আমাকে নিয়ে আপনি এ কী আনন্দ
করছেন, খেলা করছেন স্যার! আমি
আরোও উত্তেজিত হয়ে পাপিয়ার তাবড় তাবড়
ধুদের নিপিল ধরে টেনে টেনে মুখের
ভিতর ঢুকিয়ে চুষতে শুরু করলাম। পাপিয়া
আমাকে আরোও জোরে চেপে
জড়িয়ে ধরল। এবার আমি পাপিয়ার পিংক রঙের
প্যান্টিটা কোমর থেকে আস্তে আস্তে
নীচের দিকে নামিয়ে খুলতে লাগলাম। পাপিয়া
বলে, “কি করছেন স্যার? এটা খুলে দিচ্ছেন
কেন? আপনি বলেছেন উপর দিয়ে
করবেন? আমার লজ্জা করছে যে।
আমার ভয় করছে” আমি প্যান্টীটা খুলতে
খুলতে বললাম, “লজ্জা ও ভয়ের কিছু নেই।
তুমার মিলন স্যার যখন আছে তোমাকে কিছু
করতে হবে না, ভাবতে হবে না, যা করার
আমিই করবো।”এখন পাপিয়া টেবিলের উপর
সম্পুর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে। আমিও
ওকে দেখতে দেখতে উলঙ্গ হলাম।
আস্তে আস্তে পাপিয়ার হাতটা ধরে আমার
লিঙ্গের কাছে নিয়ে ধরতে দিলাম। বললাম,
“আমার এই শক্ত দন্ডটি চেপে ধরে দেখ
কী বড় হয়েছে। এই লৌহদন্ডটি তোমার
নীচের গর্তে দুকিয়ে দেখ কত মজা।
নাও, পা দুটো ফাঁক করে চিত হয়ে টেবিলের
উপর শোও, তোমার গুদটা আমি এখন খাই।
আর পাছার তলায় কলেজ ব্যাগ টা দিয়ে পোঁদটা
এবং গুদটা উঁচু করে রাখ আমার চোষার সুবিধার
জন্য। তাহলেই তোমার গুদটা আমি ভাল করে
খেতে পারব। আঃ কোচিং সেন্টারের
আলোয় তোমার গুদটা কী সুন্দর
দেখাচ্ছে!” কোঁকড়ানো ঘন কালো
বালে ভরা গুদের ঠোঁটটা কী সুন্দর লাল
ফুলের মত! কী অদ্ভুত দেখাচ্ছে গুদটা।
কী সুন্দর গন্ধ বেরুচ্ছে। বাঃ কী ভালো
লাগছে! পাপিয়ার গুদ দিয়ে তরল পাতলা হড়হড়ে
কামরস বেরুতে থাকে। আমি ঐ রসটা চুষে
খেতে থাকি, চুক চুক চুক।পাপিয়াও যেন হাল্কা
সেক্সে ছটফট করছে।
পাপিয়ার গুদ খেতে খেতে আমি ওর বুকের
সুন্দর ফর্সা দুটো উচু উচু উদয়গিরি খন্ডগিরির
থাবা থাবা দুধদুটো চটকাতে লাগলাম উথাল পাথাল
করে। আঃ কী ভাল লাগছে পাপিয়া! এবার গুদ
থেকে জিভ বার করে বাল, তলপেট, নাভী
ও পেট চাটতে চাটতে দুধদুটোর মাঝখান
পর্য্যন্ত গেলাম। তারপর মুখে ভরে নিয়ে
কালচে গোল নিপিলদুটো কামড়াতে শুরু
করলাম। আঃ! কী সুখ পাচ্ছি, পাপিয়া! এবার
পাপিয়াকে বললাম আমার বাড়াটা তার গুদের চেরায়
ঠেকিয়ে ধরতে। পাপিয়া বল্লা না স্যার এটা
করবেন না।
তারপর, আমি আমার বাড়াটা তার গুদের চেরায়
ঠেকিয়ে আস্তে আস্তে আমার বাড়াটা তার
গুদের ভেতর ঢোকাই। ভকাত ভকাত্ পকাত্
পকাত্ করে নাড়াতে নাড়াতে রগড়াতে
রগড়াতে গুদে সুড়সুড়ি দিতে দিতে পাপিয়ার
গুদের ভেতর জোর করে আমার বাড়াটা
ভচাক করে ঢুকিয়ে দিলাম। বুঝলাম সতীচ্ছদ
পর্য্যন্ত কেটে গেল। পাপিয়া ‘উঃ উঃ বাবারে’
বলে প্রথমে চেচিয়ে উঠল। আমি বলি,
“তুমি একটু সহ্য কর। প্রথম প্রথম গুদে বাড়া
ঢোকালে একটু লাগে। ভিতরে পুরো বাড়াটা
ঢুকে গেলে আর লাগে না।
তখন তুমি নিজেই দেখবে আরাম পাবে এবং
দেখবে তোমার গুদে বার বার
ঢোকানোর জন্যে তুমি আরাম
পাবে।”এইভাবে পাপিয়ার সঙ্গে আমার
যৌনক্রীড়া চলতে লাগল। একটু পরে পাপিয়া
আমাকে জাপটে ধরে তলঠাপ দিতে লাগল।
আমিও বাড়ার বেগ বাড়িয়ে দিলাম। ঠাপাতে
ঠাপাতে পাপিয়ার মাইদুটো মুলতে লাগলাম আচ্ছা
করে। কিচ্ছুক্ষণ পরে দুজনেই শীত্কার
দিতে দিতে খসালাম। আমার ফ্যাদা পাপিয়ার গুদ
ভরিয়ে দিল আর পাপিয়ার রস আমার বাড়া স্নান
করিয়ে দিল। তারপর পাপিয়াকে তার ভিডিও দেখিয়ে বললাম আমার বন্ধুদের কে খুসি করতে হবে কাল বিকেলে প্রাইভেট পড়তে চলে এস।
 পাপিয়া আমার কথা সুনে মাথা নিচু করে বল্ল স্যার
আমার এই সুন্দর জীবন নিয়ে আপনি
খেলেছেন উপরওলা একদিন আপনার জীবন
নিয়ে খেলবে। বন্ধুরা সত্যি তাই আমার কু
কর্মের ফল আমি পেলাম গতকাল যখন আমি
জানতে পারলাম আমার মরণ ব্যাধি হয়েছে। দয়া
করে কেউ আমার মত শিক্ষকতা করে এর
অপব্যবহার করবেন না।ছাত্র-ছাত্রীরা
ফেরেস্তা সমান এদের যা সেখাবেন তাই
সেখবে ক্ষমতা পেয়ে এদের কে দিয়ে
খারাপ কাজে ব্যবাহার করবেন না তাহলে একদিন
আপনিই সমস্যাতে পরবেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন