বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৬

বান্ধবীকে সেলফি এবং চুদনফি ট্রেনিং

বন্ধুরা আমি পাজল, এই ডিজিটাল যুগে ডিজিটাল বন্ধু বান্ধবদের সাথে চলতে গেলে
দরকার নতুন নতুন বুদ্দি,
আর তার জন্য আমি খুব বেশি জনপ্রিয় বন্ধু মহলে। আমার বন্ধু
বান্ধবদের মধ্যে এক বান্দবি নাম আইরিন তার
বিয়ে হয়েছে গত দুই দিন আগে আজ
আপনাদের কে বলব আইরিনের বিয়েতে
ঘটে যাওয়া মজার ওই গল্পটি। আইরিনের
বিয়ের তিন দিন আগে আমাকে ফোন
করে বল্ল পাজল ফেসবুকে দেখেছি
শামসু ফটুগ্রাফারের দশ লাখের উপড়ে
ফলোয়ার, অনেক নামি দামি ব্যক্তির বিয়ের
ছবি সামসু ভাই তুলেছে , সামসু ফটুগ্রাফি কে
কি বিয়ের আগেঁর দিন থেকে বিয়ের
সমস্ত ফটু তুলার জন্য ব্যবস্তা করতে পারবি?
আমি হেসে বললাম আইরিন আগে বলিস নি
কেন লেখা পড়া বাদ দিয়ে ফটুগ্রাফার হয়ে
যেতাম, তাহলে তর বিয়ের সমস্ত ছবি আমি
তুলতাম। আইরিন রেগে গিয়ে বল্ল শালা পারবি
কি পারবি না বল, এত কথা বলিস না।
আমিও আইরিন কে বলে দিলাম সামসু শালা
কে আমি যে কোন উপায়ে ব্যবস্তা
করবই। সামসু ভাই কে ফেসবুকে
মেসেজ দিতেই মোবাইল নাম্বার দিয়ে
বল্ল কল করেন। তারপর, সামসু ভাইকে
ফোন করতেই বল্ল যার বিয়ের ছবি তুলব
তার একতা ছবি আমাকে ইনবক্স করেন, দেরি
না করে সেন্ড করে দিলাম - সাথে সাথে
সামসু ভাইয়ে জবাব এই মেয়ে কে ছবি
তুলার আগে দুই ঘণ্টা ট্রেনিং দিতে হবে, যদি
রাজি থাকে বলেন? আমি কিছু না বুজে সাথে
সাথে বললাম আপনাকে দিয়ে ছবি তুলার জন্য
সে সবকিছু করতে রাজি। তারপর বিয়ের
আগের দিন সামসু ভাই কে নিয়ে আইরিন
দের বাসায় চলে গেলাম। আইরিনের সাথে
সামসু ভাইকে পরিচয় করিয়ে দিয়ে দুই ঘণ্টা
ট্রেনিং এঁর ব্যবস্তা করে দিব ঠিক এমন সময়
আমার চোখ পরে আইরিনের ডাঁসা ডাঁসা
দুধের উপর ব্রা পরা ছিল না ফলে ওর দুদ
দুটো দুলছিল। কিছুক্ষণ পর আইরিন আমার
দিকে টাকাতেই দেখে আমি ওর বুকের
দিকে তাকিয়ে আছি। তারাতারি ও সোজা হয়ে
ওড়না টিক করে নেয়। এই অনা কাঙ্ক্ষিত ঘটনার
জন্য আমিও লজ্জা পাই, মাথা নিচু করে সামসু
ভাই কে রুমে রেখে চলে যাই। এর
পনের মিনিট পর রুমে এসে দেখি সামসু ভাই
এক হাতে ক্যামেরা নিয়ে অন্য হাতে
আইরিনের দুধ টিপছে সেলফি তুলছে, আমি
কথা না বাড়িয়ে সামসু কে বল্লাম ছবি তুলার নাম করে এ কি করছেন ভাই? আইরিন রেগে
গিয়ে বল্ল সামসু ভাই যা করছে আমার ভালর
জন্য করছে বিয়ে উপলক্ষে বান্দবিরা
সামনের সপ্তাহে সেলফি পার্টি দিচ্ছে তাই
সামসু ভাই সেলফি ট্রেনিং দিচ্ছে, ছবি
সুন্দর হলে সবাই লাইক কমেন্ট দিয়ে
ভাসিয়ে দিবে। আমি রেগে গিয়ে দরজা
বন্দ করে আইরিনের ধুদে টিপ দিয়ে বল্লাম
চল আমি এখন চুদনফি ট্রেনিং দিব। আইরিন বল্ল
শালা তুই-ত এমন খারপ ছিলি না, দুধে টিপ দিছিস
কেন? আমি আইরিনে পেছনে গিয়ে এক
হাতে সেলফি তুলছি অন্য হাত দুধে টিপে
বল্লাম আমার আগে থেকেই তকে চুদার
ইচ্ছা ছিল কিন্তু তুই ভাল বন্দু হয়ে যাবার
কারণে মুখ ফোটে বলতে পারি নি। শালি
আজ তকে চুদতে চুদতে চটি৬৯ গল্পের
মত চুদনফি তুলব। আমার এ কথা সুনার পর সামসু
ভাই ছবি তুলা বন্দ করে জাপিয়ে পরল
আইরিনের উপর। আমি সামসু কে বললাম সালা
তুই পোদ মারবি না গুদ মারবি? সামসু বল্ল সে
পোদ মারবে। আমারা দু জন পোদ আর গুদ
ভাগ করে নিলাম কিন্তু আইরিন রাজি নয়, আইরিন
বল্ল টেপা টেঁপি যা করার করতে কিন্তু
পোদ আর গুদ তার স্বামীর। আমরা
আইরিনের কথায় রাজি হয়ে গেলাম কারণ এটাই
সুরু। আস্তে আস্তে আইরিনের জামা কাপড়
খুলে ফেললাম । তারপর আমি ভুদা চুষতে
সুরু করলাম আর সামসু গলা, বুক, নাভি সভ জায়গায়
চুমাতে চুষতে লাগল। বুজতেছি আইরিন গরম
হয়ে গেলেও এখনো কিছু করেনি । আমি
আইরিন কে বললাম শুধু আমরাই চেটে
চুষে যাব , তুই আমাদের ধন টা চুষে দে না।
এ কথা শুনেই আমার পেন্টের চেইন
খুলে অণ্ডকোষ বের করে এক হাত
দিয়ে কচলাচ্ছে আর বাম হাত দিয়ে সামসুর ধন
টিপসে। তারপর আমি বসে পরে ওর গুদ ফাক
করে দেখলাম ভেজা । তারপর হাত বুলালাম
দুটো আঙ্গুল গুদের ভিতর ডূকীয়ে দিলাম
। আঙ্গুল দিয়ে ওর গুত টা গুতাতে লাগলাম।
তারপর এক হাতে ওর গুদে আর এক হাত
বুকে চালালাম। একটু পর আমার হাতটা ভীজে
গেলো । আইরিন আর আপেখা করতে
পারলনা, বসে পরে আমার পেন্ট , জাইঙ্গা
খুলে দন টা মুখের ভিতর পুরে চুষতে
লাগল। ধনটা ফূলে কাচা কলা হয়ে গেছে।
আমি টিকতে না পেড়ে সামসু কে বল্লাম
শালা তুই পিছনেপায় থাক আমি সামনে থাকি
তারপর আইরিনকে কোলে করে নিয়ে
খাটের উপর নিয়ে সামসুর দিকে পাছা রেখে
আমার দিকে ভুদা রেখে শোয়ালাম। তারপর
আবার ওড় গুদটা মূখ লাগিয়ে চুষলাম। গুদের
ভিতর থাকা সিমের বীচীটা বাড় করে
চুষলাম। আমার মুখের প্রতিটা চূশ ওকে
কাপাতে লাগল ।ও দুই হাত দিয়ে আমার মাথাটা
গুদের ভিতর চেপে দড়লো, আইরিনের
শ্বাসটা এঁরও দ্রুত হয়ে গেলো, আর বল্ল
কুত্তার বাচ্চারা আর পারছিনা তোঁদের তাল গাছ
আমার গুদে পোদে ডূকীয়ে সান্ত কর,
চুদতে চুদতে আমাকে মেড়ে ফেল,
আমার দেহের আগুন তোঁরা সোনার জল
দিয়ে নিভিয়ে দে। । আমি বললাম শালি চুত
মাড়ানি এখুনি চুদে তকে অজ্ঞান করে দিচ্ছি।
মুখ থেকে কিছু থু থু নিয়ে ওর গুদে আর
আমার সোনায় মাখলাম। আইরিন নিজেই ওর
গুদ ফাক করে দরল আমি একহাতে ভর দিয়ে
অন্য হাতে সোনাটা দোরে গুদের
মুখে ফিট করে হালকা করে ভাপ দিলাম। একটু
ডূকার পর বেড় করে আবার চাপ দিলাম আবার
পুড়োটাই ডূকেগেলো ।
নিচে সামসু উপড়ে আমি আস্তে আস্তে
গতি বাড়িয়ে প্রায় ১৫ মিনিট উপড়ে নিচে দুজন
মিলে চুদলাম। আমাদের শরীরের ফোঁটা
ফোঁটা গাম দেখা গেল । আইরিনের নাক
মুখ পুরো লাল হয়ে গেছে। দুদের বুটি
খারা হয়ে এছে গুদের সিরা গুলো লাল
হয়ে ফুলে আছে। আমার কামানের শক্তি
সেস না হয়ার কারনে আমার ৭ ইঞ্চি বারাটা
আবার ডূকীয়ে দিলাম আইরিনে গুদের
ভিতর। আমি ট্যাপাতে লাগলাম আবার ।
অন্যদিকে আইরিনের পেছনে দিয়ে সামসু
পোদ মারতে মারতে পোদের ভিতর মাল
আউট করে দিয়ে নিস্তেজ হয়ে
পরেছে। থাপাতে থাপতে আমারও শ্বাস ঘন
হয়ে আসছে, শক্তিও কমে আসছে।
আইরিনের কথা শুনে বুজতে পারলাম ওর
হয়ে আসছে অ্যা অ্যা অ্যা অ্যা অ্যা অন ওঁ ওঁ
অয়াহ আহ আহা আহ আহ করতে লাগল ।
আমার গুদ ফাটিয়ে । চুদে চুদে আমাকে
মেরে ফেল । ছামা ছিরে ফেল। জুড়ে
মারু আরও জুরে , আর পারছি না , সোনা জাদু
উঃ আঃ করে অস্ফূট আর্তনাদ করতে লাগল ।
হ্যা মারো ! চোদন মারো, আহহহহহহহ কি
শান্তি ! আ্হ, উহ, এসো, আহা মারো
মারো, চোদ চো্দ, জোরে আরো
জোরে। হটাত আইরিনের দেহটা
সুড়সূড়িয়ে উঠল,শির শির করে আইরিনের
মেরুদন্ড বাকা হয়ে গেল, কল কল করে
আইরিনের জল খসছে, যেন দু’কূল ভাসিয়ে
বান ডেকেছে ওর রসালো গুদে ।
আইরিন আরো শক্ত করে আমাকে
জড়িয়ে ধরে আমার বাড়াকে কামড়ে কামড়ে
ধরে কল কল করে রাগরস মোচন
করলো। আমি তারা তারি মোবাইলটা হাতে
নিয়ে আইরিন কে বল্লাম খানকি মাগিদের মত
মুখ চুখা কর তারা তারি, মুখ চুখা করার সাথে সাথে
চুদনফি তুলে নিলাম। আইরিন বল্ল একি করছিস
চুদতে চাইলে আবার চুতবি চুদনফি তুলছিস
কেন? আমি বল্লাম ফেসবুকের বন্দুরা
কেউ বুজবে না এটা চুদনফি না সেলফি। আইরিন রেগে গিয়ে মোবাইল হাতে নিয়ে বল্ল শালা ভুদা সহ সব
তুললি এখন বলছিস কেউ বুজবে না। আমি
বল্লাম আমরা শুধু তিনজনের চুদনফির কামুকী
মাথা কেটে দিব । তারপর আইরিন হেসে
আমার এবং প্টুগ্রাফার সামসুর ধন আলতো
করে ধরে কিস করতে করতে বলতে
লাগল, তরা দুজন আমাকে সারা জীবন চুদবি
আমি বিয়ে করে শ্বশুর বাড়ি চলে গেলেও
তদের ফোন করে নিয়ে গুদ আর পোদ
মারাব। ঐ দিন আইরিনের সাথে চুক্তি হয়ে
গেলো সুযোগ পেলেই আইরিন
আমাদের দুজন কে নিয়ে মজা করবে।
উদ্দেশ্যঃ স্মার্ট হওয়া ভাল তবে অবার স্মার্ট
ভাল নয়। আমাদের আশে পাশে এরকম
পাজল আর সামসু ফটুগ্রাফি নামে বেনামে তৈরি
করে সহজ সরল মেয়েদের ভুগকরছে
আর এসব খারাপ ভিডিও কিংবা ছবি তুলে তাদের
কে ব্লেকমেই করে সারা জীবনের
জন্য অন্ধকার জগতের বাসিন্ধা বানিয়ে দিচ্ছে
। তাই আগে থেকেই সাবধান হউন।
এই বাংলা চটি গল্পটি আমাদের বন্ধু রিয়া (ছদ্ম
নাম), তার জীবনে ঘটে যাওয়া একটি দুর্ঘটনা
থেকে তৈরি করে আমাদের
কে পাঠিয়েছেন । আপনার জীবনেও
বয়ে জাওয়া অন্দকারের কোন গল্প
থাকলে পাঠিয়ে দিন আমাদের itsolution19@gmail.com ঠিকানায়।

৩টি মন্তব্য: