রবিবার, ১৭ মার্চ, ২০১৩

শরীরের আগুন

ঘরের বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছিঅনবরত।আমার শরীর দিয়ে যেন আগুন বের হল। ছেলেরা নিজেদের বাড়া খেচে খেচে বাড়ার রসটাচট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের। গুদ খেচতে খেচতে হাতব্যাথা হয়ে যায়। রসটা এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরুতে চায় না। আমার হাত ব্যাথা হয়েযায়। শরীর দিয়ে দরদর করে ঘাম বেরুচ্ছে, তবু রসটা বের হচ্ছে না। আমি সমানে গুদ খেচেচলেছি।
“নীরা কি করছিস? এইভাবে কেউগুদ খেচে নাকি? গুদের বারোটা বেজে যাবে! একটারোগ বাধিয়ে বসবি। আমাকে বলতেই পারতিস, আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে গুদেররস বের করে দিতুম। নাকি মনুদা বুড়োহয়েছে বলে কিছু বলিসনি? আরেএই ষাট বছরেরবুড়োর বাড়ার যাজোর আছে তা আজ কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই।”
মানুদাআমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদের ফাঁকে তার ঠাটান বাড়াটা গুঁজে দেয়। একহাতেআমার হাতসহ গুদখানা চেপে ধরে অন্যহাতে নাইটির উপর দিয়ে একটা মাই টিপতে টিপতেকানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল।
প্রথমে আমি ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলুম। মনুর কথাগুলো কানে ঢুকতে সবহৃদয়ঙ্গম হল। মনু কখন উঠেএসে দূর থেকে আমার গুদ খিঁচতে দেখে চলে এসেছে।
মনু আমাদের বাড়ীর পুরোনো চাকর। তার বাড়ী মেদিনীপুর। সেই কোন বাচ্চাবেলায়আমাদ ­ের বাড়ী কাজে ঢুকেছিল। কৈশোর-যৌবন-বার্ ­ধক্য আমাদের বাড়ীতেই।
ঘরে ঢুকেই মনু দরজায় ছিটকিনি দিয়ে দিল। আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গকরেদিল। চোদ্দ বছরে সবে থরোদিয়ে ওঠা কোমল কঠিন আশ্চর্যসমন্বয়ে আমার মাইদুটোকেদেখল। তারপর মাই দুটোকে দুহাতের মুঠিতে নিয়ে টিপতে টিপতে মনুদা খুশীর গলায় বলল,
“ইস নীরা, তর মাইদুটি কি সুন্দর রে, টিপতে কি সুখ পাচ্ছি আমি! বহুকাল এমনএকজোড়া মাই টিপতে পারিনি। ঠিক আমার হাতের মুঠোর মাপের তৈরী! আয় তুই চিত্j হয়েশো, তোর গুদটা একটু চুষি। কচি গুদের রস বহুদিন খাইনি।”
কলের পুতুলের মত আমি খাটে উঠে যাচ্ছিলাম, মনুদা বাধা দিয়ে বলল,
“না না খাটে উঠিসনি। কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব, বেশ গায়ের জোর লাগবে। খাটেরওপর উঠে চোদাচুদি করলে ক্যাচর ক্যাচর শব্দ হবে। দেখলি না কর্তা গিন্নীর চোদাচুদির শব্দশুনে তোর ঘুম ভেঙ্গে গেল। দাড়া তোষোকটা মেঝেতে পেতে দিই।”
এই বলে মনুদা খাটের নীচে তোষোক পেতে বালিশ দিল। বলল,“নে এবার চিত্j হয়ে শোদিকিনি। তোর গুদের রসটা চুষে খাই, দেখবি সুখ কাকে বলে। সেই সুখের সন্ধান পেলেদিনরাত তোর মনুদার গায়ে গায়ে চিপটে থাকবি।”
আমার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছিল না। ঘন কামে আমার শরীর দিয়ে আগুন বেরহচ্ছিল। আমার চোখ মুখ লাল হয়ে গিয়েছিল। আমি চিত্j হয়ে শুয়ে পড়লাম।
“পিঠটা সামান্য উচু কর, তোরপাছার তলায় একটা বালিশ দিই।” আমি পিঠটা সামান্যউঁচু করতেই মানুদা আমার পিঠের তলায় একটা বালিশদিয়ে গুদটা উচু করে দিল। আমারদুই উরুর ফাঁকে মনুদা উবু হয়ে বসে দু’হাত দিয়ে গুদখানা চিরে ধরল। মুখ নীচুকরে গুদেরচেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখেআকুল হয়ে আমি শরীরটাকে মোচ্ড়াতে লাগলাম। j
মনুদা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ছোট ভগাঙ্কুরের মাথায় জিভেরডগাটিকে বারবার ঘষছে।আমি সুখে পাগল হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করেথকথকে কামরস বেরিয়ে আসছে। মনুদা সেগুলো অম্লানবদনেচুষে চুষে খেয়ে নিচ্ছে।লোকটার ঘেন্না পিত্তি নেই নাকি? আমার পেচ্ছবের যায়গাটা মাসিকের জায়গাটা ওভাবে চুষেআমায় সুখে পাগল করে তুলল। আমার মনটা ষাট বছরের বুড়ো লোকটারওপর এক মমতারআবেগে পূর্ণ হয়ে উঠল।
আদর করা মনুদার মাথার চুলে বিলি কাটতে লাগলাম। মনুদা সমানে সমানে আমার গুদচুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়েআমার দম বন্ধ হবার মত অবস্থা। আমি আর থাকতেনা পেরে বলে উঠলাম,
“মনুদা কী করছ তুমি? আমি যেআর এত সুখ সহ্য করতে পারছি না! ইস ইস উঃ আঃ ইঃইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে যাচ্ছি।” হঠাত্j আবেগে আমি দু’হাতে মনুদার মাথাটা শক্তকরে আমার গুদের উপর ঠেসে ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে চিতিয়ে তুলে দিতেদিতে প্রচন্ড সুখের বিস্ফোরণে অজ্ঞান অচেতন হয়ে গেলাম। আমার গুদের রস বেরিয়ে গেল।গুদ চুষলে যে গুদের রস বের হয় তা জীবনে এই প্রতম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘনঘন পরতে লাগল। সমস্ত শরীরটা কাটা ছাগলের মত।Our Facebook Link

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন