রবিবার, ১৭ মার্চ, ২০১৩

কাকলী ( ২ য় ও শেষ পর্ব)

.....তারপর একে একে বলতে থাকে কিভাবে সে নিজের কোম্পানীর কাজ থেকে তাড়াতাড়ি ফিরে এসেছে। ঘরের ভিতরে আজব শব্দ শুনে তার কৌতুহল হয় আর উঁকি মেরে দেখে ঘরের ভিতরে ওরা দুজনে কি করেছে। বেশি আগে আসতে পারেনি রবি, নাহলে হাত নাতে একদম ধরে ফেলত দুজনকে।
জয় কাকলির হাত থেকে একটা সপাটে থাপ্পড় খায়, ওর কাকলি ওকে বলে, “বোকাচোদা , কতদিন থেকে বলছি,চোদার সময় দরজাটা বন্ধ রাখতে,কেউ চলে আসতে পারে, তবুও শোনে না হারামী ছেলে।”
“”থাম কাকলি, অনেক হয়েছে…দেখ আমি তোদের দুজনের কাউকে মারি নি,কোন সিন ক্রিয়েটও করিনি…” এবার প্যান্টের ভিতরে ঠাটিয়ে থাকা বাড়াটাকে একটু সামলে নিয়ে,বলতে থাকে, “আমি জানি যেন তোর সেক্সের দরকার আছে, সবসময় একটু খাই খাই করতে থাকিস।” তারপর আস্তে করে যোগ করে, “আমারও সেক্সের দরকার আছে!”



জয় আর কাকলি একে অপরের দিকে একবার তাকিয়ে দেখে, ওদের রবির কথা ঠিকঠাক শুনেছে তো তারা।
রবি আবার জিজ্ঞেস করে কাকলিকে, “কিছু মাথায় ঢুকলো?” জবাবে কেবল মাত্র মাথা নাড়ে কাকলি। রবির বাড়াটা যে ওর প্যান্টের তলায় ঠাটিয়ে আছে সেটা ওর নজর এড়ায় নি। ওটা দেখে আবার ওর গুদের ভিতর সেই পরিচিত চুলকুনিটা সাড়া দেয়।
রবি ওদের কে বলে, “তুই যা প্রথমে, একটু পরিষ্কার হয়ে নিয়ে তাড়াতাড়ি বেরিয়ে আয়।” যখন কাকলি বাথ্রুম থেকে বেরিয়ে আসে, দেখে যথারীতি ওর রবি সব খুলে দাঁড়িয়ে আছে। মর্তমান একটা কলার থেকে বড় রবির বাড়াটা। বিচগুলো আপেলের মত থলেতে ঝুলছে। লম্বায় রবির বাড়াটা জয়ের থেকে ছোট হলেও এর ঘেরটা জয়ের থেকে অনেক বেশি। জয় নার্ভাস হয়ে ওদের দুজনের কান্ডকারখানা দেখতে থাকে, ওর নিজের ধোনখানাও ধিরে ধীরে দাঁড়িয়ে যেতে শুরু করে। এবার একটু পরেই হয়ত রবি আর কাকলি মিলে চোদাচুদি শুরু করবে।
“যা হারামী,অনেক মজা নিয়েছিস তুই, যা গিয়ে চান কর।আমাকে মস্তি করতে দে।” জয় তাড়াতাড়ি টয়লেটে ঢুকে যায়।
যায়। কাকলি দুলকি চালে বিছানার
দিকে এগিয়ে আসে, রবি কাকলির পাছাটাতে একটা চাটি মেরে পাছা দুটোকে ফাঁক করে দেয়। গুদের কোয়াগুলোকে আঙ্গুল দিয়ে সরিয়ে দেখে, গুদটা একটু ভিজে ভিজে রয়েছে। কাকলির গা ততক্ষনে গরম হয়ে গেছে আরেক রাউন্ড চোদার জন্য ফের তৈরী সে। রবি কাকলিকে বলে, “এবার তোকে
কুকুর চোদা দেব?কেমন?” কাকলি উত্তেজিত কন্ঠে বলে, “কুকুর চোদা কি?সাপ ব্যাঙ যেভাবেই বল না কেন শুধু আমাকে চুদে দে।”কুকুরের মত হাঁটুর উপরে ভর দিয়ে বিছানার উপর বসে, ডবকা ভারি পাছাটাকে রবির দিকে তুলে ধরে।লাল গুদটাকে দেখে রবির লালা ঝরে পড়ে। বিঘৎ সাইজের ধোনটাকে ধরে সে একটু লালা মাখিয়ে গুদের ফুটোটার মুখে রাখে এরপর এক ঠাপে পুরো চালান করে দেয় কাকলির গুদের ভেতরে।চওড়া মাপের বাড়াটার চাপে যেন কাকলির গুদটা প্রায় ফেটে যায়। “ওরে,বাপরে! রবি তোর বাড়াটা কি বিশাল রে…এক ঠাপে পুরো স্বর্গ, মর্ত আর পাতাল দেখিয়ে দিলি রে।” কথা শুনে রবি বলে, “মাগী,নে আমার বাড়ার ঘোল খেয়ে দেখ।” এই বলে লম্বা লম্বা ঠাপ মারতে থাকে সে, হাত বাড়িয়ে লাউয়ের মত মাইদুটোকে ধরে কচলাতে থাকে। চুচীর ওপরে রবির হাতের মোচড় খেয়ে কাকলি আরও বেশি করে পাছা নাচিয়ে রবির ধোনটাকে নিজের গুদে নিতে থাকে। একের পর এক রামঠাপ দিতে থেকে, মাঝে মাঝে রবি ফর্সা তরমুজের মতন পাছার উপরে চাটি মারতে থাকে।
“উই মা, মেরে ফেললো রে আমাকে, গুদের মুখে যেন গঙ্গা যমুনা বইয়ে দিল।” চিৎকার করতে করতে রবির কাছ থেকে যৌনসুখ নিতে থাকে কাকলি। এক ডবকা নারী দেহের স্বাদ উপভোগ করতে থাকে রবি।
ফিসফিস স্বরে কাকলির মুখ থেকে শিৎকার বেরিয়ে আসে। জয়ের সাথে যে কামলীলা সে খেলে সেটা পুরো আলাদা, ও ছেলেটা এ কাজে একদম নতুন। অনভিজ্ঞ পুরুষের মত বন্য ঘোড়ার মত ঠাপ দেয় শুধু। চোদনকাজে একটা আলাদা রকমের ছন্দ জানা চাই, সেই জ্ঞান এখনও জয়ের হয় নি। সেদিক থেকে ওর রবি রবি অনেক বেশি পটু। এদিক ওদিকে সে সুযোগ পেলেই মনে হয় গুদ মেরে আসে। সেভাবেই সে হয়ত এখন পাকা খেলোয়াড় হয়ে উঠেছে। লম্বা অথচ ধীরে ধীরে গভীর ঠাপে কাকলিকে রবি সন্তুষ্ট করে তুলছে। যতবার ওর গুদের ভিতরে রবির বাড়াটা ঢুকছে, বাড়ার মুন্ডীটা কাকলির গুদের একদম ভিতরে গিয়ে ধাক্কা দিচ্ছে, আহ সুখের আবেশে কাকলির চোখ প্রায় বন্ধ হয়ে আসে। মনে মনে কাকলি ভাবে,“কেন যে রবি
আগে এসে আমাকে চুদল না? তাহলে আনাড়ী জয়ের ঠাপ খেয়ে এতদিন পড়ে থাকতে হত না। জয়ের মত লম্বা ধোন না থাকলেও মোটা কলার মত বাড়াটাকে কীভাবে যে ব্যবহার করতে হয়, সেটা রবি বেশ ভালো করেই জানে।” অবশ্য সে জানে, জয় তার উপোসী গুদটাকে বেশ ভালো আরামই দিয়েছে।কম বয়েসের ছেলের এরকম ঠাপ দেওয়ার কেতা যে থাকতে পারে সে ধারনা কাকলির ছিল না।
কুকুরের মত পজিশনে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে রবি।সে দেখে কাকলি হাত বাড়িয়ে ধীরে ধীরে রবির বিচির থলেতে রাখে, নরম আঙ্গুল দিয়ে বোলাতে থাকে ওর বিচিতে। রবি দেখে ওর বাদামী খাম্বার মত বাড়াটা গুদে ঢুকছে আর বের হচ্ছে, হাত বাড়িয়ে খানদানী পাছাটা থেসে থেসে আদর করে, আর দুটো মাংসল লদলদে পাছাগুলোকে কষে চেপে ধরে। তারপর ডানদিকের পাছাটাতে কষে একটা চাঁটি লাগায়। কাকলি নিজের পাছাতে জোরসে একটা চাটি খেয়ে যন্ত্রনায় ঊহ করে আওয়াজ করে, কিন্তু কামের আবেশে সেই চাঁটিটা তার বেশ ভালোই লাগে। রবিও দেখে সাদা নাদুশ নাদুশ ওই পাছাটা কেমন একটা লাল হয়ে গেছে। রবিকে কাকলি বলে, “রবি, বেশ ভালো করে আরও কয়েকটা থাপ্পড় লাগা না আমার ওই নধর ওই পোঁদটাতে।” কথায় রবি আরও কষে একের পর একটা করে থাপ্পড় দেয় পাছাগুলোতে। রবির ঠাপ আর চাটিতে শরীরে আরো বেশী করে কাম চেপে যায়, গুদের ভিতরটা যেন আরো বেশি করে রবির ধোনের মুন্ডীর উপরে চেপে বসে। অবাক হয়ে রবি ওর কাকলিকে জিজ্ঞেস করে, “ওরে,সোনা আমার, তোর গুদটা যে আরও কেমন একটা টাইট হয়ে গেলো রে, যতই ঠাপ দিই,ততই তোর তৃপ্তি হচ্ছে না। আর কতক্ষন ঠাপ খাবি ?” রবির কথার উত্তরে বোকচুদি কাকলি বলে, “তুই জব্বর মরদ হলে নিশ্চয় ঘন্টার পর ঘন্টা ঠাপ দিতে পারবি।” কাকলির কথা শুনে আরো বেশি জোশ চেপে যায় রবির।চোখের সামনে লাউয়ের মত ফর্সা মাইগুলোকে দেখে রবি লোভে হাত গুলোকে বাড়িয়ে দেয়্, রবি হাত বাড়াচ্ছে দেখে কাকলিও মাইগুলোকে টেনে রবির কাছে নিয়ে যায়।কাকলির মাইয়ের বোঁটাটাকে ধরে যেই রবি টান মেরেছে, ওর মাই থেকে চিরিক চিরিক করে দুধের ফিনকি বেরিয়ে আসে। গরম দুধের ফোঁটাতে রবি হাতটা কেমন একটা মাখো মাখো হয়ে যায়। রবি হাতে লেগে থাকা দুধটাকে নিয়ে মুখ দিয়ে চেটে চেটে খায়, রবির কান্ড দেখে কাকলি আর না হেসে থাকতে পারে না। ওর রবিকে সে বলে, “তুই নিচে চলে আয় না, আমি তোর উপরে শুয়ে ঠাপ খাব, আর তাতে তোকে দুধও খাওয়াতে পারব।”
কাকলির কথা শুনে কাকলিকে জাপ্টে নিয়ে নিজে নিচ চলে যায়, আর উপরে কাকলি। বাড়াটা তখনও কাকলির গুদে আমূল গেঁথে আছে। রবি কাকলিকে বলে, “এই নে, এবার পাছাটাকে উপরে নীচে করে যেভাবে ঠাপ দিবি বলছিলিস দে।”কাকলি নিজের পাছাটাকে খালি উপর নীচ করতে থাকে, এভাবে রবির বাড়াটা পচ পচ করে ওর ভোদাতে ঠাপ মারতে থাকে।গরম গুদের সাথে ঘষাঘষিতে রবির ধোনটাও কেমন যেন একটা টকটকে লাল হয়ে গেছে, কাকলির ঠাপ দেওয়ার তালে তালে রবিও কোমরটাকে উপরে নিচে করতে থাকে।চোদাচুদির তালের সাথে সাথে কাকলির পাহাড়প্রমাণ মাইদুটোও লাফালাফি করতে থাকে।বাতাপী লেবুর মত স্তনগুলোকে হাত দিয়ে মুঠো করে ধরে রবি। হাতের ছোঁয়াতে কাকলি একটু ঝুঁকে গিয়ে মাইয়ের চুচীটাকে রবির মুখের সামনে নিয়ে আসে, রসালো বোঁটাটাকে মুখের সামনে পেতেই খপ করে কাকলির গোটা চুচীটাকে জোর করে মুখে পুরে নিতে যায় রবি।পিঠটাকে সামান্য বেঁকিয়ে নিজের বাম দিকের মাইয়ের গোটাটাকে যেন রবির মুখে ঠেসে দেয় কাকলি। কাকলির পোয়াতি দুধের ফোয়ারাতে ওর রবি রবির গোটা মুখটা যেন ভর্তি হয়ে যায়।কাকলির মিষ্টি দুধটাকে আরও বেশি করে চুষতে থেকে, নিজের ঠাপের গতি আরও বেশি করে বাড়িয়ে দেয় সে। কাঁঠালী কলার মত মোটা আখাম্বা ওই বাড়াটা দিয়ে নির্মম ভাবে ঠাপ চালায় কাকলির গুদে। এভাবে মিনিট দশেক ঠাপ দেওয়ার পর, রবি অনুভব করে আরেকটু বেশি করে যেন কাকলির গুদটা কামড়ে ধরেছে ওর ধোনটাকে, ওদিকে কাকলি যে ঠাপের চোটে উহ আহ করে আওয়াজ করে যাচ্ছে। রবি কাকলিকে জিজ্ঞেস করে, “কি রে?দিই এবার গাদনটা ঢেলে?” কাকলি কোনক্রমে বলে ওঠে, “নে একসাথে দুজনে এবার জল খসিয়ে দেই।” শেষ বারের মত কয়েকবার ঠাপ দিয়ে, রবি অর কাকলির গুদের ফুটো ভর্তি করে বিচির গাদনের শেষ ফ্যাদাটুকুও ঢেলে দেয়। আর সাথে সাথে কাকলিও জল খসিয়ে দেয়, দুজনে দম শেষ হয়ে এবার হাঁফাতে হাঁফাতে বিছানায় শুয়ে পড়ে। কিছুক্ষন পরে রবি টয়লেটে গিয়ে দরজা খুলে বের করে দেয় জয়কে। বাথরুমে ঢোকার সময় বলে, “যা গিয়ে জিজ্ঞেস করে নে…কীভাবে একটা মাগীকে খুশি করতে পারে ।
Click for see more 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন