বুধবার, ২০ মার্চ, ২০১৩

চম্পাকে রামচুদা


বাসার নতুন কাজের মেয়েটার নাম শম্পা, বয়স ১৪ বছর, অনেক ফর্সা, কথাবার্তাতেও অনেক স্মার্ট। কয়েকদিন আগে আমার এক বন্ধু বাসায় এলে শম্পা চা নিয়ে এসেছিলো, তখন আমার বন্ধু ওকে আমার ছোট বোন ভেবেছিলো। আমি কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি। ক্লাসের ফাকে ফাকে সিনেমা হলে গিয়ে ব্লু ফ্লিম দেখি, রাতে চটি বই পড়তে পড়তে ধোন খেচি। বাসে ভীড়ের মধ্যে মেয়েদের দুধে পাছায় হাত দেই, আরো ভালো লাগে যখন মেয়েরা কোন প্রতিবাদ না করে চুপচাপ সহ্য করে। সত্যিকারের চোদাচুদি করার জন্য আমার মন সবসময় ছটফট করতো, তখনই শম্পাকে বাসায় রাখা হলো। বাসায় আব্বু আম্মু আর আমি থাকি। বাসায় শম্পার আগে একজন মোটা মহিলা কাজ করতো। সেই মহিলার তুলনায় শম্পা মারাত্বক সেক্সি। শম্পাকে চুদতে খুব ইচ্ছা করে। কিন্তু সুযোগ পাইনা, আম্মু সবসময় বাসায় থাকে।সেদিন রাতে পানি খাওয়ার জন্য খাবার ঘরে যাওয়ার সময় শুনি আব্বু আম্মুর ঘর থেকে “উহঃ... আহঃ... উফঃ... ইসসসসস... এই না না না ওফ্*... মাগো... আস্তে... আস্তে...” শব্দ আসছে। দরজা খোলা ছিলো, দরজা অল্প একটু ফাক করে ভিতরে তাকিয়ে দেখি আব্বু আম্মুর উপরে শুয়ে আম্মুর গুদে নিজের ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছে। মাঝেমাঝে আম্মুর মাংসল দুধ টিপে ধরছে আর তাতেই আম্মু কঁকিয়ে উঠছে। এই দৃশ্য দেখে আমার ধোনের ডগায় মাল চলে এলো। হঠাৎ দেখি আব্বু আম্মুর মুখের ভিতরে নির্দয় ভাবে একটা আঙুল ঢুকিয়ে দিলো। আম্মু ওয়াক ওয়াক করতে করতে শরীর ঝাকাতে লাগলো। এই মুহুর্তে আমার কাউকে চুদতে ইচ্ছা করছে। আমি সোজা শম্পার ঘরে চলে গেলাম। শম্পা ঘরে নেই। শম্পাকে খুজতে খজতে রান্নাঘরে পেয়ে গেলাম। সে বসে বসে চুরি করে খাবার খাচ্ছে। আমাকে দেখে তার চোখ মুখ শুকিয়ে গেলো। দৌড়ে এসে আমার পা জড়িয়ে ধরলো। - “ভাইয়া আমার ভুল হয়েছে। এমন কাজ আর কখনো করবো না। আপনি এই কথা কাউকে বলবেন না।” - “ঠিক আছে। তুই যদি আমার একটা কাজ করিস তাহলে এই চুরির কথা গোপন থাকবে।” শম্পা কি কাজ জানার জন্য চোখ তুলে তাকালো। আমি শম্পার ডাগর ডাগর চোখ দেখে আরো পাগল হয়ে গেলাম। আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর দুধে হাত দিলাম। আমি কি করতে চাচ্ছি বুঝতে পেরে শম্পা ভয় পেয়ে গেলো। - “ভাইয়া আমি চুরি করেছি বলে আপনি আমাকে এতো বড় শাস্তি দিচ্ছেন। আপনার পায়ে পড়ি আমাকে ছেড়ে দিন। নইলে আমি চিৎকার করবো।” - “মাগী কিসের শাস্তি। এখন তোকে চুদবো। পারলে বাধা দে।” শম্পাকে নেংটা করতে চাইলে সে বাধা দিলো। আমি শম্পার গালে কষে একটা চড় মারলাম। এক চড়েই শম্পা নেতিয়ে পড়লো। আমি ওকে নেংটা করে ওর শরীরের লোভনীয় বাঁক গুলো দেখতে থাকলাম। আহা কি নরম ফর্সা শরীর। এবার শম্পার গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। শম্পা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার অত্যাচার সহ্য করছে। চড় খাওয়ার ভয়ে কিছু বলছে না। আমি নেংটা হয়ে শম্পাকে বসালাম। আমার ধোন শম্পার মুখের সামনে। শম্পাকে বললাম ধোনটাকে মুখে নিয়ে চুষতে। শম্পা মাথা নিচু করে বসে থাকলো, তারমানে ধোন চুষবে না। আমি শম্পার চুলের মুঠি ধরে মুখ উপরে তুলে গালে চাপ দিয়ে মুখ ফাক করলাম। এবার ধোনটাকে এক ধাক্কায় শম্পার মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। ওফ্* কি আরাম, শম্পার মুখেই যদি এতো আরাম থাকে তাহলে গুদে কি থাকবে। শম্পার মুখের ভিতরটা অনেক নরম, মনে হচ্ছে কচি শশার ভিতরে ধোন ঢুকাচ্ছি। আমার মোটা ধোনটা শম্পার লাল টুকটুকে ঠোটের ফাক দিয়ে ওর রসালো মুখের মধ্যে সহজেই যাতায়াত করতে থাকলো। আমি আনন্দে শম্পার মুখেই ঠাপাতে থাকলাম। আমার মাল বের হবে হবে করছে। শম্পাও ব্যাপারটা বুঝতে পেরে মাথা ঝাকিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইছে। আমি ধোনটাকে জোরে ঠেসে ধরে মুখের আরো ভিতরে ঢুকিয়ে দিলাম। হঠাৎ করেই আমার সমস্ত দেহ ঠান্ডা করে দিয়ে মাল বের হয়ে গেলো। শম্পা মাল খেতে চাইছে না। আমি ওর নাক চেপে ধরে ওকে মাল গিলতে বাধ্য করলাম। এবার শম্পাকে মেঝেতে চিৎ করে শোয়ালাম। শম্পা কিছুতেই শুয়ে থাকতে চাইছে না। বোধহয় বুঝতে পারছে শুয়ে থাকলে বিপদ আরো বাড়বে। - “ভাইয়া একবার তো করলেন। এবার আমাকে ছেড়ে দেন।” - “আহ্* শম্পা এমন করছো কেন? ধোনের ডগায় যতো মাল ছিলো সব তোমের মুখে ধেলে দিয়েছি। এখন তোমার গুদে ধোন ঢুকিয়ে তোমাকে অনেক সময় নিয়ে চুদবো।” শম্পার পা দুই দিকে ফাক করে ধরতেই ওর শরীরের সবচেয়ে শ্রেষ্ঠ সম্পদটা সুর্যের আলোর মতো ঝকমক করে উঠলো। বাহ্,* এটাই তাহলে গুদ। এতো কাছ থেকে কখনো মেয়েদের এই সম্পদটা দেখিনি। আঙুল দিয়ে গুদ ফাক করে দেখলাম ভিতরটা আঠালো আর টুকটুকে লাল। আর লোভ সামলাতে পারলাম না। মাথা নিচু করে জিভটাকে গুদে ঠেসে ধরলাম। জিভের খসেখসে স্পর্শে শম্পা নড়েচড়ে উঠলো। বোধহয় মেয়েটার সুড়সুড়ি লাগছে। আমি আরো জোরে জোরে গুদে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলাম, জিভ চোখা করে গুদের ভিতরে ঢুকালাম। এদিকে আমার ধোন বাবাজী আবার ঠাটিয়ে উঠেছে, বুঝতে পারছি এখনি গুদে না ঢুকালে ধোন বাবাজী রাগ করবে। আমি আগে কখনো চোদাচুদি করিনি। আব্বু আম্মুর চোদাচুদি আর ব্লু ফ্লিম দেখে যতোটুকু শিখেছি। তবে এটা জানি যে গুদে প্রথমবার ধোন ঢুকলে মেয়েরা ব্যথা পায়। গুদের ভিতরে স্বতীচ্ছেদ নামে একটা পাতলা পর্দা থাকে সেটা ছিড়ে গেলে রক্ত বের হয়। যাই হোক আমি শম্পার উপরে শুয়ে গুদে ধোন সেট করে শম্পার দুই পা আমার কোমরে তুলে দিলাম। শম্পার একটা দুধ চুষতে চুষতে তীব্র বেগে ধোনটাকে সামনের দিকে ঠেলে দিলাম। কচি গুদের টাইট মাংসপেশীর দেয়াল ভেদ করে ধোন বাবাজী চড়চড় করে ভিতরে প্রবেশ করলো। জীবনে প্রথম রামঠাপ খেয়ে শম্পার চোখ বড় বড় হয়ে গেলো। চিৎকার বন্ধ রাখার জন্য নিজেই নিজের মুখ চেপে ধরলো। আহা শম্পার গুদখানা কি টাইট আর গরম, আমি তো সুখের সাগরে ভাসছি। শম্পার দুধ ছানাছানি করতে করতে ঠাপের পর ঠাপ মারতে থাকলাম। এক ফাকে গুদে হাত দিয়ে দেখে নিয়েছি রক্ত পড়ছে কি না। খেলাধুলা করার কারনে শম্পার স্বতীচ্ছেদ বোধহয় আগেই ছিড়ে গিয়েছিলো তাই রক্ত বের হয়নি। এবার আমি শম্পাকে ধোনের উপরে বসিয়ে গুদে ধোন ঢুকিয়ে শম্পাকে ওঠবস করতে বললাম। শম্পা অনড় হয়ে রইলো। আমি এবার শম্পার পাছার টাইট ফুটোয় ঠেসে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। এবার কাজ হলো, শম্পা পাছায় ব্যথা পেয়ে ওঠবস করতে থাকলো। আমি স্বর্গীয় সুখ অনুভব করছি। আমি পাছায় আঙুল ঢুকিয়ে রেখেছি। যখনই শম্পা থামে আমি পাছার ভিতরে আঙুল নাড়াই শম্পা ব্যথা পেয়ে আবার ওঠবস শুরু করে। ভালো ভাবেই সব কিছু হচ্ছে, আমাকে কিছুই করতে হচ্ছে না, যা করার শম্পাই করছে। - “ভাইয়া এতোক্ষন আপনি আমার সাথে অনেক কিছু করেছেন। আমাকে যা করতে বলেছেন আমি তাই করেছি, শুধু একটা অনুরোধ রাখেন। দয়া করে গুদের ভিতরে মাল আউট করবেন না। আমার পেট হয়ে গেলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।” - “শম্পা এতোক্ষন ধরে তোকে চুদছি তুই কোন বাধা দিসনি, যা তোর গুদে মাল আউট করবো না। তুই গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধর।” ১০/১২ মিনিট চোদার পর আমার মাল আউট হওয়ার সময় হলো। আমি শম্পার ঠোট কামড়ে ধরে গুদ থেকে ধোন বের করে শম্পার পাছার ফুটোয় ধোন রেখে শম্পাকে নিচের দিকে চাপ দিলাম। চড় চড় চড়াৎ চড়াৎ করে ধোনের অনেকখানি টাইট আচোদা পাছায় ঢুকে গেলো। শম্পা ব্যথার চোটে পাছা ঝাকাতে থাকলো। আমি ওর ঠোট কামড়ে ধরে আছি তাই চিৎকার করতে পারছে না, আমি যতোই শম্পাকে নিচের দিকে চাপ দিচ্ছি সে ততোই পাছাটাকে উপরের দিকে ঠেলে ধরছে। বিরক্ত হয়ে শম্পার গালে একটা চড় মারলাম। - “মাগী তোর সমস্যা কি। এমন করছিস কেন?” শম্পা কাঁদতে কাঁদতে বললো, “ভাইয়া এটা কি করলেন, আপনি আমার পাছায় ধোন ঢুকালেন কেন, আমার অনেক কষ্ট হচ্ছে।” - “তোর পাছার ভিতরটা অনেক নরম। প্রথমবার কোন মেয়ের পাছায় ধোন ঢুকানোর সময় ধোনে ক্রীম অথবা তেল লাগিয়ে ধোন পিচ্ছিল করে ঢুকাতে হয়, তারপরেও মেয়েদের পাছা ফেটে রক্ত বের হয়। আমি ধোনে কিছু না লাগিয়েই তোর পাছায় ধোন ঢুকিয়েছি, তোর পাছার তো কিছুই হয়নি।” - “ভাইয়া এবার থামেন। আমার অনেক ব্যথা লাগছে।” - “একটু সহ্য করে থাক সোনা। তোর গুদে মাল ফেলা যাবে না তাই ঠিক করেছি তোর পাছার ভিতরেই মাল আউট করবো।” - “ছিঃ ভাইয়া আপনি এতো নোংরা কেন।

৩টি মন্তব্য: