বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৩

চাঁপা বু

ইন্টারমিডিয়েট পরীক্ষার পরেই চাঁপাবুর বিয়ে হয় বিদেশী ঔষধ কোম্পানীর প্রতিনিধির সাথেকর্মস্থল, উত্তর বঙ্গের একটা জেলা শহরচাঁপাবুর ডিগ্রী পরীক্ষার ৩/৪ মাস আগে দুলাভাইকে খুলনাতে প্রমোশন দিয়ে বদলী করা হয়সেই কারণে চাঁপাবুর তখন খুলনা যাওয়া হয় নাপ্রথমে কিছুদিন চাঁপাবুর শাশুরী ওর সাথে থাকেএর পরে স্কুলে সামার ভ্যাকেসনের সময় আমি গিয়ে চাঁপাবুর সাথে থাকিআমার শরীরে তখন যৌবনের বাতাস লেগেছে শরীরের বিশেষ পরিবর্তন ও চাহিদা মাথা চাঁড়া দিচ্ছেমেয়েদেও বুক ও পাছার দিকে তাকাতে ভালো লাগেহঠা করে কোনো কারণ ছাড়াই হোল খাড়া হয়ে যায়তখন হোল নাড়তে খুব ভাল লাগেনাড়ার সময় হোলের ফুটা দিয়ে এক ধরনের আঠালো পিচ্ছিল রস বাহির হয়এসময় হোল খুবই টন টন করেবীর্যপাত তখনো হয়নিবীর্যপাত কি সেটাও ভালভাবে বুঝতাম নাশুধু এটা জানতাম যে, ছেলেদের ধাতু বাহির হয়প্রায়ই ঘুম থেকে উঠে লুঙ্গীতে মানচিত্র দেখতে পাই আর ধোনের মাথা আঠা আঠা হয়ে থাকে
চাঁপাবু যখন কাপড় চেঞ্জ করে তখন লুকিয়ে লুকিয়ে দেখতে ভালো লাগেওর পাছা আর বুকের দিকে চোখ চলে যায়শরীরে অন্য রকম পুলক অনুভব করিচাঁপাবুরও হুঁশ কম ছিলোবুকের আঁচল ঠিক থাকতো নাওড়না গায়ে দিতোনাআমার দিকে পিছন ফিরেই শাড়ী, জামা পড়তো, খুলতোব্রা পেটিকোট বা পায়জামা পড়েই বাথরুম থেকে বেরিয়ে এসে জামা/শাড়ী পড়তোআপুর দুধ দুইটা ছোট হলেও খুব সন্দরএসব দেখে আমার হোল একবার খাড়া হলে আর সহজে নামতে চাইতো নাএকদিন চাঁপাবু গোসল করছে আর আমি রেডিওতে বিজ্ঞাপন তরঙ্গ শুনছিচাঁপাবুর গলা শুনতে পাইটুকু আলনা থেকে আমার গেঞ্জিটা দেতো ভাইআলনা হাতড়ে ওর গেঞ্জি কোনটা সেটা বুঝতে না পেরে বলি- বুবু তোমার গেঞ্জি কোনটা আমি বুঝতে পারছি নাআলনার পিছনে দেখ, আমার কামিজের নিচে একটা কালো রঙের বডিস আছে, সেটা দেতখন বুবু সেটাকে ব্রা না বলে বডিসই বলতোচাঁপাবু বাথরুমের দরজা ফাঁক করে হাত বাহির করেআমি বডিসটা ওর হাতে দেইওটা দেয়ার সময় দরজার ফাঁকদিয়ে চাঁপাবুর একটা দুধের কিছু অংশ এক ঝলক দেখতে পাইবুবুর বডিস (ব্রেসিয়ার) হাতে নিয়ে আমি এক ধরনের পুলক অনুভব করলামদেই সাথে চাঁপাবুর স্তন দেখে আমার সমস্থ শরীর শিরশির করে উঠলোধোন সাথে সাথে খাড়া হয়ে গেলপরে লুকিয়ে লুকিয়ে চাঁপাবুর ভেজা ব্রা নাড়াচড়া করলাম, নাকের কাছে নিয়ে গন্ধ শুকলামচোখের সামনে যেন সব সময় চাঁপাবুর নগ্ন স্তন দেখতে পাইওহ ! কি যে মজা আর শরীরের উত্তেজনা- সেটা বলে বুঝানো যাবে না
সেদিন রাতে চাঁপাবু ঘুমিয়ে গেলে পাশের ঘর থেকে লুকিয়ে লুকিয়ে ওকে দেখলাম চাঁপাবু চি হয়ে শুয়ে আছেফ্যানের বাতাসে হাঁটু ও বুকের উপর থেকে শাড়ী সরে গেছেপাতলা ব্লাউজের উপর দিয়েও বুবুর সুন্দর দুধ দুইটা স্পষ্টই বুঝা যাচ্ছেহাঁটুর অনেক উপর পর্যন্তও পরিষ্কার দেখতে পাচ্ছিওহ, কি সুন্দর চাঁপা ফুলের মতো গায়ের রং বুবুররান দুইটাও খুবই সুন্দরআমি চাঁপাবুকে দেখছি আর ধোন নাড়ছিধোনের মাথা দিয়ে রস বাহির হচ্ছেএভাবে দেখতে দেখতে আরো দুইটা দিন চলে গেলএরপরে এলো সেই মধুর রাত
খওয়া দাওয়ার পরে রাতে শুয়ে রেডি চালিয়ে গান শুনছিহঠা শুরু হলো ঝড় আর বৃষ্টি সাথে মেঘের প্রচন্ড গর্জনকারেন্টও চলে গেলচাঁপাবু মেঘের গর্জন ও অন্ধকারকে খুবই ভয় পায়অবশ্য আমারো খুব ভয় লাগছিলোবুবু বালিশ নিয়ে সাথে সাথে আমার বিছানাতে চলে আসলোসিঙ্গেল বিছানায় আমরা দুই ভাইবোন গায়ে গা লাগিয়ে কোনো রকমে শুয়ে আছিবাহিরে ঝড়ের তান্ডব চলছে আর আমার শরীরেও তখন অন্য রকমের ঝড় উঠেছেচোখের সামনে চাঁপাবুর ব্রা, নগ্ন স্তন আর সুন্দর রান দেখতে পাচ্ছিআমার হোল খাড়া হয়ে গেছে, সাথে রস বাহির হচ্ছে সেটাও বুঝতে পাচ্ছিএখন কোনো ভাবে যদি আমার ধোনে বুবুর হাত লাগে তাহলে লজ্জার শেষ থাকবেনাভাগ্যিস অন্ধকারে বুবু কিছুই দেখতে পাচ্ছে নাধরা পড়ার ভয়ে আমি কাত হয়ে শুলামচাঁপাবু একবার আমাকে ডাকলোকিন্তু আমি সাড়া দিলাম নাভাব করছি যেন ঘুমিয়ে পড়েছিএক সময় চাঁপাবুও কাত হয়ে শুলোছোট বিছানাতে খুবই চাপাচাপি করে দুজনে শুয়ে আছিআমার পিঠে বুবুর দুধের চাপ টের পাচ্ছিবুবু আমার শরীরের উপর দিয়ে ডান হাত তুলে দিলোআমার হোল আরো শক্ত হয়ে টন টন করছেচাঁপাবুর হাত মাঝে মাঝে নড়াচড়া করছেওর হাত একবার আমার খাড়া হোল স্পর্শ করে গেলএকটু পরে আরো একবার, তারপরে আবারএরপরে চাঁপাবু হাতের মুঠিতে লুঙ্গীর উপর দিয়ে আলতো করে আমার ধোনটা চেপে ধরলোআমার শরীর, কান, মাথা দিয়ে গরম বাহির হচ্ছেবুবু এবার আমার গায়ে পা তুলে দিয়ে আরো কাছে সরে আসলোআমার ঘাড়ে বুবুর গরম নিঃশ্বাস পড়ছেবুবু মুঠিতে ধোনটা ধরে আস্তে আস্তে চাপ দিচ্ছে আর আমার পাছাতে ওর গুদ ঘষছেআমার খুব ভালো লাগছেহোল নাড়ার ফলে আমার লুঙ্গীর গিট খুলে গেলচাঁপাবু এবার লুঙ্গী নামিয়ে দিয়ে সরাসরি আমার হোল মুঠিতে নিয়ে জোরে জোরে টিপাটিপি করতে লাগলচাঁপাবু হোল কচলাচ্ছে আর ধোন দিয়ে গল গল করে রস বাহির হচ্ছেরসে রসে ধোনটা পিছলা হওয়াতে বুবুর হাতের কচলানী আরো ভালো লাগছেমনে হচ্ছে বুবু আরো কচলাক, ধোনটাকে আরো জোরে জোরে কচলাকবুবু আমার ধোন খিঁচতে আরম্ভ করলএক সময় মনে হলো ধোনটা ফেটে যাবেএরপরে হঠাই আমার শরীর মোচড় দিয়ে উঠলোসমস্থ শরীর, বিশেষ করে দুই পা টানটান হয়ে গেল চাঁপাবুর হাতের মুঠিতে ধোনটা কেঁপে কেঁপে উঠলো, তারপরে ধোনের ভিতর থেকে ঝলক দিয়ে দিয়ে মাল বাহির হতে লাগলোনিজের অজান্তেই আমার মুখ দিয়ে ওহ ওহ ওহ আহ আহ শব্দ বাহির হলোআর চাঁপাবু আরো জোরে জোরে আমার পাছাতে গুদ ঘষতে ঘষতে হোল কচলাতে থাকলোচাঁপাবুর হাতের মুঠিতে জীবনে প্রথম বারের মতো আমার বীর্যপাত হলোপ্রথম বারের বীর্যপাতের আনন্দ আসলেই তুলনাহীন

চাঁপাবু একটু পরে উঠে চলে গেলআমিও পেসাব করে এসে শুয়ে পড়লামইতি মধ্যে ঝড় থেমে গিয়েছে তবে মুসলধারে বৃষ্টি হচ্ছেআমার এখন খুব লজ্জা লাগছে ভাবছি সকালে চাঁপাবুকে কি করে মুখ দেখাবো ? এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম সকালে লজ্জা নিয়েই নাস্তা করলামলজ্জায় চোখ তুলে আপুর মুখের দিকে তাকাতে পারছিনাকিন্তু বুঝতে পারছি আপু মাঝে মাঝেই মিটি মিটি হাসছেগোসল করার দরকার, কারণ রাতের লুঙ্গীটাই পড়ে আছিবাথরুমে ঢুকলামহঠা চাঁপাবুর গলা, ‘টুকু দরজাটা একটু খুলতো ভাইদরজা খুলতেই আপু ভিতরে ঢুকে বলে, ‘তুই গোসল কর, আমি তোর বিছানার চাদরটা ধুয়ে দেইকাল রাতে চাদরে আমার মাল পড়েছিলো আপু চাদর কাচতে কাচতে আমার দিকে পিছন ফিরে ওর শাড়ী খুলে ফেলেও এখন শুধু ব্লাউজ ও পেটিকোট পড়ে আছেএটা দেখে আমি আবারও উত্তেজিত হইসাথে সাথেই হোল খাড়া হয়ে যায়ভেজা লুঙ্গীর উপর দিয়েও সেটা স্পষ্ট বুঝা যাচ্ছেএবার আমাকে হতভম্ব করে দিয়ে চাঁপাবু বলে, ‘টুকু তোর লুঙ্গীটা খুলে দে, আমি কেচে দেইআমি লজ্জায় কিছু বলতে পারি নাআপু টান দিয়ে আমার লুঙ্গী খুলে নিয়ে বলে, ‘পিচ্চি চ্যাংড়া, আমার কাছে তোর কিসের লজ্জা’? খুব বড় হয়ে গেছিস তাই না ! আমি হোল খাড়া করে ন্যাংটা হয়ে আপুর সামনে দাড়িয়ে আছিআপু অবাক হয়ে আমার হোলের দিকে তাকিয়ে বলে, ‘এই বয়সে তোর ধোন এত্ত বড় কেনরে’? তুই কি হাত মারিস? জবাবে আমি মাথা নাড়িচাঁপাবু আবার বলে, ‘তুই কি প্রতি দিন মাল বাহির করিস’? আমি মাথা নিচু করে বলি, ‘কাল রাতেই প্রথম বাহির হয়েছেওওওএই শব্দ করে আপু আমার মুখের দিকে তাকিয়ে থাকে, তারপরে খিল খিল করে হাসতে শুরু করেহাসি থামিয়ে দুই হাতে আমার ধোন টিপতে টিপতে বলে,‘বয়স অনুযায়ী তোর ধোনটা অনেক বড় আর মোটাবয়স হলে তোর এটাতো অশ্বলিঙ্গ হয়ে যাবে ! তাই বলে যখন তখন হাত মেরে মাল বাহির করবি নাতাহলে আগা মোটা আর গোড়া চিকণ হয়ে যাবেএইসব বলতে বলতে চাঁপাবু আমাকে অবাক করে দিয়ে হোলের মাথাতে চুমা খায় হোলের মুন্ডির চারধারে জিভ দিয়ে চাঁটতে লাগেমুন্ডিতে হালকা কামড় দিয়ে মুন্ডির ফুটাতে জিভের ডগা দিয়ে শুড়শুড়ি দেয়ধোনের ফুটা দিয়ে আবার রস বাহির হতে থাকেচাঁপাবু আঙ্গুল দিয়ে মুন্ডিটা চিপে রস বাহির করে সেটাও জিভ দিয়ে চেঁটে খায়আমি অবাক হয়ে দেখিতারপরে আপু আমার পায়ের কাছে বসে ধোনের মুন্ডিটা সম্পূর্ণ মুখের মধ্যে নিয়ে চুষতে লাগেমুন্ডি চুষতে চুষতে ধোনটা আরো অনেকখানি মুখের ভিতরে টেনে নেয়এরপরে আমার কোমড় জড়িয়ে ধরে মজাসে চুক চুক করে চুষতে থাকেচুষতে চুষতে ধোনটা মুখ থেকে বাহির করে, তারপরে আবারো মুখের মধ্যে নিয়ে চুষতে থাকেএকটু থেমে দাঁত দিয়ে হোল কামড়ে ধরে, তারপরে আবারো জোরে চোষন দেয়চাঁপাবুর চোষনের ঠেলায় আমার হোলের মুন্ডি চনমন করে উঠেআমি বেশিক্ষণ সহ্য করতে পারি নাধোনটা কেঁপে কেঁপে উঠেআমি আপুর মুখের মধ্যেই মাল ছেড়ে দেইমুখের ভিতরে ঝলক দিয়ে দিয়ে মাল বাহির হতে থাকে চাঁপাবু দুহাতে আমার কোমড় জাপটে ধরে আরো জোরে জোরে হোল চুষতে থাকেআমি কোমড় বাঁকা করে দুহাতে আপুর মাথা আমার হোলের উপরে চেপে ধরিআপু খুব সহজ ভাবেই আমার সব মাল মুখের মধ্যে নিয়ে নেয়মাল মুখের ভিতরে নেয়া যায় সেটা এই প্রথম জানলামগত রাতে দেখতে পাইনি আর এবারেও আমার মালের চেহারা দেখা হলো না
দুপুরে খেয়ে দেয়ে দুজনেই একটানা ঘুমালামবিকালে আপু আমাকে বাজারে নিয়ে গিয়ে জিনসের প্যান্ট ও গেঞ্জি কিনে দিলোনিজের জন্য একটা সেন্ট কিনলো রাতে পোলাও মাংস রান্না হলোদুজনে গল্প করতে করতে মজা করে খেলামএর মাঝে চাঁপাবু একবারও গত রাতের বা আজ গোসলের ঘটনা নিয়ে কিছু বললো নাখাওয়া দাওয়ার পরে চাঁপাবু খুব সুন্দর করে সাজলোচাঁপাবু সাজতে খুব ভালোও বাসে এখন আপু লালপড়ি সেজেছেলাল পেটিকোট, লাল হাতকাটা ব্লাউজ সাথে লাল সিলকের শাড়ীশাড়ী ও ব্লাউজ এতই পাতলা যে, সব কিছু এমন কি আপুর ব্রেসিয়ারও দেখা যাচ্ছেআপুর বিছানাতে বসে টিভি দেখছিটিভি দেখতে দেখতে আপু আমার কোলে মাথা রেখে শুয়ে পড়েআমার দৃষ্টি বারে বারে ওর দুধের দিকে চলে যাচ্ছেছোট ব্লাউজের কারণে দুধের অনেকখানি দেখতে পাচ্ছিফলে আমার শরীর আবার গরম হয়ে উঠছেআপুর মাথার নিচে আমার হোল আবার খাড়া হয়ে গেছেআপু বুঝতে পারলেও কিছু বলছে নাদু হাতে আমার আঙ্গুল নিয়ে খেলতে খেলতে চাঁপাবু বলে,‘ এই টুকু আমাদের এই সব কথা কিন্তু কাউকে বলিসনাতোর সাথে একটু মজা করলাম আরকিআমি বলি,‘আচ্ছা বলবো নাতোর দুলাভাই আর আমাদের বাসাতেও যেন কেউ না জানে এমনকি তোর কোনো বন্ধুকেও বলিসনাআমি বলি, ‘ঠিক আছে কাউকেই বলবোনাআপু বলে তাহলে তুই আমার মাথা ছুয়ে তিন সত্যি বলআমি বলি, ‘তিন সত্যি, কাউকে কোনোদিনও কিছু বলবো না
নাটকের একটা সিন দেখে আমরা দুজনেই হাসছিহাসতে হাসতেই চাঁপাবু আমার একটা হাত ওর বুকের উপরে চেপে ধরে জানতে চায়, ‘টুকু সত্যি করে বলতো, তোর এই সব মজা করতে ভালো লাগছিলো’ ? আমি চুপকরে থাকিআপু আবার জানতে চায়, ‘রাতে আর গোসলের সময় যা করেছি তোর মজা লাগেনি’ ? আমি এবারে বলি, ‘খুব মজা লেগেছে আপুআমার হাতটা আপু ওর দুধের উপরে চেপে ধরেই আছেচাঁপাবু হঠাই আমার দিকে ঘুড়ে বসেবুকের উপর থেকে আঁচল বিছানাতে খসে পড়েছেহাতকাটা ব্লাউজের ভিতরে চাঁপাবুর সুন্দর দুধ দুইটা স্পষ্ট দেখতে পাচ্ছিআপু এক ধাক্কায় আমাকে চি করে শুইয়ে দিয়ে বলে, ‘আয় তোকে কিস করা শিখাইচাঁপাবু আমার ঠোঁটে চুমা খায়ঠোঁট দুইটা চুষতে চুষতে আমার মুখের মধ্যে ওর জিভ ঢুকিয়ে দেয়আবার অনেক্ষণ ধরে ঠোঁট চুষেএকটু পরে নিজের অজান্তেই আমি চাঁপাবুকে জড়িয়ে ধরে ওর জিভ চুষতে লাগিচাঁপাবুর মুখের মধ্যেও যে এতো মজা আছে তা এই প্রথম জানলামআমিও ওর মুখের মধ্যে জিভ ভরে দিলামএবার চাঁপাবুও আমার জিভ চুষে দেয়
কানের কাছে ফিস ফিস করে বলে,‘আজ সারা রাত তোর সাথে আরো অনেক অনেক মজা করবোতোকে অনেক কিছু শেখাবোতোকে আদর করতে আমার খুব ভালো লাগছে এসব বলতে বলতে চাঁপাবু উঠে দাঁড়িয়ে কয়েক টানে শাড়ি, ব্লাউজ ও ব্রা খুলে মেঝেতে ছুঁড়ে দেয়আপুর দুধ দুইটা লাফ দিয়ে বেরিয়ে আসেওহ ! চাঁপাবুর দুধ দুইটা এত্তো সুন্দরখয়েরী রঙের বোঁটা সহ ছোট ছোট দুধ দুইটা একদম খাড়া হয়ে আছেঅল্প অল্প দুলছেআপু তোমার দুধ দুইটা খুব সুন্দর, একটু ধরি’ -আমি বলিআপু বলে, ‘ধরনা ধরআমি একটা দুধ দুই হাতের মুঠিতে ধরে আস্তে আস্তে টিপতে লাগিতোর ভাল লাগছে, ভাই ? আপু জানতে চায়তোমার দুধটা কি নরম, টিপতে আমার খুব ভাল লাগছেআপু বলে,‘ দুধের বোঁটা চুষ তাহলে আরো ভালো লাগবেআপু তোমার ভালো লাগছে’ ? চাঁপাবু বলে, ‘আমারও খুব ভালো লাগছেদুধ চুষলে সব মেয়েরই ভালো লাগেএভাবে কিছু সময় দুধ চোষানর পরে আপু আমার উপরে শুয়ে আবার চুমা খেতে থাকেচুমা খেতে খেতে আমাকে নিয়ে উঠে বসেগালে, কপালে চপাত চপাত করে চুমা খায়তারপরে বাচ্চাকে দুধ খাওয়ানোর মতো করে আমার মুখে একটা দুধের বোঁটা ভরে দেয়আমি দুধের বোঁটা চুষতে লাগিদুধ চোষার সাথে সাথে আমি চাঁপাবুর অন্য দুধ টিপতে থাকিআহ কি মজাআপু একবার এই দুধ আরেকবার অন্য দুধ চুষতে দেয়আমি কখনো জোরে জোরে, আবার কখনো আস্তে আস্তে দুধ চুষছি আর টিপছিচাঁপাবু আনন্দে মাঝে মাঝে আমার মাথা ওর দুধের সাথে চেপে ধরছেআমি তখন জোরে জোরে দুধ চুষছিবুঝতে পারছি দুধ চোষাতে আপুর খুব ভালো লাগছে
 
এরপর চাঁপাবু লুঙ্গী খুলে আমাকে ন্যাংটা করে শুইয়ে দেয়আমার হোল তাল গাছের মতো খাড়া হয়ে আছেআপু এবার আমার দুই পায়ের ফাঁকে শুয়ে হোল চুষতে লাগে চাঁপাবু ঠিক লজেন্সের মতো করে আমার ধোন চুষছেযেন ললিপপ খাচ্ছেধোন চুষতে চুষতে চাঁপাবু জানতে চায়, ‘সোনা ভাই তোর কি এখনি মাল বাহির হবে’ ? আমি বলি,‘না না তুমি ভালো করে চুষোআপু এবারে প্রবল উসাহে ধোন চুষতে লাগে ধোন চুষার তালে তালে আমিও চাঁপাবুর মুখে ধোন চেপে চেপে ধরছিওর গলার ভিতর পর্যন্ত আমার ধোন চলে যাচ্ছেধোন চুষতে চুষতে আপু খুব উত্তেজিত হয়ে পড়ে আপু এবার আরেকটা নতুন মজার খেলা শুরু করে
চাঁপাবু দাঁড়িয়ে পেটিকোট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়আমার চোখের সামনে আপুর ফোলা ফোলা গুদগুদের আশপাশে খুবই হালকা খোঁচা খোঁচা সোনালী রঙের বালআমার দেখতে খুবই ভালো লাগছেগুদের মুখ ভেজা ভেজা হয়ে আছেআমি উঠে বসে আপুর গুদে হাত দেইফোলা ফোলা গুদের ঠোঁট পাঁচ আঙ্গুলে টিপতে লাগিনরম তুলতুলে ঠোঁট দুইটা টিপতে খুবই মজা লাগছেচাঁপাবু আমার মুখ ওর সোনালী গুদে চেপে ধরে বলে, ‘লক্ষি ভাই,আমার সোনাতে একটু কামড় দেআমি দাঁত দিয়ে আপুর রসালো গুদ কামড়ে ধরি, জিভা দিয়ে শুড়শুড়ি দেই তারপরে কামড়িয়ে কামড়িয়ে চাঁটতে থাকি বুবুর গুদের ভিতর থেকে কড়া স্বাদের রস বাহির হতে থাকেচাঁপাবু আমার মাথা ওর গুদের সাথে আরো জোরে চেপে ধরে বলে, ‘তোর দুলাভাই এক দিনও আমার গুদ চাঁটেনিগুদ চাঁটাতে এতোওওওমজাভালো করে চাঁটসোনা ভাই, বুবুর গুদ চাঁটতে তোর কেমন লাগছে’ ? আমি মুখে কিছু না বলে আরো জোরে জোরে গুদ চাঁটতে থাকিচাঁপাবুর গুদের আঠালো রসে আমার মুখ মাখামাখি হয়ে যায়চাঁপাবু সহ্য করতে না পেরে আমাকে চি করে শুইয়ে দেয়ও আমার ধোনের কাছে শরীরের দু পাশে দুই পা দিয়ে গুদ উঁচু করে বসেতারপরে আমার হোল ধরে মুন্ডিটা ওর গুদের মুখে ঠেকিয়ে কয়েকবার ঘষে, তারপরে আস্তে করে চাপ দেয়হোলের মুন্ডি ফুচুত করে গুদের ভিতরে ঢুকে যায়আমার শরীর শিরশির কওে উঠেচাঁপাবু এবারে আস্তে আস্তে চাপ দিয়ে আমার সম্পূর্ণ হোল ওর গুদের মধ্যে ঢুকিয়ে নেয়তারপরে আমার উপরে ব্যাঙের মতো উপুড় হয়ে শুয়ে চুদতে লাগেআপু কোমড়, পাছা উপরে উঠাচ্ছে আর নামাচ্ছেগুদ উঁচু করে হোলটা বাহির করছে আবার ঢুকাচ্ছেআমি আপুকে জড়িয়ে ধরে আছিআপু আমাকে আদর করছে, চুমা খাচ্ছে আর চুদছেএকটু থেমে আদর করছে তারপরে আবার চুদছেআমার হোল আপুর গুদে ঢুকছে আর বাহির হচ্ছেআপুর কোমড়ের উঠা নামার গতি আস্তে আস্তে বাড়ছেএক সময় আপু মুখ দিয়ে বিচিত্র রকমের শব্দ করতে করতে আমাকে প্রচন্ড শক্তিতে চুদতে লাগলোআমার ধোন চাঁপাবুর গুদের ভিতরে বারে বারে ঘষা খাচ্ছেআপুর দুধ দুইটা আমার বুকে লেপটে আছেএতে আমার শরীরেও আগুন ধরে গেলআমার ধোনটাও আপুর গুদের ভিতরে ঘষা খেয়ে খেয়ে জ্বলে উঠলোআমি সহ্য করতে না পেরে জড়িয়ে ধরে আপুর গুদের ভিতরে মাল ঢেলে দিলামওর গুদের ভিতরে আমার ধোনটা ফুলে ফুলে উঠে মাল খালাস করলোআপু উপর থেকে আরো কয়েকবার জোরে জোরে গুদের ধাক্কা দিলো তারপরে শরীরের সমস্থ শক্তি দিয়ে আমাকে জড়িয়ে ধরলোআমার দুহাতের মধ্যে আপুর শরীর অনেক্ষণ ধরে কাঁপতে থাকলোআমার হোলেও আপুর গুদের কাঁপন টের পেলাম


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন