বুধবার, ২০ মার্চ, ২০১৩

সুন্দরী নাদিয়া আহমেদ কে রাতভর ব্যাপক গণধর্ষণ


 
নাদিয়া আহমেদ দারুণ সুন্দরী আর সেক্সী – ফর্সা তুলতুলে শরীর, কমনীয় মুখশ্রী। মা’র চেহারা আর শরীরের গাথুঁনীর সাথে ওপার বাংলার টলীউড নায়িকা ঈন্দ্রাণী হালদারের প্রচুর মিল আছে। ইন্দ্রাণী হালদারের মত মা’র বুকেও বিরাট সাইযের একজোড়া ভারী গাছ-পাকা ডাব বসানো। নিয়মিত এ্যারোবিক্স করে এই ৩৮ বছর বয়সেও দারুণ ফীগারটা ধরে রাখসে মা – তলপেটে হালকা চর্বি জমসে যদিও – তবে তাতে ওর নাভীটা আরো গভীর আর সেক্সী হইসে। বিশেষ করে নাভীর নীচে যখন শাড়ী পড়ে না – উফফ যা হট লাগে মা’কে! (বিঃদ্রঃ – প্রফেশনাল মাগী হবার পর থেকে মা’কে সর্বক্ষণ সেক্সী, লো-কাট শরীর দেখানো ড্রেস-আপ করে থাকতে হয় – তাতে মা’র ক্লায়েন্টদের কাছ থেকে মোটা টাকা আদায় করা সহজ হয়।) আর মা নাদিয়ার পোদঁজোড়ার তারিফ আর কি করবো – বাঙ্গালী মাগীদের গাঁড় সাধারণতঃ মোটা হয়, তবে নাদিয়ার পোদেঁর মতন বিশাল, সুডৌল গাঁড়বতী রমণী সারা শহরেও খুঁজে পাওয়া মুশকিল হবে।

ইন ফ্যাক্ট, বছর খানেক ধরে রেগুলার বিভিন্ন খদ্দেরের হাতে ডলাইমলাই খাওয়ার বদৌলতে নাদিয়া মাগীর দুধ আর পোঁদ যেন লাফিয়ে লাফিয়ে সাইযে বাড়তেসে। অহরহ মা’র ক্লায়েন্টরা ওর ভরাট মাইজোড়া নিয়ে খেলা, টেপাটেপি আর কামড়াকামড়ি করার কারণে দুধ দুইটার আকার যেমন বড় হইসে, তেমনি ভারী হয়ে ঝুলেও পড়সে। এ দেশের পুরুষমানুষরা এ্যানাল সেক্স করার চান্স পায় না – বাঙ্গালী বধূরা পাছা চোদার অনুমতি দেয় না। তবে মা’র ল্যাংটা সেক্সী পোঁদ দেখলে ভাতাররা সবাই ওর গাঁঢ় মারার জন্য অস্থির হয়ে যায়। মা’র পোদেঁ ১০০% প্রিমিয়াম আছে – অর্থাৎ, গুদ মারার রেট যত, গাড়ঁ মারতে চাইলে তার ডাবল টাকা দিতে হবে। এমনও হইসে, খদ্দের গুদ মারার টাকা পরিষোধ করে মা’কে ল্যাংটা করে ওর পোঁদের বাহার দেখে মাগীর পুটকী মারার জন্য দিওয়ানা হইসে – কিন্তু খদ্দেরের কাছে এ্যানাল গাদনে আপগ্রেড করার পয়সা নাই। এই অবস্থায় গাড়ী এমনকি রিস্টওয়াচ পর্যন্ত সিকিউরিটি ডিপোযিট দিয়েও অনেক খদ্দের ক্রেডিটে মা’র কচি, টাইট পুটকী মেরে হোঢ় করসে। পরদিন এসে বাকী টাকা পেমেন্ট করার পরে তাদের জিনিস ফেরত নিয়ে গেছে। ঈদানীং তো কমসেকম ৮০% ভাতারই মা’র হোগা মারে। গাঁড়ে নিয়মিত ধোনের গাদনঠাপ খেয়ে মা’র পোঁদজোড়াও দিনেদিনে পাকনা পাকনা হইতেছে।

যাকগে, কাহিনী শুরু করা যাক। বছর দুই আগের কথা।

তখনো মা আর বাবার ডিভোর্স হয় নাই। বাবা দুবাইতে চাকরী করতো। গ্লোবাল ইকোনমীক ক্রাইসিসের কারনে দুবাইয়ের চাকরী বাজারে মন্দা – বছর দেড়েক ধরে বাবা দেশে ফিরতে পারতেছে না। মা’র মন খারাপ – ফ্রাস্ট্রেশনে ভুগতেছিলো। তবে দেশে না ফিরলেও বাবা মাসে মাসে নিয়মিত টাকা পাঠাইতো।

যাকগে, ৩৫-৩৬ বছরের সুন্দরী যুবতী ঢাকায় স্কুল পড়ুয়া ছেলে নিয়ে একাকী ফ্ল্যাটে বসবাস করতেছে – বুঝতেই পারতেছেন চারধারে পুরুষ মানুষের আনাগোণা। বেশিরভাগ সুন্দরী মেয়েদের মতন মা’রও ঢলানী স্বভাব – পরপুরুষ দেখলেই মাগীর মতন ফ্লার্ট করা আরম্ভ করে। তারউপর টানা দেড় বছর ধরে স্বামীর সোহাগ বঞ্চিত মা’র সেক্সুয়াল ফ্রাস্ট্রেশন তখন তুঙ্গে। এই হলো তখনকার সিচুয়েশন। তবে ফ্লার্টিংয়ের স্বভাব থাকলেও মা কখনো পরপুরুষের সাথে বিছানায় যায় নাই, এমনকি কোনো পরকীয়া সম্পর্কও ছিলো না। এমন চোদনাই শরীর এভাবে বিনষ্ট হচ্ছে এটা বোধহয় প্রকৃতিও চায় নাই। এলো সেই ঘটনাবহুল রাত – যেদিন থেকে মা সাধারণ হাউজওয়াইফ থেকে বনে গেলো হার্ডকোর প্লেগার্ল।

সেদিন রাতে মা’র এক পুরণো বান্ধবীর ছোটো ভাইয়ের বিয়ে ছিলো। কয়েকদিন পরেই আমার বার্ষিক পরীক্ষা, তাই ইচ্ছা থাকলেও মা’র সাথে বিয়েতে এ্যাটেন্ড করতে পারলাম না। তখন আমাদের টয়োটা প্রায়াস গাড়ীটা ছিলো না। ফর দি রেফারেন্সঃ টয়োটা গাড়ীটা মা’র এক ভাতারের দেওয়া। নাম বলতেসি না, তবে দেশের এক প্রখ্যাত এক গার্মেন্টস ব্যবসায়ী মা’র বহু পুরণো খদ্দের। প্রথমদিকে মা এখনকার মতন এ্যানাল মাগী ছিলো না। ওই বিজনেসম্যানই মা’র গাঁঢ় মারা শুরু করেন। প্রথমবার নাদিয়ার টাইট, ভার্জিন পোদঁ মারার সৌভাগ্য পেয়ে দারুণ আহ্লাদিত হয়ে তিনি আমাদের ওই গাড়ীটা গিফট করেছিলেন। ড্রাইভারের বেতন এবং ফুয়েল খরচ তিনিই দেন, তার সাথে প্রতি উইকেন্ডে মা’র পোঁদ মারার জন্য মাসোহারা তো আছেই।

যাকগে, বিয়েবাড়িতে যাবার সময় মা’র আরেক বান্ধবী ওকে পিকআপ করে নিলো। অনেক রাত পর্যন্ত খাওয়াদাওয়া, আড্ডাবাজী চললো। রাত তখন সাড়ে বারোটার বেশি বাজে। বরকণেকে গাড়ীতে তুলে দিলো সবাই। এবার বাড়ী ফেরার পালা – এখানেই বিপত্তি। মা যে বান্ধবীর সাথে বিয়েবাড়ীতে এসেছিলো সে অনেক আগেই চলে গেছে। এতো রাতে একা কিভাবে বাড়ী ফিরবে তা ভেবে চিন্তিত হচ্ছিলো মা।

বিপত্তি থেকে অসহায় রমণীকে মুক্ত করতে এগিয়ে আসলো আমাদেরই এক দূর সম্পর্কের আত্মীয়। বাবার এক দূর সম্পর্কের কাজিন – নিঝুম কাকা। এই বিয়েতে সে ছেলেপক্ষের অতিথি হয়ে এসেছিলো, রাত ৯টা নাগাদ মা’র সাথে দেখা হয় তার। তার পর থেকেই মা’র পিছনে ঘোরাঘুরি করতেসিলো নিঝুম কাকা। শিফনের শাড়ী পরিহিতা সেক্সী রমণীর চোদনখাকী শরীর দেখে কল্পনায় সে মা’কে চুদতেছিলো অনেকক্ষণ ধরে।

নিঝুম কাকার বয়স ২৮-৩০ হবে। একটা বাইং হাউসে ছোটো চাকরী করে, থাকে পুরাণ ঢাকার কোনো মেসে।

আরাধ্যা রমণীকে বিচলিত দেখে সাহায্যের জন্য এগিয়ে আসলো নিঝুম কাকা – সে মা’কে বাড়ীতে এসকর্ট করে নিয়ে যাবে। মা’ও পরিচিত ব্যক্তিকে পেয়ে হাঁফ ছেড়ে বাঁচলো যেন। তবে তখনো ও জানে না নিঝুম কাকার গোপন উদ্দেশ্য।

নিঝুম কাকা ট্যাক্সী ডাকতে গেলো। এত রাতে রাস্তায় গাড়ী চলাচল কম। অনেকক্ষণ অপেক্ষার পরে একটা সিএঞ্জি পাওয়া গেলো। গন্তব্য আর দরদাম ঠিক করে মা’কে ডাকলো নিঝুম কাকা। মা সুড়সুড় করে সিএঞ্জিতে ঢুকে পড়লো। ট্যাক্সীর চিপা দরজা দিয়ে ঢোকার সময় নিঝুম কাকা ইচ্ছা করেই নাদিয়ার ডবকা পোঁদে ডান হাত রেখে আলতো চাপ দিলো। মা খেয়াল করলেও কিছু বললো না – অহরহ মার্কেটে গেলে অনেকেই ওর দুধ পোঁদে হাত লাগায়।

নিঝুম কাকা ট্যাক্সীতে উঠে মা’র গায়ে গা লাগিয়ে বসলো, গ্রীলের জালিটা বন্ধ করে দিলো। জনশূন্য রাস্তায় ট্যাক্সী চলতে লাগলো। নিঝুম কাকা আর মা খাজুরে গল্প করতেসিলো।

এক পর্যায়ে সে প্রশ্ন করলো, “ভাবী, বড়ভাই যে এতদিন দেশে নাই, তোমার খারাপ লাগে না?”

এক দীর্ঘশ্বাস ছেড়ে মা উত্তর দিলো, “লাগে না আবার! ভীষণ খারাপ লাগে… বহুদিন ধরে স্বামীর সোহাগ মিস করার যে জ্বালা তা তোমারে ক্যামনে বোঝাই বলো?”

খাজুরে আলোচনা তখন আদিরসাত্বক দিকে মোড় নিলো। নিঝুম কাকা ধীরে ধীরে মা’র দৈহিক ক্ষুধা নিয়ে প্রশ্ন করা শুরু করলো, মা’ও ফ্র্যাংকলী উত্তর দিয়ে যাচ্ছিলো। ভাবীর মুখে চোদাচুদি সম্পর্কে খোলামেলা কথাবার্তা শুনে নিঝুম কাকা ভাবলো নাদিয়া মাগী নিশ্চয় স্বামীর অগোচরে বারভাতারে চুদিয়ে বেড়াচ্ছে।

হঠাত নিঝুম কাকা মা’র শরীরটা দুইহাতে বুকের সাথে জাপটে ধরলো। ভ্যাবাচ্যাকা খাওয়া মাগীকে সামলে উঠার সময় না দিয়ে নাদিয়ার গোলাপী লিপস্টিক-রাঙ্গা ফোলা-ফোলা ঠোঁটদু’টোয় মুখ চেপে ধরে ফ্রেঞ্চ কিসিং শুরু করলো।

মা “উমমমফফফ! উমমমফফফ!” করে বাধা দেওয়ার চেষ্টা করতেছিলো। তাতে বরং সুবিধাই হলো নিঝুম কাকার – ঠোঁটের ফাঁক দিয়ে নাদিয়ার মুখে নিজের জিভ ভরে দিলো, মাগীর কোমল জীভে জিভ ঘষে যৌণকাতর চুম্বন দিতে লাগলো। মা’কে একদম আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে আছে নিঝুম কাকা, একটুও নড়বার সুযোগ নাই। বেচারী নাদিয়াকে বাহুডোরে বন্দী করে ফ্রেঞ্চ কিসিং করতেছে নিঝুম হারামজাদা। আর ঢলানী মাগী নাদিয়াও ঠোঁট আর জিহ্বায় পুরুষের ছোয়াঁ পেয়ে কেমন অজ্ঞান ফীল করতেছিলো, ওর হাতপা যেন কাজ করতেছিলো না।

মা’র সাময়িক অবশতাকে সম্মতি ভেবে ভুল করলো নিঝুম ভাই। বাম হাতে মা’কে জড়িয়ে ধরে রেখে ডান হাত সরাসরি মাগীর বুকে রাখলো। শিফনের পাতলা শাড়ীটা সরিয়ে দিলো, গোল্ডেন সিল্ক কাপড়ের ব্লাউজের উপর দিয়ে মাগীর বুকভর্তি টসটসা ডাব খামচে ধরলো। ব্লাউজ ভর্তি দুধ দুইটা খামচায় ধরে নিঝুম কাকা মা’র দুদু টিপতে লাগলো।

দুধে হাত পড়তেই মা অল্পস্বল্প বাধা দিতে লাগলো। তবে নিঝুম কাকার আগ্রাসী চুম্বন আর দুগ্ধ-মর্দনের সামনে বেশিক্ষণ ওর বাধা পাত্তা পাইলো না। নিঝুম কাকা যতোই ওর ম্যানাজোড়া মুলতেছে, মাগীর শরীর যেন ততই বিদ্রোহ ঘোষণা করতেছে। টানা দেড় বছর ওর ডবকা দুধে হাত দেওয়া তো দূরের কথা, ঠোঁটে চুমুও খায় নাই। কাজেই এই অবস্থায় ওর দেহ বিট্রে তো করবেই।

মা’র দিক থেকে তেমন কোনো বাধা না পেয়ে নিঝুম কাকা ধরে নিলো “মাগী পটে গেছে”। হাতানীর সুবিধার জন্য সে ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলতে লাগলো। মা আবারও বাধা দেওয়ার ব্যর্থ চেষ্টা করলো – শক্তিশালী পুরুষের বিরুদ্ধে ও পারবে কি করে?

নিঝুম কাকা ফটাফট ব্লাউজের হুকগুলো খুলে উন্মোচিত করে দিলো। লেস-ওয়ালা কালো ব্রেসিয়ার ঢাকা নাদিয়ার উদ্ধত, ভরাট ফর্সা মাইজোড়া বেরিয়ে আসলো – ব্রা-র বাধঁনের মধ্যে যেন এক জোড়া পেপে আটকানো, দুই পেঁপের মাঝখানে সুগভীর ক্লীভেজ।

সুন্দরী ভাবীর দুধের শোভা দেখে পাগল হয়ে গেলো ব্যাচেলর দেবর। নিঝুম কাকা মা’র দুদুর ক্লীভেজে নাক ডুবিয়ে মুখ চেপে ধরলো, পাগলের মতন করে দুধের কোমল ত্বকে চুমুর পর চুমু দিয়ে যেতে লাগলো। নাদিয়ার কচি দুদু দুইটা ব্রেসিয়ারের উপর দিয়ে দুইহাতে চিমটার মত খামচে ধরে চটকাচ্ছে নিঝুম কাকা।

রিয়ার ভিউ মিররে হঠাত চোখ পড়তেই মা চমকে খেয়াল করলো সিএঞ্জি ড্রাইভার সব দেখতেছে – আরো খেয়াল করলো খালী রাস্তাতেও ট্যাক্সীটা অস্বাভাবিক ধীরগতিতে আগাচ্ছে। পিছনের মাগ-মাগীর লাইভ ব্লুফিল্ম উপভোগ করতেছে ট্যাক্সী ড্রাইভার – তার গোফেঁ হাসির ঝলক দেখে টের পেলো নাদিয়া। কিন্তু কিছুই করার নাই, সিএঞ্জির প্যাসেঞ্জার এরিয়াটা জালী দিয়ে ঘেরা, ও চাইলেও লাফ দিয়ে পালাতে পারবে না। আর ও পালাতেও চায় না।

এদিকে নিঝুম কাকার এতো কিছু কেয়ার করার সময় নাই। ব্রা-র হুক পিছন দিকে, দুইয়েকবার চেষ্টা করেও ব্রা খুলতে না পেরে এক কান্ড করলো। ব্রেসিয়ারের ভিতর হাত ঢুকিয়ে মাগীর ডান দুদুটা টেনে বাইর করে আনলো, ছেড়ে দিতে প্লপ! করে নাদিয়ার ডান দুদুটা ঝুলে পড়লো। ল্যাংটা দুধ দেখে নিঝুম কাকা হামলে পড়লো, ঠোঁট চেপে বসলো মাগীর দুদুতে, কামড় দিয়ে মাগীর দুধের বোঁটা মুখে ঢুকিয়ে বাচ্চা ছেলের মতন চুষতে শুরু করলো।

মা অসহ্য সুখে গোঙ্গাতে লাগলো। বাধা দেওয়া তো দূরের কথা ও বরং দেবরের মুখে দুধটা ঠেসে দিতে লাগলো। দেবরকে দুধ চোষাতে চোষাতে ট্যাক্সীটা যে বাড়ী না, অন্য কোনো দিকে যাচ্ছে তা টের পাইলো না মা।

এভাবে কতক্ষণ ধরে নিঝুম কাকা মাগীর দুদু চুষে দিলো খবর নাই। অবশেষে ট্যাক্সী থেমে গেলো।

“ওস্তাদ, আইয়া পড়ছি”, ট্যাক্সী ড্রাইভার টিপ্পনী কাটলো, “এইবার মেমসাহেবরে বেডরুমে লইয়া যান।”

থতমত খেয়ে নিঝুম কাকা মা’কে ছেড়ে দিলো, মা’ও অপ্রস্তুত হয়ে ব্রেসিয়ার, ব্লাউজ লাগাতে ব্যস্ত হয়ে পড়লো। ট্যাক্সীটা যে কোন জায়গায় থামছে তা ও খেয়াল করলো না।

গ্রীলের দরজা খুলে নিঝুম কাকা নামলো, ড্রাইভারের সাথে মৃদু বচসা করলো। “মাগী লইয়া ফুর্তি করছেন, এক্সট্রা কিছু দিয়া যাওন লাগবো” ড্রাইভারের দাবী শুনে অন্য সময় হলে নিঝুম কাকা তুমুল ঝগড়া বাধিয়ে দিতো। তবে সামনে সেক্সী ভাবীর সাথে চরম সময় কাটবে, এই ভেবে সে আর বেশি ঝামেলা করলো না। ভাড়ার সাথে আরো পঞ্চাশ টাকা দিয়ে দিলো – “এই পঞ্চাশ ট্যাকা নাদিয়া মাগীরে চুইদা উসুল করুম” বলে নিজেকে প্রবোধ দিলো সে।

ততক্ষণে কাপড়চোপড় সামলে নিয়ে বেরিয়ে এসেছে মা। ফুটপাথে নেমেই অবাক হয়ে গেলো ও – এটা তো ধানমন্ডি না।

“আমারে তুমি কোথায় নিয়া আসলা নিঝুম?” মা প্রশ্ন করে।

“আরে ভাবী, এতোদিন পরে তোমারে পাইলাম…”, নিঝুম কাকা হেসে বলে, “তোমার দেবর কই থাকে কি খায় তার খোঁজ নিবা না?”

বলে মা’র হাত ধরে একটা গলি ধরে সামনে আগাতে থাকে লোকটা। একটা পুরণো বাড়ীর সামনে আসতে মা দেখে সাইনবোর্ড টাঙ্গানো “আনন্দ বোর্ডিং”। নিঝুম কাকা ওকে নিজের মেসে নিয়ে গিয়ে চুদবে – টের পেল মা, সব প্ল্যান করেই এসেছে হারামীটা।

মা’কে নিয়ে দুইতলায় নিজের রুমে নিয়ে এলো নিঝুম কাকা। দরজা খুলে ভেতরে ঢুকতে মা খেয়াল করে এক রুমে চারজন বোর্ডার থাকার ব্যবস্থা। মাথার উপরে একটা ডিম লাইট জ্বলতেছে। রুমটা মাঝারী সাইযের – চার পাশে চার লোকের শোবার বিছানা, বিছানার পাশে বইয়ের শেলফ, ছোটো আলমারী ইত্যাদি দিয়ে পার্টিশন করে রেখেছে বাসিন্দারা। তিনটা বিছানায় পুরুষ মানুষ শুয়ে আছে – নাক ডাকারও শব্দ আসছে।

নিঝুম কাকা পা টিপে আগিয়ে মা’কে নিজের কর্ণারে নিয়ে গেলো। বিছানার উপর মা’কে শুইয়ে দিয়ে ভাবীর ঊপর চড়লো সে।

ফিসফিস করে মা আপত্তি করলো, “এটা কি করলা নিঝুম? এখানে এ্যাতো মানুষ… আমাকে কেন এখানে নিয়ে আসলা তুমি?”

নিঝুম কাকা বললো, “আহহা ভাবী, ব্যাচেলর মানুষ… বোঝনা ক্যান? তোমার যেমন স্বামীর সোহাগ পাইতে ইচ্ছা করে, তেমনি আমারও তো মাইয়ামাইনষের আদর পাইতে ইচ্ছা করে… আর তাছাড়া এত রাইতে হোটেল-রেস্টুরেন্টও বন্ধ। নাইলে তোমারে রাজমণি হোটেলে নিয়া গিয়া লাগাইতাম…”

“ঠিক হচ্ছে না নিঝুম,” মা বললো, “ছাড়ো আমারে। আমি বাড়ী যাবো।”

বুক থেকে শাড়ীটা সরিয়ে ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে নিঝুম কাকা বলে, “তোমারে ছাড়ার লাইগা তো আমার বিছানায় তুলি নাই, ভাবী। একবার যখন আইসা পড়ছো, তখন আমার বিছানা গরম কইরা তারপরে যাইও কেমন?”

নিঝুম কাকা এই ফাঁকে মা’র ব্লাউজ খুলে ফেলছে, আগেরবারের মত ব্রেসিয়ার খোলার ঝামেলায় না গিয়ে শর্টকাট রাস্তা ধরলো, মাগীর দুদু দুইটা টেনে ব্রেসিয়ারের তলা থেকে বাইর করে ল্যাংটা করে দিলো।

“নিঝুম, ভালো হচ্ছে না”, মা চাপা গলায় শাসালো, “ছাড়ো আমারে! নাইলে আমি কিন্তু চিৎকার করে লোক জড়ো করবো।”

নিঝুম কাকা হাসতে হাসতে নাদিয়ার দুদু দুইটা টিপতে টিপতে বলে, “হ! চিক্কুর পাড়ো! আরো বেশি কইরা চিক্কুর পাড়ো! সারা বোর্ডিং জাগাও – হজ্ঞলে আইসা তোমার ভুদা ফাটাইবো! বুঝলা নাদিয়া, ভালোয় ভালোয় রাজী হইয়া যাও – আমিও মৌজ মারি, তুমিও ফূর্তি করো। নাইলে লোকজন জড়ো হইলে কিন্তু হককলে মিইলা তোমারে রেন্ডী বানাইয়া চুদবো…”

এ কথা শুনে মা কেমন যেন চুপসে যায়। কথা সত্যি – এক বাড়ী ক্ষুধার্ত ব্যাচেলরদের মাঝে এক অবলা নারী – ব্যাটাছেলেরা ওকে তো ছিড়েঁখুঁড়ে খাবে!

মা তবুও বোকার মতন খানিকক্ষণ ধস্তাধস্তি করে। এক পর্যায়ে বিরক্ত হয়ে নিঝুম কাকা বেডসাইড আলমারীর ড্রয়ার খুলে একটা ছোটো দড়ীর টুকরা বাইর করে। মা’র সাথে জোরাজুরি করে ওকে বিছানায় উপুড় করে শোওয়ায়, দড়িটা দিয়ে নাদিয়ার দুই কবজি পিছমোড়া করে বেধেঁ ফেলে। মাগীকে শক্ত করে দড়ি দিয়ে বেধেঁ বিছানা ছেড়ে উঠে দাড়াঁয় হারামজাদা লোকটা। চটপট পরণের বেল্ট, প্যান্ট, শার্ট, আন্ডি, জুতা ইত্যাদি খুলে ফেলে।

মা কোনো মতে বিছানায় চিত হয়ে শুয়ে দেখে ওর দেবর ধুম ল্যাংটা হয়ে ওর সামনে দাড়িঁয়ে আছে।

“প্লীজ! প্লীইইজ!” মা কাঁদো কাঁদো গলায় অনুনয় বিনয় করতে থাকে, “নিঝুম আমার সর্বনাশ করো না! আমার স্বামী সন্তান আছে – প্লীইইজ নিঝুম আমারে ছেড়ে দাও!”

“চোপ মাগী!” মৃদু ধমক দিয়ে নিঝুম কাকা মা’র দুই পায়ের গোড়ালী ধরে টেনে বিছানার কিনারায় আনে। মা’র পা থেকে হিল-ওয়ালা জুতোজোড়া খুলে শব্দ করে মেঝেতে পড়ে যায়।

নাদিয়ার পরণের শিফনের শাড়ীটা তলার পেটিকোট-সহ খামচে ধরে নাভী পর্যন্ত তুলে দেয় নিঝুম হারামীটা। দেশের বেশিরভাগ রমণীই প্যান্টি পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করে না, এই মাগীও তার ব্যতিক্রম না। নিঝুম কাকা খুব খুশি হয়ে আবিষ্কার করলো তার সেক্সী ভাবীও সংখ্যাগুরু মহিলাদের মধ্যে পড়ে – শাড়ী সরাতেই ল্যাংটা বোদা উন্মোচিত হয়ে গেলো। মা’র দুই গোড়ালী ধরে টানটান করে মেলে ধরলো ওর দুই পা। মাগীর ফর্সা নিটোল থাই জোড়া ফাঁক হয়ে গেলো, ফুটন্ত ফুলের মত মেলে গেলো নাদিয়ার আচোদা বোদা।

তলপেটটা পরিষ্কার করে শেভ করা, গুদটা ভীষণ ফর্সা। গুদের ঠোঁটগুলো ফোলাফোলা, গুদের কোয়া দুইটার ঠিক মাঝখানে একটা গোলাপী রঙের চেরা।

“আরে শালা!” নিঝুম কাকা উল্লসিত হয়ে বললো, “এ তো এক্কেবারে বিদেশী মাগীদের মতন কচি ভুদা! বড়ভাই যে ক্যান এই রসেলা ফুটা ফালাইয়া দেশবিদেশে পইড়া আছে বুঝি না?”

বলে ফচাত করে মুখ থেকে একদলা থুতু ফেললো মা’র উপর – বুলস আই! থুতুর দলা একেবারে ঠিক মা’র বোদার চেরায় আছড়ে পড়লো। নিঝুম কাকা এক লাফে চিত হয়ে থাকা মা’র শরীরের উপর মাউন্ট করলো। লম্বা ঠাটানো বাড়ার মুন্ডিটা দিয়ে থুতু মাখিয়ে নরম করতে লাগলো নাদিয়ার বোদার চেরা।

“নিঝুম! ভাইয়া আমার!” মা আতংকিত হয়ে বিলাপ করতে লাগলো, “প্লীইইয! ওইটা আমার ভিতরে ঢুকাইও না! তুমি যা চাও আমি তাই করতে দিবো… তোমার ওইটা চুষে দিবো… আমার দুধ নিয়ে খেলতে দিবো… কিন্তু প্লীইয ওইটা ঢুকাইওনা! আমার সর্বনাশ কইরো না, ভাই!”

কে শোনে কার কথা।

অসহায় মা হাত বাধাঁ অবস্থায় পড়ে আছে বিছানায়, ওর ঠ্যাং-জোড়া ফাঁক করে মেলে ধরা, বোদা ক্যালানো। অনুনয় ছাড়া আর কিই বা করতে পারে ও।

নিঝুম হারামী কোনো কথাই শুনলো না। নাদিয়ার বোদার ফাটায় ডান্ডা সেট করে এক ঠাপ মারলো, যোণীর ফর্সা কোয়া ফাঁক করে তার শ্যামলা বাড়াটা ভাবীর গুদে প্রবেশ করলো।

গুদে ধোন ঢুকতেই মা’র প্রলাপ বিলাপ বন্ধ হয়ে গেলো। যা হওয়ার হয়ে গেছে, এখন আর কান্নাকাটি করে লাভ নাই। বিছানায় বন্দী অবস্থায় চিত হয়ে শুয়ে থাই মেলে ক্যালানো বোদায় দেবরের আখাম্বা ধোন বিনা বাধায় গ্রহণ করে নিলো আমার মাগী মা-টা। আর বেশ্যা হবার পথে একধাপ এগিয়ে গেলো।

ছয় ইঞ্চি ল্যাওড়াটা মাগীর ফুটায় একদম গোড়া পর্যন্ত ভরে দিলো নিঝুম কাকা, “আহহহ!” তৃপ্তির শীতকার ছাড়লো সে, “এত্তো টাইট তোমার ভুদাটা, ভাবী!”

বলে ঠাপানো শুরু করলো নিঝুম কাকা। কোমর তুলে তুলে ঠাপ মেরে মেরে বন্দিনী ভাবীকে ধর্ষণ করতে লাগলো দেবর। নাদিয়া মাগী নিশ্চুপ হয়ে থাই ফাঁক করে শুয়ে আছে – আর ওর ওপর চড়ে কোমর নাড়িয়ে নাড়িয়ে গুদ মারতেছে দেবর নিঝুম।

কাকার বাড়ার গোটা দশেক বাড়ি খেয়ে মা বুঝলো আর বাধা দিয়ে লাভ নাই – ধর্ষিতই যখন হচ্ছে তখন চোদন এঞ্জয় করাই ভালো। অস্ফুটে ওর মুখ দিয়ে বের হয়ে আসলো “আহহহ!”

মাগীর মুখে শীৎকার ধ্বণি শুনে দ্বিগুণ উৎসাহে খানকীর বোদা ঠাপাতে লাগলো নিঝুম কাকা। ঠাপের তালে তালে পুরানা বিছানায় ক্যাঁচকোঁচ শব্দ হতে লাগলো, শুধু তাই নয় – বোদা-বাড়ার সংযোগস্থল থেকে ফচর ফচর করে শব্দ বের হতে লাগলো। পুরো ঘর জুড়েই চোদনের শব্দ।

মা কিছুই খেয়াল করলো না – দীর্ঘ দেড় বছর উপোস থাকার পর পুরুষ সান্নিধ্যে এসেছে ও। হোক না দেবর, হোক না রেইপড – সবকিছুই ছাপিয়ে যাচ্ছিলো চোদনের দারুণ সুখ।

নিঝুম কাকা বিশাল বিশাল ঠাপ মারতে মারতে মাগীর গুদ চুদছে। পুরা রাস্তায় মাগীর দুধ টিপাটিপি করসে, আর এখন বহুদিন পরে কোনো মেয়ের বোদায় বাড়া ঢুকাইছে। তাই বেশিক্ষণ টিকলো না সে – রাতের প্রথম চোদন বলে কথা।

ঘপাৎ! করে ফাইনাল এক ঠাপ মেরে পুরা ল্যাওড়াটা মা’য়ের বোদায় একদম বিচি পর্যন্ত ভরে দিলো নিঝুম কাকা, তারপর হোসপাইপের মতন মা’র গুদ ভর্তি করে বীর্য্য ছাড়তে লাগলো। মৃদু গুঙ্গিয়ে মা’র বাচ্চা-দানী উপচে ফ্যাদা ছাড়ছে নিঝুম কাকা।

ঠিক সেই মুহূর্তে ওদের মাথার উপরে টিউব লাইট জ্বলে উঠলো – সারা ঘর উজ্জ্বল আলোয় ঝকমক করতে লাগলো। চমকে উঠলো মা! বন্দিনী ভাবীকে বিছানায় চিত করে ফ্যাদাবতী করতে করতে নিঝুম কাকাও চমকে ঘাড় ফিরিয়ে তাকালো।

বিছানার কিনারে দাঁড়িয়ে আছে ওর তিন রুমমেট। মজার ব্যাপার ওরা তিনজনেই ল্যাঙ্গটা, প্রত্যেকের বাড়াই ঠাটানো, প্রত্যেকেই বাড়া ধরে আছে, তিনজনের মুখেই বক্র হাসি। নিঝুম কাকা বুঝলো তার রুমমেটরা এতক্ষণ পুরা চোদনলীলাই দেখছে – দু’জনে নিজেদের নিয়ে ব্যস্ত ছিলো বলে ঘুণাক্ষরেও টের পায় নাই।

টিউবলাইটের স্পষ্ট আলোয় মা খেয়াল করলো লোকগুলোকে। এদের মধ্যে একটা লোক মাঝবয়েসী – ৫০ মত হবে বয়স। আর বাকী দুইজন তরুণ – একজন ১৮-১৯ বছরের টীনেজার, আরেকজন ২২-২৩ হবে – দুইজনেই বোধহয় ছাত্র।

বয়স্ক লোকটা বলে উঠলো, “নিঝুইমম্যা, আইজ এক্কেরে খাসা মাগী জোগাড় করছোস দেহি! কইত্থেইক্কা পাইলি এই টপ খানকীরে?”

“মোজাহের ভাই”, নিঝুম কাকা ব্যাখ্যা করলো, “এইটা রাস্তার মেয়ে না…”

“আরে রাস্তার মাইয়া হউক আর প্রেসিডেন্টের বউ হউক, আমি তোয়াক্কা করি না”, মোজাহের নামের লোকটা খেঁকিয়ে উঠলো, “বহুতক্ষণ গাদাইছোস মাগীটারে। এইবার সর, আমিও লাগামু…”

নাদিয়া মাগীর বোদা থেকে বাড়া টেনে বের করে সরে গেলো নিঝুম কাকা – ভাতার সরে যেতেই মা দুই থাই এক্ত্র করে গুদ ঢাকার ব্যার্থ চেষ্টা করলো।

সোজা হয়ে দাঁড়িয়ে ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করলো নিঝুম কাকা, “মোজাহের ভাই, আপনে বুঝতাছেন না। এই মহিলা আমার পূর্ব-পরিচিত…”

“আরে সর হারামজাদা!” বলে ধাক্কা মেরে নিঝুম কাকাকে সরিয়ে দিলো মোজাহের, “পূর্ব-পরিচিত বইলা তুই মাগী লইয়া ফূর্তি করবি, আর আমরা খালি চাইয়া চাইয়া বাল ফালামু নাকি?”

বলে সে বিছানায় উঠে নাদিয়া মাগীর কোমরের কাছে হাটুঁ গেড়ে বসে।

“নিঝুম!” মা আতংকিত হয়ে চেচাঁমেচি করে, “এইসব কি হচ্ছে?!?! এই লোকটা কে?!?! ওকে আমার ঊপর থেকে সরাও!!! আমাকে বাঁচাও প্লীইইয!!!”

মোজাহের টানাটানি করে মা’র থাই জোড়া মেলে ধরার চেষ্টা করে – কিন্তু মা জোর করে দুই পা বন্ধ করে রাখলো। শেষে বিরক্ত হয়ে মোজাহের ফটাশ করে মা’র ফর্সা পাছার থাপ্পড় মারে, আর তার দুই স্যাঙ্গাতকে আদেশ দেয় “ধর রে! খানকীর ঠ্যাং দুইখান টাইনা ফাঁক কইরা ধইরা রাখ! মাগীরে রেন্ডী বানাইয়া যদি আইজ না চুদছি…”

ছোকরা দু’জন বিনা বাক্যব্যায়ে মা’র গোড়ালী ধরে টেনে একদম টানটান করে দুই থাই ফাঁক করে মেলে ধরে। সদ্যচোদা বোদাটা উন্মোচিত হয়ে যায় আবারো, টিউব লাইটের আলোয় দেখা যায় মা’র গুদের কোয়াগুলো নিঝুম কাকার ফ্যাদায় পিচ্ছিল হয়ে আছে।

নিঝুম কাকা আবারও বলে, “মোজাহের ভাই, এই মহিলা সম্পর্কে আমার আত্মীয়া লাগে… এরে ছাইড়া দ্যান। আমি কাইলকাই আপনেরে আরেক খান মাগী আইনা দিতাছি…”

মোজাহের কোনো পাত্তাই দিলো না। যেন শুনেই নাই এমন ভঙ্গি করে নাদিয়া মাগীর দেহ মাউন্ট করলো। বোদার ফাটা দিয়ে অনায়াসে আখাম্বা ঠাটানো ল্যাওড়াটা ভরে দিলো – পুচুৎ করে মাগীর সদ্য-ধর্ষিত গুদে মোজাহেরের কেলে মোটা বাড়াটা ঢুকে গেলো। ডান্ডা ভরে দিয়েই বোদা ঠাপানো শুরু করলো লোকটা।

আমার বেচারী মা নিঃশব্দে ফোপাঁচ্ছিলো। দুই তরুণ ওর পা দুইটা টান টান করে মেলে ধরে আছে, আর দুই থাইয়ের মাঝে চড়ে ওর গুদ মেরে ধর্ষণ করতেছে এক বয়স্ক, অপরিচিত লোক।

নিঝুম কাকা হতাশ হয়ে বললো, “স্যরী ভাবী। তোমারে কোনো হোটেলে নিয়া গেলেই মনে হয় ভালা হইতো…”

মোজাহের কোমর তুলে তুলে ঘপাঘপ মাগীর বোদা মারছে।

বিদঘুটে অবস্থা – এমন পরিস্থিতিতে পড়তে হবে আমার সুন্দরী মা কয়েক ঘন্টা আগেও কল্পনা করতে পারে নাই। নাদিয়ার মুখে এখনো বিয়েবাড়ীর মেকআপ সাজসজ্জা লেগে আছে। নাকে, কানে, গলায় দামী জুয়েলারীও পরা আছে। দেহে এখনো বিয়েবাড়ীর ১২,০০০/- টাকা দামের গোলাপী শিফন শাড়ীটা জড়িয়ে আছে। ব্লাউজ খোলা, তবে ব্রেসিয়ার এখনো আটকানো আছে – যদিও ওর দুদু দুইটা ল্যাংটা হয়ে ঝুলতেছে। পেটিকোটও এখনো পরা, যদিও ওটা নাভী পর্যন্ত গোটানো। শরীরে কোনো কাপড়চোপড় এখনো খোলা হয় নাই, তবুও পুরানা ঢাকার কোনো এক মেসে এক অচেনা লোক নাদিয়াকে চিত করে ফেলে ওর আচোদা উলঙ্গ গুদ মেরে হোঢ় করতেছে!

মোজাহেরের প্রকান্ড ঠাপের তালে তালে মাগীর নরম দুদু-জোড়া থল্লর থল্লর করে লাফাইতেছে। তা খেয়াল হতেই বামপাশের ছেলেটা হাত বাড়িয়ে মাগীর বাম দুদুটা মুঠি মেরে ধরলো। দেখাদেখি অন্য ছেলেটাও নাদিয়ার ডান দুদুর দখল নিলো। এক হাতে মাগীর গোড়ালী টেনে ধরে রেখে বড়ভাইকে গুদ মারার সুবিধা করে দিতেছে, আর অন্য হাতে খানকী মাগীর চুচি মুলতেছে ছেলে দুইটা।

দুই হাত পিছমোড়া করে বাধাঁ অসহায় বন্দিনী গৃহবধু নাদিয়া ভাবীকে ধর্ষণ করতেছে তার রুমমেটরা – তাতে বিন্দুমাত্র অনুশোচনা হচ্ছে না নিঝুম কাকার। বরং মাগীটাকে ব্ল্যাকমেইল করে সারা জীবনের জন্য চোদার পাকা বন্দোবস্ত হয়ে গেলো! চিন্তাটা মাথায় আসতেই নিঝুম কাকা এ্যাক্সন শুরু করে দিলো। মাটিতে পড়ে থাকা প্যান্টের পকেট থেকে নোকিয়া মোবাইল ফোনটা বের করলো, ক্যামেরা অন করে ভিডিও করতে লাগলো তার ধর্ষিতা ভাবীকে।

মোজাহেরও খেয়াল করলো তার দোস্তো নিঝুম হারামজাদা মোবাইলে ভিডিও করতেছে মাগী ধর্ষণের দৃশ্য। নিজেকে রিয়েল লাইফ ব্লুফিল্মের পর্ণস্টার বুঝতে সে আরো জোরকদমে মাগীর বোদা মারতে লাগলো। প্রচন্ড শক্তি দিয়ে আমার অসহায় মা’কে চুদতে লাগলো হারামীটা। পশুর মতন নির্দয়ভাবে মা’র কচি গুদ ঠাপিয়ে ফালাফালা করতেছে জানোয়ারটা। ভচাৎ! ভচাৎ! শব্দ হচ্ছে গুদ-বাড়ার সঙ্গমস্থল থেকে। নিঝুম কাকার হাই-এন্ড মোবাইলে স্পষ্ট রেকর্ড হচ্ছে শব্দগুলোও।

মাত্র আধ ঘন্টা আগে সম্ভ্রান্ত পরিবারের স্নেহময়ী গৃহবধূ ছিলো নাদিয়া, আর এখন এক ব্যাচেলরস মেসে পড়ে পড়ে কুত্তীচোদা হচ্ছে একদল পশুর হাতে।

“খাড়া নিঝুইম্যা!” দমাদম ঠাপাতে ঠাপাতে বলতে লাগলো মোজাহের, “তোর ব্লুফিল্মরে সুপার বক্স অফিস হিট করনের ব্যবস্থা করতাছি!”

“কি ব্যবস্থা মোজাহের ভাই?” হাসতে হাসতে নিঝুম কাকা জিজ্ঞেস করে, মোবাইল ধরে রেখে সমস্ত এ্যাক্সন এবং ডায়ালগ রেকর্ড করতেছে হারামীটা।

“এ্যাই দ্যাখ!” বলে মোজাহের ভচাৎ করে ল্যাওড়াটা টেনে মা’র গুদ থেকে বাইর করে নিলো। লোকটার কালো বাড়ায় মা’র গুদের রস লেগে চিকচিক করতেছে। হামাগুড়ি দিয়ে লোকটা মা’র শরীর বেয়ে উপরের দিকে উঠতে লাগলো। মা’র দুধের ওপর পাছা রেখে বসলো লোকটা, তার রোমশ পাছার তলায় চিড়েঁচ্যাপ্টা হতে লাগলো মাগীর ফোলাফোলা ফর্সা দুদু দুইটা।

“আরে ওস্তাদ!” নিঝুম কাকা মোবাইলের ক্যামেরাটা মা’র মুখ আর মোজাহেরের বাড়ার উপর ফোকাস করে, “জব্বর আইডিয়া বাইর করছেন! এতদিন আপনেরে ফ্রী ফ্রী ব্লুফিল্ম দেখানী আইজ সার্থক হইলো। ঢালেন বস, ভালা কইরা মাগীর ফেইসে ফ্যাদা ঢালেন। খানকীর সুন্দর মুখখানা এক্কেরে ফ্যাদা দিয়া পেইন্টিং কইরা ফালান!”

মোজাহের মা’র মুখের ওপর বাড়া ধরে ওর নাক বরাবর মুন্ডি তাক করে ধোন খেঁচা আরম্ভ করলো।

মা তখন তাদের উদ্দেশ্য টের পেয়ে চেচাঁতে আরম্ভ করলো, “ও মা! এইসব কি?!?! এ্যাই নিঝুম হারামী! এইসব কি করতেসো তোমরা?!?! ছিহ! নোংরা জিনিসটা আমার মুখের ওপর থেকে সরাও!”

“সরাইতাছি তো!” ধোন খেচঁতে খেচঁতে মোজাহের বলে, “তবে সরাইবার আগে মাগী তোর মুখে ফেইস কিরিম স্নো পাউডার মাখায়া দেই…”

লোকটা মা’র ঠিক নাকের ডগায় বাড়া খেচঁতেছে। কেলে বাড়ার পেচ্ছাবের ছিদ্র থেকে ফোঁটা ফোঁটা ঊষ্ণ বীর্য্য ছিটকে পড়ছে ওর গালে, কপালে। মা তখন উপায় না দেখে বাকী দুই তরুণের দিকে তাকিয়ে ভিক্ষা করতে লাগলো, “এ্যাই শোনো… তোমরা আমার ছোটো ভাইয়ের মত। প্লীইজ তোমরা লোকটাকে বারণ করো… তোমরা আমার সাথে যা করতে চাও তাই দিবো… কিন্তু প্লীইজ আমার মুখের ওপর থেকে নোংরা জিনিসটা সরাও…”

ছেলেদু’টো তো কিছু করলোই না, বরং দাঁত কেলিয়ে মজা লুটতে লাগলো।

“এ্যাই নে, মাগী! মাল খা!” বলে মোজাহের ফ্যাদা উদগীরণ আরম্ভ করে।

ধোনের ডগা থেকে ঘন, সাদা আঠার মতন ফ্যাদা বড় বড় ধারায় মা’র ফেইসে ছিটকে পড়তে থাকে। মা চেচাঁমেচিঁ থামিয়ে নাক-মুখ-চোখ কুচঁকে মাথাটা ডানে বায়ে দোলাতে থাকে। হাত বাধাঁ থাকায় বিন্দুমাত্র প্রতিরোধ করতে পারছেনা বেচারী। বারবার মাথা নাড়ানোয় বরং ভালোর চাইতে খারাপই হলো – মা’র ফেইসের চারিদিকে ফ্যাদা ছিটকাতে লাগলো। মোজাহের তার বাড়া নাদিয়ার মুখের ওপর তাক করে বীর্য্যপাত করতেছে, কিন্তু নাদিয়া মাথা নাড়ানোয় মাগীর পুরা ফেইসেই ফ্যাদা ছড়াচ্ছে। নিঝুম তার সেক্সী ভাবীর কামশট সীনটা পুরাপুরি মোবাইলে রেকর্ড করলো – এক ফোঁটা ফ্যাদাও ক্যামেরার ভিউ থেকে বাদ পড়লো না।

অবশেষে মোজাহেরের বীর্য্যপাত শেষ হলো। কুকুরের মত হ্যাহ্যা করে হাসতে হাসতে সে মা’র শরীর থেকে উঠলো। নিঝুম কাকাও মোজাহেরের পিঠ চাপড়ে শাবাসী দিলো।

এদিকে মোজাহের মাগীকে ছাড়তেই একটা তরুণ লাফ দিয়ে মা’র দুই থাইয়ের ফাঁকে পজিশন নিলো।

মাগীর বোদার ফাটায় ঠাটানো ল্যাওড়াটা সেট করে ছেলেটা অপর জনকে বললো, “তুই আমার পরে চুদিস।”

বলে ছেলেটা একঠাপে নাদিয়ার ধর্ষিতা বোদায় বাড়া ভরে দিলো।

আমার বেচারী মা একদম ১০০% অসহায় এখন। ওর হাত শক্ত করে পিছমোড়া করে বাধাঁ। ওর ফেইসের উপর আঠালো ঝাঝাঁলো ফ্যাদার স্তুপ – চোখও খুলতে পারতেছে না বেচারী। ওই অবস্থায় ওর বোদা গণধর্ষিত হইতেছে। এমনকি কোন ছেলেটা ওকে রেইপ করতেছে তাও জানতে পারতেছে না অসহায় মাগীটা!

তুমুল গতিতে মা’কে কোপাইতেছে ছেলেটা। ওর পেটিকোট শাড়ী নাভী পর্যন্ত গোটানো। ফর্সা জাং দুইটা মেলে ধরা, একটুও বাধা দিচ্ছে না মাগীটা। নাদিয়ার দুই থাইয়ের ফাঁকে মাউন্ট করে খানকীর টাইট চুত ড্রিল করতেছে ছেলেটা, নাদিয়াও নিথর হয়ে পড়ে পড়ে ঠাপ খাচ্ছে।

নিঝুম কাকা আবার মোবাইল অন করে এই দৃশ্যটাও রেকর্ড করতে লাগলো।

প্রথম চোদন, তাই ছেলেটাও বেশিক্ষণ টিকলো না। মিনিট পাচেঁক মাগীর বোদা ঠাপালো। তারপর গুদ থেকে সরু বাড়াটা টেনে বের করে মাগীর দুধের উপর পাছা রেখে বসলো।

দুধের ওপর কেউ চড়েছে টের পেয়ে মা ক্ষোভে গুঙ্গিয়ে উঠলো, “ওহ নো! নট এ্যাগেইন!”

এই ছেলেগুলোর কাছেই কয়েক মিনিট আগে ও কামশট থেকে রেহাই পেতে অনুরোধ করেছিলো, আর এখন এরাই কিনা বেচারীর মুখের ঊপর বীর্য্যপাত করতেছে।

ছেলেটা মা’র নাকের ডগায় বাড়া তাক করে খেঁচা আরম্ভ করলো।

আর অপরদিকে মাগীর বোদাটা ফাঁকা পেয়ে সর্বশেষ জনের আর তর সইলো না। লাফ মেরে সেও বিছানায় পজিশন নিয়ে মা’র ধর্ষিতা বোদায় ল্যাওড়া ভরে দিলো। গুদে বাড়া ঢুকিয়ে রেখে নাদিয়ার নিটোল, ফর্সা জাং দুইটা দুই কাধেঁ তুলে নিলো ছোকরাটা, তারপর কোমর দুলিয়ে দুলিয়ে মাগীর সরেস চুত মারা শুরু করলো।

এদিকে প্রথম ছেলেটা মাগীর মুখের উপর ধোন রগড়াচ্ছে। নিঝুম কাকার মোবাইল ক্যামেরার ফোকাস একবার নাদিয়ার ফেইস, তো আরেকবার মাগীর বোদায় আসা যাওয়া করতেছে।

পিছনের ছেলেটা মা’র ভারী পা দুইটা কাধেঁ তুলে নাদিয়া মাগীর বোদা লাগাইতেছে। আর সামনের ছেলেটা নাদিয়ার ফেইসের উপর ধোন চেপে ধরে মাল খালাস করা শুরু করে দিলো। নিঝুম কাকার মোবাইল মা’র মুখমন্ডলে ফোকাসড হয়ে গেলো। ছেলেটার বাড়া থেকে চিরিক চিরিক করে ঘন, সাদা ফ্যাদা বের হচ্ছে।

এইবার মা আর আগের মতন প্রতিরোধ করার চেষ্টা করলো না। শান্তভাবে চোখ বন্ধ অবস্থায় ধর্ষককে মনের শান্তি মিটিয়ে ফেশিয়াল করতে দিলো মাগী। খানকীটা নড়াচড়া করতেছে না দেখে ছেলেটাই বরং বাড়ার মুন্ডি এদিক সেদিক তাক করে নাদিয়ার সারা ফেইসে

1 টি মন্তব্য:

  1. aunty r chodon taxi driver er shathe
    ami goto bochor auntyr bashay barate asachilum.auntyr naam shanta boyaosh 29 biya hoy ni.akta company ta chakri kore.companyr akta chotto coatare aka thake.ami okhane barate galum
    ashpase kono basha chilo naaa.adha kilometer dure akta bosti chilo.akdin ami oi dike jacchilum.okhane chalder shathe cricket khalchilum .shokrobar chilo aunty bashay chilo.khaler shomoy hotat amar hat thake bat
    foshke akta taxi cab er kaach vange fale .onno shobai vage galo ami dhora pore galum.cab er driver er naam jafor.amake dhore doi tinta thappor dilo .ami vul hoya gache bole maf chailum.ar bollum akhne auntyr bashay ashchi.lokti uttejito hoya bollo tor aunty ra ami chodi shala chol tor auntyr kache.amake dhore auntyr bashay galo .aunty dorja khule ashlo.aunty bashay akta salwar pore urna pore naatai auntyr ordek dudh dekha jay.aunty ai obostay dekha jafor ar pant fule galo mane dhon.aunty shob kichu shonlo.aunty bollo oke marlen kano shora shori amar kache ashten.ami bollum aunty amio ata bole chilum kinto uni bolen ja tor aunty ra ami chudi.aunty
    shune muchki hashlo.aunty bollo ghore ashte aunty bollo drawing room a boshen.aunty jafor er jonno shorbot baniya anlo .aunty jokhon jhke shorbot dita nilo auntyr 40 size er dudhglo bariya ashte chailo .jafor auntyr buker dika takiya obak .aunty jafor er pashe boshe or muscle dekha thut kamrate.laglo tarpor bollo porbar ache
    jafor -na kan
    aunty -biya kore chudbe naki amnai .
    tarpor aunty ka ghore niya jafor bed a fale dilo.jafor tar 9 inch er dhon aunty ka dekhalo auntydekha obak
    aunty dhon take chushlo .tarpor auntyr salwar take chira falo tarpor aunt ka 2 ghonta chude aubtyr bhoday birjo vore dilo

    উত্তরমুছুন